Animal movie review : রণবীর কাপুরের অ্যাকশন বেশিরভাগই ত্রুটিপূর্ণ, অতিমাত্রায় হিংসার্থ এবং অসামাজিক তবুও এটি বিনোদন দেয়

Animal movie review

Animal movie review: ভারতে গত বুধবার মুক্তি পেয়েছে এনিম্যাল মুভিটি। যদি ফিল্মমেকার সন্দীপ ভাঙ্গাকে আপনি পছন্দ না করেন, তবে তার এবং রণবীর কাপুর-অভিনীত অ্যানিমাল মুভি না দেখা পর্যন্ত অপেক্ষা করুন। হয়তোবা আপনাদের চিন্তাধারা বদলে যেতে পারে।

সহিংসতা চরমে পৌঁছে দিয়েছে এই মুভিতে। সারা গায়ে রক্তস্নাত এবং মৃত্যুর তাণ্ডবে লিপ্ত সন্দীপ রেড্ডি ভাঙ্গার বহুল প্রতীক্ষিত অ্যানিমেল, রণবীর কাপুরকে একটি শয়তান, ভয়ঙ্কর এবং অবিচ্ছিন্ন ক্যারেক্টারে উপস্থাপন করা হয়েছে।

যদি আমাদের প্রশ্ন করা হয়, আমরা কি তার অভিনয় ভালোবাসি? হ্যা অবশ্যই! আমরা কি তার তার ডিরেকশন করা মুভিগুলোকে উপভোগ করি? অবশ্যই হ্যাঁ!

টিজার এবং ট্রেলার উন্মোচন হওয়ার পর থেকে অ্যানিমেল ইতিমধ্যেই বহুবার বহু কারণে আলোচনায় এসেছে। পুরো ফিল্মটি আমাদের যা প্রভাইড করে তা হলো StoryLine, আবেগ এবং সিকোয়েন্সের একটি সিরিজ যা একটি অপ্রতিরোধ্য ক্লাইম্যাক্সের দিকে নিয়ে যায় এবং মুভি শেষ হওয়ার পরেও আপনি অপেক্ষা করতে থাকবেন আর মনে মনে ভাব্বেন যদি শেষ ক্রেডিটসিনগুলির পরেও আরও কিছু অংশ দেখায়!

আরও পড়ুনঃ  12Th Fail: কেন এত হইচই? OTT-তে এনেছে ঝড়, পড়ুন

Animal movie review

অ্যানিমেল মুভিটি আপনাকে রক্তাক্ত, কোলাহলপূর্ণ এবং হিংসাত্মক এক যাত্রায় নিয়ে যায় যা অনেকটাই আপত্তিকর কিন্তু তবুও আপনি এর বিরুদ্ধে অভিযোগ করতে পারবেন না। এই মুভিটি আপনাকে এর আকর্ষনিয় কাহিনী আপনাকে আকর্ষিত করে রাখবে।

কিন্তু রণবীর যখনই অ্যাকশনে যাবে তখন আপনি উত্তেজিত না হয়ে থাকতে পারবেন না। রণবিজয় সিং (রণবীর কাপুর) তার বাবা বলবীর সিং (অনিল কাপুর) তাদের নিজেদের চরিত্রকে নিখুঁতভাবে ফুটিয়ে তুলেছেন এই মুভিটিতে।

যেখানে রণবীর তার শৈশবকালের বেশিরভাগ সময় কাটিয়েছেন তার বাবার ভালবাসা এবং মনোযোগ পাওয়ার জন্য কিন্তু সবই বৃথা যায়। তাই বাবার সমস্যাগুলি তার জীবনে খুব অল্প বয়সে প্রভাব শুরু করে এবং তারই বেশিরভাগ প্রতিফলন ঘটেছে মুভিটিতে।

আরও পড়ুনঃ  বাংলা ছায়াছবি ছোট বউ | ছোট বউ সিনেমা

অ্যানিমেল সিনেমা বিনোদন এবং অত্যন্ত Action Thriller মুভি। এই মুভিতে ভীষনভাবে র*ক্তপাতের দৃশ্য দেখানো হয়েছে, যা দুর্বল হৃদয়ের মানুষের দেখার জন্য প্রযোয্য নয়। তাই আপনি যদি এটি দেখার সিদ্ধান্ত নেন তবে সতর্কতা অবলম্বন করুন কারণ এতে অনেক কিছু রয়েছে যা আপনি হয়তো নিতে পারবেন না। অন্যান্য খবর পড়ুন মূলপাতা ভিজিট করে। বিভিন্ন খবরের আপডেট সবার আগে পেতে Join হোন whatsup group এ।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link