Shreyas Talpade: আচমকা হার্ট অ্যাটাক!শুটিংয়ের পর হৃদরোগে আক্রান্ত হন অভিনেতা (শ্রেয়াস তলপড়ে)

Shreyas Talpade

Shreyas Talpade: শুটিংয়ের পর হৃদরোগে আক্রান্ত হয়েছেন ভারতের জনপ্রিয় অভিনেতা শ্রেয়াস তালপাড়ে। তাকে মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে তার এনজিওপ্লাস্টি করা হয়। অভিনেতার স্বাস্থ্য সম্পর্কে হাসপাতালের পক্ষ থেকে আর কোনো তথ্য প্রকাশ করা হয়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, বৃহস্পতিবার সারাদিন ভালো ছিলেন অভিনেতা। মুম্বাইয়ে তার আসন্ন সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি।

ওই ব্যক্তি বলেন, সিনেমার সেটে শুটিংয়ের সময় শ্রেয়াস সবার সঙ্গে হাসাহাসি করছিলেন। একটি মারপিট দৃশ্যের শুটিং শেষ করে, তিনি বাড়িতে ফিরে আসেন। এরপর থেকে তিনি অস্বস্তি বোধ করতে থাকেন। স্ত্রী দীপ্তি তলপড়েকে তা জানিয়েছেন। দীপ্তি  তাকে হাসপাতালে নিয়ে আসার পথেই হৃদরোগে আক্রান্ত (Heart Attack) হন শ্রেয়াস।

আরও পড়ুনঃ  DHOOTHA SEASON 1 REVIEW : নাগা চৈতন্যের অভিনীত Dhootha ওয়েব সিরিজটি আকর্ষণীয় The Supernatural থ্রিলারে ভরপুর
Shreyas Talpade
Shreyas Talpade

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে,

বৃহস্পতিবার বিকেলে শ্রেয়াসকে সেখানে নিয়ে আসা হয়। তার স্বাস্থ্যের খবর পরে জানানো হবে।

শ্রেয়াস হিন্দি ও মারাঠি সিনেমার পরিচিত মুখ। তিনি তার ২০ বছরের ক্যারিয়ারে ৪৫টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। মুম্বাইয়ে চলছিল তার আসন্ন সিনেমা ‘Welcome to the Jungle‘-এর শুটিং। শ্রেয়াস ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন অক্ষয় কুমার, রাভিনা ট্যান্ডন, দিশা পাটানি, সুনীল শেঠি, সঞ্জয় দত্ত সহ আরও অনেক তারকা।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link