থেরি মুভি বাংলা ডাবিং Full Movie | থেরি মুভি বাংলা ডাবিং ফুল মুভি

থেরি মুভি বাংলা ডাবিং full movie
থেরি মুভি বাংলা ডাবিং full movie
থেরি মুভি বাংলা ডাবিং full movie
ভালো আছেন সবাই? আজ আমি নিয়ে আসলাম থেরি মুভি বাংলা ডাবিং Full Movieথেরি শব্দের ইংরেজী অর্থ Spark, বাংলায় ‘আগুনের ফুলকি’। গতবছর মুভির ফার্স্ট লুক বের হওয়ার পর থেকেই, প্রচন্ড এক্সাইটেড ছিলাম মুভিটি নিয়ে! এরপর টিজার আর ট্রেইলার দেখে আরো বেশি এক্সাইটেড হয়ে যাই। ২০১৬ এর ১৪ এপ্রিল মুভিটি মুক্তি পায়। বহুল প্রতীক্ষার অবসান ঘটিয়ে সাবসহ অনলাইনে আসে গতকাল। আর আজ আমি হাজির হলাম “থেরি”র ১ম বাংলা রিভিউ নিয়ে।

থেরি মুভি বাংলা ডাবিং Full Movie

প্লট ধারণাঃ বিজয় কুমার (বিজয়) একজন সৎ পুলিশ অফিসার। চেন্নাই শহরের ডিসিপি। তার মা তার বিয়ের জন্য মেয়ে খুঁজে বেড়াচ্ছে। বিজয়ও মেয়েগুলোকে রিজেক্ট করে চলেছে। এমনসময় বিজয়ের পরিচয় হয় মেডিকেল স্টুডেন্ট মিত্রা (সামান্থা) এর সাথে। তারে দুজন দুজনার প্রতি বেশ আকৃষ্ট হয়ে ওঠে এবং দুই পরিবারের সম্মতিতে তাদের বিবাহ সম্পন্ন হয়। অতঃপর তাদের একটি মেয়েও হয়। যার নাম রাখা হয় নিভি।

এভাবে বেশ আনন্দেই কাটছিলো বিজয়ের জীবন। এরই মধ্যে তার হাতে একটি নতুন কেস আছে। কেসটি ছিলো রেপ কেস এবং কেসটির আসামী ছিলো…. (কমু না! দেখে নিয়েন!)

আরও পড়ুনঃ  Kgf chapter 2 full movie download vegamovies

এই কেসটি বিজয়ের লাইফে ব্যাপক পরিবর্তন আনে…

এতক্ষণ যা বললাম, তা ৫ বছর আগেকার কাহিনি। বর্তমানে বিজয়ের নাম জোসেফ কুরুবিলা। সে এখন তার মেয়ে নিভিকে নিয়ে কেরালায় থাকে। এখানে সে একটি বেকারি চালায়। তার মেয়ে নিভি এখন কিন্ডারগার্ডেন স্কুলে পড়ে। সেখানকার মালায়ি টিচার এনি (অ্যামি জ্যাকসন)। 

ভিন্ন নামে, ভিন্ন পরিচয়ে, ভিন্ন শহরে কিন্তু কেনো? কি এমন ঘটেছিলো ডিসিপি বিজয় কুমারের জীবনে? আর, তার স্ত্রী মিত্রাই বা কোথাই? জানতে হলে দেখতে হবে থেরি।

আরও পড়ুনঃ পুষ্পা মুভি দ্যা রাইজ – মুভি রিভিউ

(মুভি দেখার মজা নষ্ট করতে চাইনা। তাই একদমই সংক্ষেপে, নিজের ভাষায় প্লট সম্পর্কে জাস্ট একটু ধারণা দিলাম সংক্ষেপে উপস্থাপন করলেও, মুভির কাহিনির প্রতি সকলের মনে কিছুটা কৌতূহল সৃষ্টি করতে চেয়েছি)

কাস্টঃ

প্রধান চরিত্রে তামিল সুপারস্টার বিজয়। আমার মতো অনেকেরই সবচেয়ে প্রিয় তামিল অভিনেতা। যাকে আমরা ইলায়াথালাপতি নামেও চিনি! তাকে নিয়ে নতুন করে বলার কিছুই নেই। কাথথির পর, এটি সম্ভবত তার সেরা অভিনয়। এক্সপ্রেশন, লুক, ডায়লগ ডেলিভারি সবকিছুই অসাধারণ! চুইংগাম খাওয়ার স্টাইলটাও সেই ছিলো! 

নায়িকা হিসেবে ছিলো সামান্থা। সামান্থা একের পর এক হিট মুভি উপহার দিয়েই যাচ্ছে! বর্তমানে সামান্থা সাউথের সবচেয়ে ফর্মে থাকা অভিনেত্রী। তার ফ্যানবেজ আস্তে আস্তে বেড়েই চলেছে। অবস্থা এমন, সামান্থা থাকলে, স্টোরি একটু দুর্বল হলেও মুভি দেখা যায়! :v এ মুভিতেও তার অভিনয়, লুক সবকিছুই পারফেক্ট ছিলো। 

আরও পড়ুনঃ  Yash Upcoming Movie Toxic First Look: KGF খ্যাত ইয়াশ ভক্তদের অবাক করে ঘোষণা করলেন আসন্ন ছবির নাম, শেয়ার করলেন একটি ভিডিও

এছাড়া অ্যামি জ্যাকসনও ছিলো। যদিও তার চরিত্রের গভীর‍তা কম। নিভি চরিত্রে দারুণ করেছে ৫ বছর বয়সী বেবি নাইনিকা, যে মূলত সাউথের জনপ্রিয় অভিনেত্রী মীনার মেয়ে। এছাড়া ভিলেন চরিত্রে মাহেদ্রানের অভিনয়ও ছিলো দেখার মতো!

ডিরেক্টরঃ

থেরির ডিরেকশনে ছিলো ৩০ বছর বয়সী তরুন ডিরেক্টর অ্যাটলি কুমার। প্লটটিও তার লেখা। এটি তার করা ২য় মুভি। মাত্র ২টা মুভি দিয়েই সে অনেকের মন জয় করে নিতে সক্ষম হয়েছে। প্রথমটি ছিলো ২০১৩ সালের “রাজা রাণী”। আমার অন্যতম প্রিয় রোমান্টিক সিনেমা।

মিউজিকঃ মিউজিক ডিরেক্টর হিসেবে ছিলো জিভি প্রকাশ কুমার। দুর্ভাগ্যবশত আমার কোনো গানই মনে ধরেনি! দু-একটা মোটামুটি লেগেছে। তাই ভালো কোনো গানের নিশ্চয়তা দিতে পারবো না। তবে, ব্যাকগ্রাউন্ড মিউজিক দারুণ ছিলো!

ভালো মুভি নিঃসন্দেহে! তবে, আমার প্রত্যাশা আরো একটু বেশি ছিলো। তেমন কোনো টুইস্ট নেই! স্টোরি প্রেডিক্টেবল। প্লটটা আরো একটু ভালো হতে পারতো। তবে, বিজয় হ্যাটাররাও থেরিতে তার অভিনয় দেখে মুগ্ধ হতে বাধ্য! ভালো মেসেজও বহন করে এই মুভিটি।

থালাপতি ফ্যানদের জন্য মাস্ট ওয়াচ! যেহেতু বিজয় একজন আদর্শ পিতার রোল প্লে করেছে, তাই প্রত্যেক পিতারও একবার দেখা উচিত! এটুকু নিশ্চয়তা দিতে পারি… ভালো বৈ খারাপ লাগবেনা। বোর হওয়ার তো প্রশ্নই ওঠেনা!

আরও পড়ুনঃ  Dhoom 4 মুভিতে কাজ করবেন শাহরুখ খান, সিদ্ধান্ত চূড়ান্ত

●► জনরাঃ অ্যাকশন ড্রামা

●► রিলিজ ডেটঃ এপ্রিল ১৪, ২০১৬

●► রানিং টাইমঃ ২ ঘন্টা ৩৭ মিনিট

●► বক্স অফিসঃ ব্লকবাস্টার (২০০+ কোটি)

●► IMDb রেটঃ ৭.৬ / ১০

●► আমার রেটঃ ৭.৮ / ১০

আমাদের শেশ কথা,

আশাকরি আজকের থেরি মুভি বাংলা ডাবিং Full Movie কনটেন্টটি আপনাদের ভালো লেগেছে। এমন ধরনের আরও কনটেন্ট চাইলে এখনি আমাদের কমেন্টে জানান। আমরা চেষ্টা করব আপনাদের এমন সকল কনটেন্ট দেয়ার।

TAG: থেরি মুভি বাংলা ডাবিং Full Movie,থেরি মুভি বাংলা ডাবিং ফুল মুভি,থেরি মুভি বাংলা ডাবিং,থেরি মুভি লিংক,থেরি মুভি বাংলা ডাউনলোড,থেরি মুভি বাংলা ডাবিং ফুল মুভি,থেরি মুভি বাংলা,থেরি মুভি বাংলা ভাষা,থেরি মুভি বাংলা ডাবিং full movie,থেরি মুভি বাংলা ভাষায়,থেরি মুভি বাংলা ডাবিং ফুল মুভি,থেরি মুভি বাংলা ডাবিং ডাউনলোড,থেরি মুভি লিংক,থেরি মুভি ডাউনলোড,থেরি মুভি বাংলা ডাউনলোড,বিজয় থেরি মুভি,থেরি মুভি বাংলা ফুল মুভি,তামিল থেরি মুভি,থেরি মুভি ফুল মুভি,থেরি মুভি বাংলা ডাবিং,থেরি মুভি বাংলা ভাষা,theri movie bangla dubbed,theri movie bangla dubbing,theri movie actress name,theri movie hindi dubbed download mp4moviez

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link