Dev New Movie: টলিউড সুপারস্টার দেবের সঙ্গে আরও একবার জুটি বাঁধতে চলেছেন সৌমিতৃষা কুণ্ডু

Dev New Movie

Dev New Movie: আবারও টলিউড সুপারস্টার দেবের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন সৌমিতৃষা কুন্ডু। নতুন বছরে দেবের আসন্ন ছবি “খাদানে” দেখা যাবে সৌমিকে। এই ছবিতে দেব কয়লা মাফিয়ার ভূমিকায় অভিনয় করবেন বলে জানা গেছে।

পরিচালনার দায়িত্বে থাকবেন সঞ্জয় রিনো দত্ত। তাহলে কবে থেকে শুরু হচ্ছে এই ছবির শুটিং? সৌমিতৃষার তো এবার লটারি লেগে গেছে। দেবের সঙ্গে ব্যাক টু ব্যাক কাজ নিয়ে কী বলছেন এই অভিনেত্রী?

শোনা যাচ্ছে, ‘খাদান‘ ছবিতে দেবের নায়িকা হিসেবে দেখা যাবে শাকিব খানের ‘প্রিয়তমাইধিকা পালকে। আর ইধিকার সঙ্গে থাকবেন ‘মিঠাই’ ওরফে সৌমিত্রীষা, যাকে দর্শকরা পছন্দ করেন। এ প্রসঙ্গে অভিনেত্রী সৌমিত্রিষা কুন্ডু বলেন, এ বিষয়ে তিনি এখনো কোনো আনুষ্ঠানিক খবর পাননি। তাই ছবিটির জন্য তাকে বেছে নেওয়া হলে তিনিই সবার আগে জানতে পারবেন। এবং অবশ্যই আনুষ্ঠানিকভাবে সবকিছু ঘোষণা করা হবে।

আরও পড়ুনঃ  হাওয়া মুভি রিভিউ | হাওয়া মুভি দেখার উপায়

Dev New Movie খাদান

প্রসঙ্গত, দেবের কোম্পানি ও সুরিন্দর ফিল্মসের যৌথ প্রযোজনায় আগামী ফেব্রুয়ারিতে ‘খাদান’ ছবির শুটিং শুরু হতে যাচ্ছে।

এছাড়াও ২৫ ডিসেম্বর দেবের জন্মদিনে দেবের আসন্ন সৃজিত মুখার্জি পরিচালিত ছবি ‘টেক্কা‘-এর পোস্টার প্রকাশের পর থেকে দেব এবং রুক্মিণী মৈত্র আবার লাইমলাইটে রয়েছেন। জানুয়ারিতে শুটিং শুরু হয়। অন্যদিকে দেবের সঙ্গে কাজ করার কথা ভাবছেন অতনু রায়চৌধুরী ও অভিজিৎ সেন। শিগগিরই তা ঘোষণা করা হবে বলে জানা গেছে।

সংক্ষেপে বলা যায় যে, জনপ্রিয় টলিউড অভিনেতা দেব ২০২৪ সালের পাশাপাশি ২০২৩ সালের পর বক্স অফিসে রাজত্ব করতে চলেছেন।

আরও পড়ুনঃ  Dhoom 4 মুভিতে কাজ করবেন শাহরুখ খান, সিদ্ধান্ত চূড়ান্ত

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link