Itel S23 ব্যাটারি ব্যাকআপের ক্ষমতা: আপনি অবাক হয়ে যাবেন

Itel S23 ব্যাটারি ব্যাকআপের ক্ষমতা: আপনি অবাক হয়ে যাবেন
Itel S23 ব্যাটারি ব্যাকআপের ক্ষমতা: আপনি অবাক হয়ে যাবেন
Itel S23 ব্যাটারি ব্যাকআপের ক্ষমতা: আপনি অবাক হয়ে যাবেন

আমাদের আজকের ব্লগে স্বাগতম, যেখানে আমরা আপনাকে অবিশ্বাস্য Itel S23 স্মার্টফোনের সাথে পরিচয় করিয়ে দিতে রেডি আছি! প্রযুক্তিগত উজ্জ্বলতার যাত্রা শুরু করার জন্য প্রস্তুত হোন এবং এমন একটি ডিভাইস সম্পর্কে জানুন যা আপনার মোবাইল ব্যাবহারে অভিজ্ঞতায় বিপ্লব ঘটাবে।

Itel S23 শুধুমাত্র কোন স্মার্টফোন নয়, এটি নিখুঁততার জন্য তৈরি একটি মাস্টারপিস জিনিস। এর মসৃণ ডিজাইন এবং অত্যাশ্চর্য ডিসপ্লে সহ, এই ডিভাইসটির প্রতি আপনাকে বিস্মিত করবে। একটি শক্তিশালী প্রসেসর এবং পর্যাপ্ত স্টোরেজ ক্ষমতা দিয়ে সজ্জিত, Itel S23 নির্বিঘ্ন কর্মক্ষমতা এবং আপনার সমস্ত মূল্যবান স্মৃতি, অ্যাপ এবং ফাইল সংরক্ষণ করার ক্ষমতা নিশ্চিত করে এই আইটেল ফোনটি।

Itel S23 price in Bangladesh 8 128  

কিন্তু যা সত্যিই Itel S23 কে আলাদা করে তা হল এর ব্যতিক্রমী ক্যামেরা ক্ষমতা। ঝাপসা, অপ্রতুল ফটোগুলিকে বিদায় বলুন কারণ এই স্মার্টফোনটি শ্বাসরুদ্ধকর স্বচ্ছতা এবং প্রাণবন্ত রঙের সাথে প্রতিটি মুহূর্ত ক্যাপচার করে৷ মনোরম ল্যান্ডস্কেপ থেকে চিত্তাকর্ষক প্রতিকৃতিতে, Itel S23 সাধারণ মুহূর্তগুলিকে অসাধারণ স্মৃতিতে রূপান্তরিত করে।

আমরা আমাদের দ্রুতগামি জীবনে ব্যাটারি লাইফের গুরুত্ব বুঝি এবং সেই কারণেই Itel S23 আপনার সাথে তাল মিলিয়ে চলার জন্য ডিজাইন করা হয়েছে। এর দীর্ঘস্থায়ী ব্যাটারি নিরবচ্ছিন্ন ব্যবহার নিশ্চিত করে, আপনাকে সারাদিন বিনোদন এবং উত্পাদনশীল থাকার ক্ষমতা দেয়।

আরও পড়ুনঃ  সোশ্যাল মিডিয়া ব্যবহারের সময় কমছে! - কেনো কমছে জেনে নিন

আপনি একজন প্রযুক্তি উত্সাহী, একজন সামাজিক মিডিয়া অনুরাগী, অথবা একজন পেশাদার হোন না কেন, Itel S23 হল আপনার সমস্ত প্রয়োজনের জন্য নিখুঁত সঙ্গী। এই স্মার্টফোনটি আপনার নখদর্পণে নিয়ে আসা অন্তহীন সম্ভাবনার অন্বেষণের জন্য এর অসাধারণ বৈশিষ্ট্যগুলি, টিপস এবং কৌশলগুলি ভাগ করে নেওয়ার সাথে থাকুন।

এই উত্তেজনাপূর্ণ যাত্রায় আমাদের সাথে যোগ দিন যখন আমরা Itel S23-এর বিস্ময়গুলি উন্মোচন করি এবং এটি কীভাবে আপনার স্মার্টফোনের অভিজ্ঞতাকে নতুন উচ্চতায় উন্নীত করে তা সরাসরি সাক্ষ্য দিই৷ সীমাহীন সম্ভাবনার জগতে স্বাগতম!

Itel S23 স্মার্টফোনের বিশেষ ফিচারগুলি আপনি আগে কখনো দেখেননি
Itel S23 স্মার্টফোনের বিশেষ ফিচারগুলি আপনি আগে কখনো দেখেননি

Itel S23 স্মার্টফোনের বিশেষ ফিচারগুলি আপনি আগে কখনো দেখেননি

একনজরে জেনে নেওয়া যাক কি কি থাকছে Itel S23 ফোনটিতে:

  • স্টাইলিশ কালার চেঞ্জিং ব্যাক প্যানেল
  • ৬.৬ ইঞ্চি নচ ডিসপ্লে + ৯০ হার্জ রিফ্রেশ রেট
  • ইউনিসক টি৬০৬ চিপসেট
  • ৪ / ৮ জিবি র‍্যাম + ৪ জিবি ভার্চুয়াল র‍্যাম
  • ১২৮ জিবি স্টোরেজ + ডেডিকেটেড এসডি কার্ড স্লট
  • ৫০ মেগাপিক্সেল ডুয়াল ব্যাক ক্যামেরা
  • ৮ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা
  • সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সর
  • ৫০০০ মিলিএম্প ব্যাটারি

আপনি পড়তে পারেন>>

Itel S23 এর ডিস্প্লে কেমন?

একটি বাজেট ফোন থেকে ডিসেন্ট ডিজাইন আশা করতেও বর্তমানে যেখানে  হিমশিম খেতে হয়, সেখানে এই বাজেট ফোনে আইটেল নিয়ে এসেছে রঙ পরিবর্তনকারী ডিজাইন। আইটেল এস২৩ এর ব্যাকে একদিকে স্থান পেয়েছে এর ক্যামেরা মডিউল যার পজিশনিং বেশ ইউনিক হওয়ায় দেখতে অসাধারণ লাগে। ফোনের ফ্রন্টে রয়েছে ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস রেজ্যুলেশনের নচ ডিসপ্লে যাতে আবার ৯০ হার্জ রিফ্রেশ রেট সাপোর্টও রয়েছে। ভেরিয়েন্ট মিস্ট্রি হোয়াইট এবং স্টারি ব্ল্যাক কালারে পাওয়া যাবে ফোনটি।
আরও পড়ুনঃ  Meta Ray-Ban Smart Glasses: একবার দেখেই বলে দেবে, জামার সঙ্গে কোন প্যান্ট মানানসই

Itel S23 এর রেম/রোম ও ক্যামেরা এর কুয়ালিটি

৪ জিবি ও ৮ জিবি র‍্যাম ভ্যারিয়ান্টে পাওয়া যাবে এই ফোন। উভয় ভ্যারিয়ান্টেই রয়েছে ১২৮ জিবি স্টোরেজ। এখানে আরো পেয়ে যাচ্ছেন ৪ জিবি এক্সট্রা ভার্চুয়াল র‍্যাম। ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট ব্যবহার করে স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুবিধাও রয়েছে আইটেল এস২৩ ফোনটিতে। এবার আসি আইটেল এস২৩ এর ক্যামেরা সেকশনে। ৫০ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা থাকছে ফোনের ব্যাকে যা দাম বিবেচনায় ঠিকঠাক বলা চলে। ফোনের ফ্রন্টে নচ ডিসপ্লেত স্থান পেয়েছে ৮ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা।

Itel S23 এর প্রসেসর কেমন? 

ওহ হ্যাঁ, আইটেল এস২৩ এর প্রসেসর সম্পর্কে তো বলাই হলোনা। আইটেল এস২৩ ফোনটিতে ইউনিসক  টি৬০৬ অক্টাকোর প্রসেসর ব্যবহার করা হয়েছে যা আমরা ইতিমধ্যে একাধিক বাজেট ফোনে দেখেছি। কম দামে ভাল ফোন হিসেবে বেশ ডিসেন্ট পারফরম্যান্স দিতে পারে এই প্রসেসর চালিত মোবাইল। সাইড মাউন্টেড স্টাইলিশ ফিংগারপ্রিন্ট সেন্সর পেয়ে যাবেন ফোনটিতে। ৫০০০ মিলিএম্প এর ব্যাটারি থাকছে আইটেল এস২৩ ফোনটিতে। তবে এখানে থাকছেনা কোনো ফাস্ট চার্জিং সুবিধা, ফোনের বক্সে পেয়ে যাবেন ১০ ওয়াট এর চার্জার। তবে এখানে রয়েছে ইউএসবি টাইপ-সি পোর্ট যা এই দামে বেশ ভালো একটি সংযোজন বলতে হবে।

Itel S23 price in Bangladesh 

আইটেল এস২৩ এর সকল ফিচার তো জানলেন, এবার চলুন জানি এই ফোনের দাম সম্পর্কে। একটি ফোনের দাম কতটুকু বাজেট ফ্রেন্ডলি তা নির্ভর করে এর দাম ও ফিচারের তুলনার উপর। আইটেল এস২৩ ফোনটির ফিচারগুলো জানার পর এই ফোনটির দাম সম্পর্কে আইডিয়া করতে পারেন।
শুনে অবাক হবেন এই ফোনের দাম ১৫ হাজার টাকারও কম। ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়ান্ট এর আইটেল এস২৩ এর দাম মাত্র ১০,৪৯০ টাকা। হ্যা, ঠিক শুনেছেন। মাত্র ১০ হাজার টাকা দামের মধ্যেই পেয়ে যাচ্ছেন ১২৮ জিবি স্টোরেজ। এখানে আবার ৪ জিবি ভার্চুয়াল র‍্যাম ফিচারও রয়েছে। এছাড়া এই ফোনের আরেকটি ভ্যারিয়ান্ট রয়েছে যেখানে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ রয়েছে৷ উক্ত ভ্যারিয়ান্ট এর দাম পড়বে টাকা ১২,৪৯০ টাকা। যেখানে ২০ হাজার টাকা দামের ফোনে পর্যন্ত আমরা ৬ জিবি র‍্যাম দেখিনা সচরাচর, সেখানে এই ফোন এক অনন্য দৃষ্টান্ত বটে। এই দামের মধ্যে ৮ জিবি র‍্যাম বা ১২৮ জিবি স্টোরেজ প্রদান করে বেশ সহজেই বাজেট মার্কেটে নতুন স্ট্যান্ডার্ড হতে যাচ্ছে এই ফোন।
আরও পড়ুনঃ  Hosting Bangladesh Review 2023 | হোস্টিং বাংলাদেশ রিভিউ 2023

শেষ কথাঃ

Itel S23 এর দাম বিবেচনা করলে আমাদের কাছে মনে হয়েছে এটি একটি সেরা ফোন। তো জাইহোক ভিউয়ার্স কেমন লাগলো আমাদের আজকের “Itel S23 ব্যাটারি ব্যাকআপের ক্ষমতা: আপনি অবাক হয়ে যাবেন” পোষ্ট? আমাদের কমেন্ট করে অবশ্যই জানাবেন কিন্তু। আমাদের M90 Pro Bluetooth Price in Bangladesh: A Game-Changer in Affordable Audio এই পোষ্টটি চাইলে আপনি পড়তে পারেন।
TAG: Itel S23 price in Bangladesh,itel s23 price in bangladesh mobiledokan,itel s23 price in bangladesh 2023,Itel S23 Processor,Itel S23 BD.

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link