ম্যাজিক বাংলা মুভি | ম্যাজিক বাংলা ফুল মুভি

ম্যাজিক বাংলা মুভি

স্বাগতম আপনাদের আজকের ম্যাজিক বাংলা মুভি পোষ্টে। আপনারা অনেকেই গুগলে ম্যাজিক বাংলা মুভি রিভিউ লিখে সার্চ করেছিলেন। যার দরুন আপনারা আমাদের এই পেইজে এসেছেন।  আপনারা একদম সঠিক জায়গায় এসেছেন। আমরা আজ আপনাদের সাথে ম্যাজিক বাংলা ফুল মুভি নিয়ে বিস্তারিত আলোচনা করব।

ম্যাজিক বাংলা মুভি

বন্ধুরা ২০২১ সালের মনস্তাত্ত্বিক রোমাঞ্চকর কাহিনীতে ভরা একটি মুভি হচ্ছে “ম্যাজিক” মুভি। এই মুভিটিতে অনেক জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রী, ফিল্মের পরিচালক, প্রযোজক, রচয়িতা ও সঙ্গীত শিল্পী কাজ করেছেন। তাদের লিস্ট আমি নিচে দিয়ে দিলামঃ

পরিচালক রাজা চন্দ
প্রযোজক সুমন সেনগুপ্ত
রচয়িতা অর্ণব ভৌমিক, অনুভব ঘোষ ও বিভাস দাস
প্রধান অভিনয়ে অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন ও পায়েল সরকার
সঙ্গীত সুরকার প্রসেনজিৎ ঘোষাল
মুক্তির তারিখ ১২ ফেব্রুয়ারি ২০২১
সিনেমার দৈর্ঘ্য ২ ঘণ্টা ২৫ মিনিট
দেশ ভারত
ভাষা বাংলা

ম্যাজিক বাংলা ফুল মুভি

অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন অভিনীত ম্যাজিক বক্স অফিসে ভালোই সাফল্য লাভ করেছে। বড় পর্দায় প্রথম বার হলেও সাবলীল অভিনয় করেছেন ঐন্দ্রিলা। অভিনেতা অঙ্কুশও বরাবরের মতো তার বেস্ট দিয়েছেন ছবিতে। ছবিতে বিদীপ্তা চক্রবর্তীর অভিনয় যেভাবে ফুটিয়ে তোলা হয়েছে তা সত্যিই প্রশংসনীয়। মনোরোগ বিশেষজ্ঞ হিসাবে দারুন অভিনয় করেছেন পায়েল সরকার।

আরও পড়ুনঃ  পুষ্পা মুভি বাংলা ভাষায় | পুষ্পা মুভি বাংলা ডাবিং

ছবির প্রাণবিন্দু হল সুকুমার রায়ের আবোল তাবোল। যাদু গল্প নিয়েই এই ছবি। ছবির অভিনয়, গান এবং সংলাপ বেশ ভালোই হয়েছে। তবে দর্শকদের বেশ ভাবিয়েছে ছবিটি ম্যাজিক সংক্রান্ত না সাইকোলজিক্যাল থ্রিলারের প্লট। ছবিতে অঙ্কুশ ওরফে ইন্দ্রজিৎ একজন যাদুকরের ছেলে। ইন্দ্রজিৎ ম্যাজিশিয়ান ছাড়াও একজন ফ্যাশন ডিজ়াইনার। একটি ফ্যাশন হাউসে কাজ করেন এবং সেই ফ্যাশন হাউসে তার সিনিয়র কৃতী অর্থাৎ ঐন্দ্রিলা সেন।

ইন্দ্রজিৎ এবং কৃতীর মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হওয়ার পর, একদিন ইন্দ্রজিৎ কৃতীকে তার বাড়িতে নিয়ে আসেন। এবং সেখানে ম্যাজিক দেখান কৃতীকে। যা দেখে কৃতী অজ্ঞান হয়ে পড়েন। সাইকোলজিক্যাল থ্রিলারের প্লট ভালোই রয়েছে গল্পে। ছবি শেষের দিকে বদলাতে থাকবে গল্প এবং আগ্রহ তৈরি হবে দর্শকের মধ্যে।

ছবির জিয়নকাঠি অঙ্কুশ। অফ স্ক্রিন রসায়নের মতোই গল্পে জমে উঠছে ইন্দ্রজিৎ এবং কৃতীর প্রেম। মোটের উপর ছবি বেশ ভালোই হয়েছে, তবে পরিচালক যদি ছবির ন্যারেশনে আরও একটু যত্ন নিতেন তাহলেই হয়ে যেত ১০/১০

ম্যাজিক বাংলা মুভি
ম্যাজিক বাংলা মুভি

অঙ্কুশের ম্যাজিক মুভি

সিনেমার গল্প শুরু ইন্দ্রজিৎ ও কৃতী দুই চরিত্রকে নিয়ে। কৃতী ওরফে ঐন্দ্রিলা একজন ফ্যাশন ডিজাইনার। তাঁর অফিসে জুনিয়র ডিজাইনার হিসাবে কাজে যোগ দেন ইন্দ্রজিৎ ওরফে অঙ্কুশ। যে ছেলেটি শুধু ভাল ডিজাইনার নয়, একজন ভাল ম্যাজিশিয়ানও। যে সকলের মুখে হাসি ফোটায়। তার চারপাশে সবসময় আনন্দের পরিবেশ তৈরি করে রাখে। তাঁর প্রেমে পড়েন সিনিয়র কৃতী। অফুরন্ত ভালবাসা, মিষ্টি প্রেম, ভালবাসাকে আগলে রাখা নিয়ে কিছুটা বোরিং হলেও ভালই চলছিল ছবির গল্প।

আরও পড়ুনঃ  ibomma new movies watch | ibomma website কি | ibomma website এর বিষয়বস্তু

তারপরেই আসে নতুন চমক। ইন্দ্রজিতের আবদারে যখন কৃতী আসে তাঁর বাড়িতে। ম্যাজিকের নামে তাঁর সামনে চলে আসে আলমারিতে থাকা দুটি দেহের কঙ্কাল। কাদের কঙ্কাল সেটা? কী করে সেখানে এল? কেনই বা ইন্দ্রজিৎ তাঁর বাড়িতে কঙ্কাল রেখেছেন? তাহলে কি সে মানসিক রোগে আক্রান্ত? শুধু কৃতীর মনে নয়, দর্শকদের মনেও উঠে আসে এই রকম একাধিক প্রশ্ন। সাইকোলজিক্যাল থ্রিলারে ধীরে ধীরে খুলতে থাকে ইন্দ্রজিতের জীবনের নানা জট। সামনে আসে সদা হাস্যময় বাবা-মায়ের আত্মহত্যার গল্পও। কেন আত্মহত্যা? কী এমন হয়েছিল যা পাল্টে দিয়েছে ইন্দ্রজিতের জীবন? কার উপর প্রতিশোধ নিতে চান ইন্দ্রজিৎ? না, এই সব প্রশ্নের উত্তর এখানে নয়, সেটা জানতে হলে আপনাকে দেখতে হবে ‘ম্যাজিক’।

ছবিতে সাবলীল অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা । তবে বেশ কিছু জায়গায় ঐন্দ্রিলা সেনের অভিনয় অতিমাত্রিক। অল্প সময়ের জন্য হলেও বাবার চরিত্রে দেবশংকর হালদার, অসুস্থ মায়ের চরিত্রে বিদিপ্তা চক্রবর্তী যথাযথ। মনোরোগ চিকিৎসকের ভূমিকায় পায়েল সরকারকে তেমন ভাবে ব্যবহার করেননি পরিচালক রাজা চন্দ।

বেশ কিছু জায়গায় গ্রাফিক্সের কাজ ভাল। ক্যামেরার কাজও ঝকঝকে। ছবিতে মোট তিনটি গান রয়েছে। সঙ্গীত পরিচালনা করেছেন ডাব্বু ও গান লিখেছেন রাজীব দত্ত। গেয়েছেন শান্তনু দে, অন্তরা মিত্র, শান, অন্বেষা ও অনুপম রায়। সব কটা মনে না ধরলেও ‘মন আনমনে’ গানটির দৃশ্যায়ণ, সংলাপ, কোরিওগ্রাফি ভাল লাগে।

আরও পড়ুনঃ  বীর মুভি শাকিব খান Full Movie | বীর মুভি শাকিব খান ২০২১
ম্যাজিক বাংলা ফুল মুভি
ম্যাজিক বাংলা ফুল মুভি

শেষ কথা,

বন্ধুরা আমাদের জীবনের প্রতিটি মুহূর্ত নানা জাদুর সাক্ষী। এই জাদু হাতের কারসাজি নয়, ভালোবাসার জাদু, দুঃখ ভুলে সুখী হওয়ার জাদু, ঘৃণা-ক্ষমা ভুলে নতুনভাবে বেঁচে থাকার জাদু, পরিচালক রাজা চন্দ মুভিটিতে যেভাবে আমাদের বোঝাতে চেয়েছেন গল্পে তা সত্যিই সুন্দর। আমাদের আজকের লেখাটি ভালো লাগলে অবশ্যই আমাদের একটি রেটিং দিয়ে দিবেন।

অন্যান্য পোষ্টগুলি>> 

  1. পুষ্পা মুভি বাংলা ভাষায় | পুষ্পা মুভি বাংলা ডাবিং
  2. থেরি মুভি বাংলা ডাবিং Full Movie | থেরি মুভি বাংলা ডাবিং ফুল মুভি
  3. Kgf chapter 2 full movie download vegamovies
  4. হাওয়া মুভি রিভিউ | হাওয়া মুভি দেখার উপায়
  5. বাংলা ছায়াছবি ছোট বউ | ছোট বউ সিনেমা

TAG: ম্যাজিক বাংলা মুভি,ম্যাজিক বাংলা ফুল মুভি,ম্যাজিক ফুল মুভি লিংক,ম্যাজিক ফুল মুভি অঙ্কুশের,ম্যাজিক ফুল মুভি 2021,ম্যাজিক বাংলা মুভি ডাউনলোড 720p filmywap,ম্যাজিক ফুল মুভি ডাউনলোড লিংক,Magic Bengali movie download mp4moviez,Magic movie download,magic full movie in bengali download,magic bengali full movie download bangla lyrics,magic bengali movie download 720p filmywap,magic 2021 film full movie,magic bengali movie download filmyzilla.

About the Author

4 thoughts on “ম্যাজিক বাংলা মুভি | ম্যাজিক বাংলা ফুল মুভি

  1. Hi! Someone in my Facebook group shared this site with us so I came to check it out.
    I’m definitely loving the information. I’m book-marking and will be tweeting this to my followers!
    Outstanding blog and brilliant style and design.

  2. Thanks for your marvelous posting! I truly
    enjoyed reading it, you might be a great author. I will make certain to bookmark your blog and will often come back
    sometime soon. I want to encourage one to continue your great writing, have a nice
    morning!

    1. আমাদের লেখাটি পড়ার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। আবারো আসবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link