বাজারে ঝড় তুলতে চলে এলো Infinix Hot 40i – সকলের সাধ্যের মধ্যে

Infinix Hot 40i স্পেসিফিকেশন

Infinix Hot সিরিজের ফোনগুলো এন্ট্রি লেভেল বাজেট সেগমেন্টে বেশ জনপ্রিয়। দেশের বাজারে এসেছে এই সিরিজের নতুন ফোন Hot 40i। চলুন জেনে নেওয়া যাক সদ্য লঞ্চ হওয়া এই Infinix Hot 40i ফোন সম্পর্কে বিস্তারিত।

ইনফিনিক্স হট ৪০আই এর ফিচারগুলি

Infinix Hot 40i স্পেসিফিকেশন

ইনফিনিক্স হট ৪০আই

Infinix Hot 40i ফোনটি Hot 30i এর তুলনায় অনেক ভাবে আপগ্রেড করা হয়েছে। Hot 30i এর নচ ডিসপ্লে সরিয়ে Hot 40i ফোনে একটি পাঞ্চ-হোল ডিসপ্লে দেয়া হয়েছে যা তুলনামূলকভাবে অনেক ভালো দেখায়। রিয়ার ক্যামেরার জায়গায় স্থান পেয়েছে ক্যামেরা আইল্যান্ড। 6.56 ইঞ্চি HD+ ডিসপ্লে দেউয়া হয়েছে। এই ডিসপ্লেটিতে রয়েছে ডার্ক রিজিয়ন এনহ্যান্সমেন্ট (DRE) প্রযুক্তি, যা এর ডিসপ্লেকে সূর্যের আলোতেও দৃশ্যমান রাখবে। আরও লক্ষণীয় বিষয় হল এই ফোনের ডিসপ্লেতে ৯০ হার্জ রিফ্রেশ রেট রয়েছে।

আরও পড়ুনঃ  Symphony Z60 মোবাইলের দাম এবং বিস্তারিত জেনে নিন

ফোনের পিছনে একটি 50-মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে, সাথে একটি কোয়াড-এলইডি ফ্ল্যাশ দেয়া হয়েছে। যাইহোক, ভিডিও রেকর্ডিংয়ের ক্ষেত্রে, ফোনটি 1080p 30fps এর মধ্যে সীমাবদ্ধ। ফোনের সামনে একটি 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে যা যেকোনো সেলফি প্রেমীদের জন্য একটি প্লাস পয়েন্ট।

ইনফিনিক্স হট ৪০আই ফোনটি Unisec T606 দ্বারা চালিত হবে আমরা এই পোস্টে 8 জিবি র‍্যাম এবং 128 জিবি স্টোরেজ মডেলের কথা বলছি। আগেই বলে রাখা ভালো যে এই ফোনটিতে একটি ডেডিকেটেড SD কার্ড স্লট রয়েছে। আপনি একটি সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট এবং ভার্চুয়াল RAM বৈশিষ্ট্য পাবেন।

Infinix Hot 40i
বাজারে ঝড় তুলতে চলে এলো Infinix Hot 40i - সকলের সাধ্যের মধ্যে

ফোনটিতে রয়েছে 5000 mAh ব্যাটারি এবং 18W দ্রুত চার্জিং সিস্টেম। এই ফোনে ২০০% সুপার ভলিউম ফিচারও রয়েছে। Infinix Hot 40i Android 13 এ চলবে।

আরও পড়ুনঃ  OnePlus Nord N30 SE 5G সাথে থাকছে ৬.৭২ ইঞ্চি FHD+ ডিসপ্লে | 5000mAh Battery

Infinix Hot 40 Price in Bangladesh

ইতিমধ্যেই জানা গেছে যে Infinix Hot 40i ফোনটি 8 GB RAM এবং 128 GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে। Infinix Hot 40i এর বাংলাদেশি দাম 13,999 টাকা। তবে, আপনি যদি দারাজ থেকে অফারটি সীমিত সময়ের মধ্যে গ্রহণ করেন তবে ফোনটি ১০০০ টাকা ছাড়ে পেয়ে যাবেন।

মোবাইল রিলেটেড আরও তথ্য জানাতে আমাদের সাথেই যুক্ত থাকুন। ইচ্ছে করলে আমাদের Whatsapp গ্রুপে যুক্ত থাকতে পারেন।

নিচের লেখাগুলি পড়ুন

Nothing Phone 2 Price In Bangladesh এছাড়া রয়েছে শক্তিশালী প্রসেসর ও ক্যামেরা

পুরাতন আইফোন কেনার আগে জেনে নিন বিস্তারিত | কম দামে আইফোন

Redmi 12c Latest Price in Bangladesh | Redmi 12c Affordable Price in Bangladesh

আরও পড়ুনঃ  Lithium discovery in Thailand: বৃহত্তম লিথিয়ামের মজুদ আবিষ্কার! জানুন কত মিলিয়ম কোটি টাকার লিথিয়াম আবিষ্কার হলো!

Itel S23 ব্যাটারি ব্যাকআপের ক্ষমতা: আপনি অবাক হয়ে যাবেন

Nokia 1100 Lite 2024: ৭৫০০mah এর শক্তিশালী ব্যাটারি, দেখলে কিনতে ইচ্ছে হবেই!

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link