Dhoom 4 মুভিতে কাজ করবেন শাহরুখ খান, সিদ্ধান্ত চূড়ান্ত

Dhoom 4

Dhoom 4‘-এ কাজ করতে যাচ্ছেন শাহরুখ খান? লড়াই করবেন দক্ষিণী সুপারস্টার রাম চরণের সঙ্গে। আসলে শাহরুখ খানের নাম Dhoom 4 এর জন্য অনেক দিন ধরেই ভেসে আসছে।

ধুম ফ্র্যাঞ্চাইজিতে সুপার চোরের ভূমিকায় অভিনয় করার জন্য প্রয়োজনীয় সমস্ত গুণাবলী কিং খানের মধ্যে রয়েছে। তার সাবলীল ব্যক্তিত্ব এবং চেহারা তার অভিনয় দক্ষতাকে আরও আকর্ষণীয় করে তোলে। তাই এটা বলার অপেক্ষা রাখে না যে শাহরুখ খান আসন্ন ছবি Dhoom এর জন্য একেবারে উপযুক্ত।

Dhoom 4 মুভিতে কে কে কাজ করবেন?

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় শাহরুখ খান এবং অভিষেক বচ্চনের একটি ভিডিও Dhoom 4 নিয়ে জল্পনা-কল্পনার জন্ম দিয়েছে। ভিডিওতে শাহরুখকে অভিষেক বচ্চনের সঙ্গে ধুম মাচালে গানে নাচতে দেখা যাচ্ছে। এরপর অভিষেক উল্লেখ করেন ‘ধুম ৪‘।

আরও পড়ুনঃ  Animal movie review : রণবীর কাপুরের অ্যাকশন বেশিরভাগই ত্রুটিপূর্ণ, অতিমাত্রায় হিংসার্থ এবং অসামাজিক তবুও এটি বিনোদন দেয়

এর উপর ভিত্তি করে অনুমান করা হচ্ছে যে শাহরুখ খান Dhoom 4 এ কাজ করতে চলেছেন। শোনা যাচ্ছে শাহরুখ খানকে ইতিমধ্যেই এই ছবির জন্য চূড়ান্ত করা হয়েছে। সিদ্ধার্থ আনন্দও এটি পরিচালনা করতে রাজি হয়েছেন।

বলিউড সূত্রে খবর অনুযায়ী, দীপিকা ও শাহরুখকে জুটি হিসেবে নিয়ে আসবেন আদিত্য চোপড়া। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি। উল্লেখ্য, সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, বুধবার পর্যন্ত প্রায় ১৪৯ কোটি আয় করেছে কিং খানের ড্যাঙ্কি মুভি

ছবিটি প্রথম দিনে 19.2 কোটি, দ্বিতীয় দিনে 20.12 কোটি এবং তৃতীয় দিনে 225.61 কোটি, চতুর্থ দিনে 230.7 কোটি এবং পঞ্চম দিনে 18.38 কোটি আয় করে। অর্থাৎ সুপারহিট সালারের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়ছেন ডানকি।

আরও পড়ুনঃ  থেরি মুভি বাংলা ডাবিং Full Movie | থেরি মুভি বাংলা ডাবিং ফুল মুভি

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link