Kgf chapter 2 full movie download vegamovies

Kgf chapter 2 full movie download vegamovies
Kgf chapter 2

Movie Review: KGF Chapter 2

Kgf chapter 2 full movie Download করার আগে Kgf chapter 2 full movie এর Review জেনে নেই।

কিঞ্চিত স্পয়লার ও 18+ Alert 

আহা কি দুর্দান্ত মুভি যার রিভিউ না দিয়ে থাকতে পারলাম না। মাস্ট ওয়াচ মুভি kgf chapter 2 full movie watch online mx player


Kgf chapter 1 full movie এ রকি কিভাবে বিশাল সাম্রাজ্যের মালিক হলো তা তো দেখলামই। এখন এই সাম্রাজ্যের জন্য তার একটা বউ লাগবে। এজন্য সে বিয়ের জন্য পাগলপ্রায় হয়ে যায়। কিন্তু বর্তমান যুগের Bf-Gf fantasy kingdom দেখে, তারও ইচ্ছে করে Girdfriend কে বিয়ে করবে। সে জানতে পারে যে তারও একটা Girdfriend ছিলো, কিন্তু স্মৃতিশক্তি হারানোর জন্য সে তার গার্লফ্রেন্ডের চেহারা ভুলে গেছে। তাই এখন তার একটাই মিশন কে তার gf এটা খুজে বের করা। 


কিন্তু কিছুতেই সে খুঁজে পাইনা। তো সে একটা গার্লফ্রেন্ডের বিজ্ঞপ্তি দিলো। এতোবড় সাম্রাজ্যের লোভে  অনেক মেয়ে দাবি করলো যে তার gf ছিলো। এসব দেখে রকি অবাক হয়ে গেলো। 


রকি ভাই একটা আইডিয়া পেলো। সে যে তার gf ছিলো এটা প্রুফ দিতে বললো। 


প্রথম মেয়ে বললো, 

তুমি আমার ফ্রেন্ডলিস্টে ছিলা, আমার ফটোতে লাভ রিয়াক্ট দিতা। স্টোরি দেখে হুদায় নক দিতা। এভাবে আমাদের সম্পর্ক” 

কিন্তু রকি ভাইয়ের মনে পড়লো তার চেহারা খারাপ ছিলো এইজন্য কোনো মেয়েই তারে ফ্রেন্ডলিস্টে রাখতো না।  ফেক আইডিগুলোই তার রিকুয়েষ্ট এক্সেপ্ট করতো আর তারা একসেপ্ট করে ১ দিন কথা বলার পর faxiload চাইতো। 

আরও পড়ুনঃ  পুষ্পা মুভি বাংলা ভাষায় | পুষ্পা মুভি বাংলা ডাবিং


রকি ভাই সেটা দিয়ে দিতো কিন্তু কিছুদিন পরে আইডির নাম দেখা যেতো ছেলের নামে হয়ে যেতো তাই রাগে সে ফেসবুকই অফ রাখছিলো।


এবার দ্বিতীয় মেয়ে বললো, 

এই দেখো ডাইমন্ডের নেকলেস যেটা তুমি আমাকে দিছিলা।  মনে পড়ছে?


কিন্তু রকি ভাইয়ের মনে পড়লো সে ছিলো খুব গরিব। তার গার্লফ্রেন্ডই তাকে গিফট দিতো। ভাইয়ের শখ ছিলো আইফোন কেনার সেটাও কিডনী বিক্রি করে মেয়েটা দিছিলো। 


তো এবার তৃতীয় মেয়ে বললো, 

তোমার লিটন নামে একটা ফ্রেন্ড ছিলো তার বাসা ফাকা হইলেই আমরা বর- বউ খেলতাম। মনে আছে?


Rocky vai এবার নষ্টালজিক হয়ে গেলো। এই মেয়ের কথায় তার সত্যি মনে হলো। 

kgf কে এটার মিমাংসা হইলো। মেয়েটিকে বিয়ে করে নিলো। কিন্তু বিপত্তি বাঁধলো রকি ভাই মেয়ের শরীরে ৭ টা তিল পাইলো। কিন্তু তার মনে আছে যে তার গার্লফ্রেন্ডের ১২ টা তিল ছিলো। তার গার্লফ্রেন্ডকে সবাই আগে বারোভাতারী বলে ডাকতো। রকি ভাই জানতো না যে সেটা কি জিনিস?

তো তার গার্লফ্রেন্ড তাকে বলছিলো যে মেয়ের শরীরে ১২ টা তিল থাকে তাকে ওই নামে ডাকে। 


রকি ভাইয়ের মাথায় বাজ পরে গেলো। কে তার জিএফ তাহলে? রকি ভাই কি খুজে পাবেনা কে তার জিএফ?


আর ওদিকে Rocky vai এর সত্যিকারের গার্লফ্রেন্ডকে  তার বাপ ঘরে বন্ধি করে রাখে কারন Rocky vai BCS ক্যাডার না। তার বাপ চায় যে জামাই bcs ক্যাডার হোক।

আরও পড়ুনঃ  Yash Upcoming Movie Toxic First Look: KGF খ্যাত ইয়াশ ভক্তদের অবাক করে ঘোষণা করলেন আসন্ন ছবির নাম, শেয়ার করলেন একটি ভিডিও


এখন প্রশ্ন হইলো কিভাবে রকি ভাই জানতে পারবে যে কে তার জিএফ? 

এটা দেখতে হলে আপনাদের আবার অপেক্ষা করতে হবে KGF-3 এর জন্য। আমার তো দেখার জন্য আর তর সইছে না। 

পনারা কেউ পাইরেসি করে মুভি দেখবেন না। আমি হলে যেয়ে দেখছি। বাংলাদেশের হল মালিকদের বাঁচান। পুরো টাই আগুন, কি দেখলাম এটা!


Kgf chapter 2 full movie download

Kgf chapter 2 full movie review তে কি লিখবো সেটাই ভেবে যাচ্ছি আমি। Kgf chapter 2 দেখার পর Part 2 নিয়ে একটা আলাদা expectation তো ছিলই কিন্তু আজকে যা দেখলাম তাতে রিভিউ লেখার জন্যে আমার কাছে উপযুক্ত শব্দ কম পরে যাবে।  না মানে কি সিনেমা বানিয়েছে এটা, ভাই রীতিমতো গায়ে কাঁটা দিচ্ছিল,বুক ধুকবুক করছিল পুরো Kgf chapter 2 ফিল্ম জুড়ে। 

Kgf chapter 2 full movie download

Kgf chapter 2 রিভিউতে কি লিখবো সেটাই ভেবে যাচ্ছি আমি।দেখতে এত সাধারণ কিন্তু পরিচালনা যে লেভেলের করেছেন সত্যি বলছি হলিউডকে টক্কর দেওয়ার মত ক্লাইম্যাক্স ক্লাইম্যাক্স ক্লাইম্যাক্স! সিনেমা শুরু হওয়া থেকে সিনেমা শেষ হওয়া পর্যন্ত পুরোটাই তো ক্লাইম্যাক্সে ভরপুর।


Yash কে নিয়ে কি বলি! পুরো স্ক্রিন জ্বালিয়ে দিয়েছে তার স্টাইল,তার attitude, তার ডায়লগ এবং তার অভিনয় দিয়ে। Sanjay Dutt কে এতদিনে ঠিকভাবে ব্যবহার করা হয়েছে। এত সিনেমা দেখেছি কিন্তু এই লেভেলের ভয়ঙ্কর ভিলেন আমি দেখিনি। বলিউডের অমরিশ পুরীর চাইতেও ভয়ঙ্কর লাগছিলো তাকে। তার লুক,স্টাইল,attitude এবং রেগে গেলে সে যেভাবে গর্জন করে উঠছিল! বিশ্বাস করুন স্তব্ধ হয়ে যাবেন। মনে হচ্ছিল অভুক্ত সিংহকে খাঁচা থেকে বের করে ছেড়ে দেওয়া হয়েছে। অধীরা চরিত্র সারাজীবন মনে রাখবে মানুষ। রকি, অধীরার action পুরো সিনেমা হল কাঁপিয়ে দিয়েছে। কালবৈশাখী ঝড় হচ্ছিল! কালবৈশাখী ঝড়। সমানে সমানে টক্কর যাকে বলে। Rabina Tandan এর স্ক্রিনটাইম কম ছিল তবে যতটুকু ছিল তার অভিনয় ছিল সত্যিই প্রশংসনীয়।

আরও পড়ুনঃ  ম্যাজিক বাংলা মুভি | ম্যাজিক বাংলা ফুল মুভি


স্ক্রিনপ্লে,ডায়লগ,সিনেমাটোগ্রাফী ,এডিটিং ,VFX, এবং মারাত্মক action সিনেমাটিকে আলাদা মাত্রায় নিয়ে গেছে। সিনেমার গানগুলো মোটামুটি ভালোই। সিনেমাটিতে love কেমিস্ট্রি যথাযথ ছিল। ইমোশন রয়েছে অনেক জায়গায়। স্পয়লার দেবো না তবে শেষটা একদমই আশা করিনি। অনেকে সিনেমা শেষ হতে হতেই বেরিয়ে যায়! সাউথের ফিল্মে এটা করা কিন্তু বোকামি। সবাইকে এটুকুই বলতে চাই সিনেমা শেষ হওয়ার পর নামগুলো দেখানো অব্দি অপেক্ষা করুন! বিরাট চমক রয়েছে।

সবশেষে বলবো ??? ??????? 2 মিস করবেন না। পুরো ফিল্ম জুড়ে আপনাকে টানটান উত্তেজনায় রাখবে। আমার ব্যক্তিগত রেটিংস 10 out of 10.


TAG: kgf chapter 2 full movie,Kgf chapter 2 full movie download vegamovies,kgf chapter 2 full movie in hindi download skymovies,kgf chapter 2 full movie in hindi download filmyzilla,kgf chapter 2 google drive,kgf chapter 2 full movie download,kgf chapter 2 full movie watch online,kgf chapter 2 full movie in hindi download filmyhit,kgf chapter 2 full movie hotstar,kgf chapter 2 full movie in hindi watch online netflix,kgf chapter 2 full movie bangla,kgf chapter 2 full movie hindi hall print,kgf chapter 2 full movie download isaimini,index of kgf chapter 2 full movie.

#KGFChapter2 #মুভিরিভিও #kgfchapter2trailer #KGFChapter2Review #RockyBhai #kgf2 #yash  #SrinidhiShetty #PrashanthNeel  K.G.F

Thank You All

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link