Raavan Bengali Movie Watch Online | Raavan Full Movie Bangla

Raavan Bengali Movie Watch Online

https://www.youtube.com/watch?v=E-22WfvBiZY

আজকের এই Raavan Bengali Movie Watch Online পোষ্টে সবাইকে স্বাগতম। আশাকরি পুরোটা সময় জুড়ে আপনারা সাথেই থাকবেন। আমরা এই রাবণ ফুল মুভি এর রিভিউ নিয়ে আলোচনা করব। এছাড়া আপনি চাইলে মুভিটি উপর থেকে দেখতে পারেন অনলাইনেই। জিতের রাবণ মুভি কতটা জনপ্রিয় তা হয়তোবা জেনে গেছেন। আর তাইতো আপনাদের সামনে উপস্থাপন করছি Raavan Bengali Movie Watch Online একটি অন্যতম পোস্ট। যাতে করে মুভিটি  আপনি আপনার মোবাইলে দেখার সুযোগ পেতে পারেন।

জিতের বাংলা মুভি রাবন

  1. Movie– Raavan
  2. Starting– Jeet & Lahoma,Shataf Figar, Bishwanath Basu, Tanushree Chakraborty, Kharaj Mukherjee
  3. Director– M.N Raj
  4. Production CompanyJeetz Filmworks
  5. IMDB Rating

সিনেমাটির তৈরি করতে ছয় কোটি টাকা ব্যয় করতে হয়েছে। এবং আয় করেছে ৯ কোটি অর্থ সম্পদ বক্স অফিস থেকে। অর্থাৎ তিন কোটি টাকা এখানে লবংশ রয়েছে সিনেমাটির। ১৩৮ মিনিটের এই সিনেমাটি দেখার জন্য পেক্ষাগৃহে গিয়ে অনেকে ভিড় জমিয়েছিল। সিনেমাটির প্রজনন কোম্পানি ছিল জিৎজ ফিল্মওয়ার্কস সিএজি স্টুডিওজ।Raavan Bengali Movie download

Raavan Bengali Movie Watch Online

আরও পড়ুনঃ  Kgf chapter 2 full movie download vegamovies

Raavan Bengali Movie Watch Online

আমরা আপনাকে বলব না অসাধু উপায়ে মুভিটি অনলাইনে দেখুন। আপনারা অবশ্যই সিনেমাহলে গিয়ে রাবণ বাংলা মুভি টি দেখে নিবেন।

রাবণ বাংলা মুভি এর গল্পটির সংক্ষেপ

রাবণ মুভিটির গল্প বলতে জিৎ ওরফে রাম মুখোপাধ্যায়ের বদলা নেওয়ার গল্প এখানে দেখানো হয়েছে। ছবিতে রাম মুখোপাধ্যায় (জিৎ) সাংবাদিকতার অধ্যাপক। যে বদলার কারণেই রাম থেকে রাবণ হয়ে ওঠা। এই ছবির গল্পে ঢুকে পড়ে ড্রাগ মাফিয়া কাণ্ড, শিশুপাচার কাণ্ড।

এই কাণ্ডের মূল কাণ্ডারীর পর্দাফাঁস করতে গিয়েই প্রাণ হারায় জিতের প্রেমিকা রাই চট্টোপাধ্য়ায় ওরফে লহমা ভট্টাচার্য। এমনকী, একে একে খুন হন রামের পরিবারের লোকজনও। ব্যস, তারপর নানা ছকে একের পর বদলা, অভিনব কায়দায় শত্রুনাশ। পুলিশের চোখে ধুলো দিয়ে একই ব্যক্তি হয়ে ওঠে রাম ও রাবণ! শেষমেশ কি বদলা নিতে সফল হবে রাবণ?

জিতের কাঁধের ওপরই গোটা দায়িত্ব ছিল ছবিতে। এককথায় রাম অবতারের থেকে ছবিতে রাবণ হয়েই বেশি চমক দিয়েছেন সুপারস্টার জিৎ। নবাগত লহমা ভট্টাচার্যকে বেশ মিষ্টি লেগেছে,প্রথম ছবি হিসেবে ঠিকঠাক। পুলিশ অফিসারের চরিত্রে তনুশ্রীকেও ভালো লাগে।

খলনায়কের চরিত্রে শফৎ ফিগার খুব ভালো কাজ করেছেন। খারাজ মুখার্জী ও বিশ্বনাথ বসু তাদের চরিত্রে ঠিকঠাক। ‘রাবণ’ ছবিতে নতুন কিছু করার চেষ্টা করেছেন জিৎ। ছবির গানগুলো বেশ ভালো শুনতে খুব ভালো লাগে। ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক ও প্রশংসনীয়।পরিচালক এম এন রাজের কাজ প্রথম বার হলেও সাবলীল, কিন্তু চিত্রনাট্য ও গল্প আরেকটু ভালো হতে পারতো। কিন্তু ছবি আপনাদের ভালো লাগবে। জিতের ক্যারিশমা আপনার মনে থেকে যাবে।

আরও পড়ুনঃ  Dhoom 4 মুভিতে কাজ করবেন শাহরুখ খান, সিদ্ধান্ত চূড়ান্ত

RAAVAN Official Trailer

শেষ কথা

আজকের এই আর্টিকেলে Raavan Bengali Movie Watch Online দেখতে হয় সে বিষয়ে বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে। জিতের রাবণ মুভি নিয়ে লেখা আর্টিকেলটি নিশ্চই আপনার অনেক ভালো লেগেছে। আর রাবণ মুভি সম্পর্কে আপনার কোন ধরনের প্রশ্ন অথবা মতামত থাকলে নিচের কমেন্ট বক্সে জানাতে পারেন। খুব শীঘ্রই আপনার কমেন্টর রিপ্লাই দেওয়া হবে।

অন্যান্য মুভি রিভিউ ও দেখতে পারেন>> 

  1. বীর মুভি শাকিব খান Full Movie | বীর মুভি শাকিব খান ২০২১
  2. ম্যাজিক বাংলা মুভি | ম্যাজিক বাংলা ফুল মুভি
  3. পুষ্পা মুভি বাংলা ভাষায় | পুষ্পা মুভি বাংলা ডাবিং
  4. থেরি মুভি বাংলা ডাবিং Full Movie | থেরি মুভি বাংলা ডাবিং ফুল মুভি
  5. Kgf chapter 2 full movie download vegamovies
  6. হাওয়া মুভি রিভিউ | হাওয়া মুভি দেখার উপায়
  7. বাংলা ছায়াছবি ছোট বউ | ছোট বউ সিনেমা
আরও পড়ুনঃ  পুষ্পা মুভি বাংলা ভাষায় | পুষ্পা মুভি বাংলা ডাবিং

TAG: জিতের বাংলা মুভি রাবন,রাবণ ফুল মুভি,raavan bengali movie download afilmywap,Raavan full movie download google drive,Raavan full movie download link,Raavan full movie download 720p filmywap,Raavan full movie watch online,Raavan Full Movie Bangla,রাবণ মুভি ডাউনলোড লিংক,রাবণ মুভি জিৎ,রাবণ মুভি ডাউনলোড,raavan bengali movie free download,raavan jeet full movie watch online,raavan new bengali movie,raavan 2022 bengali movie download,raavan (2022) bengali movie,raavan bengali movie 720p,bdmusic23 guru raavan movie,raavan new bengali movie download 720p,raavan bengali movie download filmymeet,raavan 2022 release date,raavan bengali movie jeet online watch,raavan full movie bangla download,raavan bengali movie download 720p,raavan bengali movie watch online free,raavan full movie free download,raavan torrent magnet,raavan jeet full movie download link,raavan 2022 full movie download,raavan movie jeet download link,raavan bengali full movie download filmywap,raavan box office collection,raavan bengali full movie download mp4moviez,raavan full movie download link.

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link