Telegram Channel Boost Features: WhatsApp কে বুড়ো আঙ্গুল দেখিয়ে নতুন ফিচার আনল Telegram

Telegram Channel Boost Features

Telegram Channel Boost Features: বিশ্বে WhatsApp জনপ্রিয়তার শীর্ষে। এর ব্যবহারকারীর সংখ্যাও দিন দিন বাড়ছে। ফলে ব্যবহারকারীদের আরও ভালো ইউজার এক্সপেরিএন্সের জন্য ফেসবুকের মালিকানাধীন মেসেজিং প্ল্যাটফর্ম একের পর এক নতুন ফিচার নিয়ে আসছে মার্কেটে। কিন্তু তাদের অন্য প্রতিযোগী টেলিগ্রামও থামছে না। তারা তাদের অস্তিত্ব টিকিয়ে রাখতে নতুন বৈশিষ্ট্যও যুক্ত করে যাচ্ছে নিত্যদিন।

WhatsApp এর সাথে প্রতিযোগিতা করতে গত সেপ্টেম্বরে টেলিগ্রাম চ্যানেলে কমিউনিটি ফিচার আনা হয়েছিল। উভয়ই আনলিমিটেড অনুসরণকারীদের কাছে বার্তা পাঠানোর সুযোগ করে দেয়। তবে মার্কেটে লড়াই চালিয়ে যেতে, টেলিগ্রাম নতুন নতুন বৈশিষ্ট্য যুক্ত করেছে।

Telegram Channel Boost Features

Telegram Channel Boost
Telegram Channel Boost

এখন ব্যবহারকারীদের তাদের আগ্রহ অনুযায়ী সম্ভাব্য চ্যানেল খুঁজে বের করার সুযোগ দিবে Telegram। প্রিমিয়াম ব্যবহারকারীরা এখন তাদের পছন্দের যেকোনো চ্যানেল বুস্ট করতে পারবেন, চাইলে আপগ্রেডও করতে পারেন। এবং বুস্টের উপর নির্ভর করে তারা ইমোজিও পাবে।

আরও পড়ুনঃ  What was searched for first: জেনে নিন Google সার্চ ইঞ্জিনে সর্বপ্রথম কী সার্চ হয়েছিলো!

টেলিগ্রাম কর্তৃপক্ষের মতে এর আগে চ্যানেলগুলোর ফিচার খুবই দুর্বল ছিল। এই নতুন পদক্ষেপটি বিশেষভাবে অডিয়েন্সের এনগেজমেন্টকে বোঝার উন্নতির লক্ষ্যে। উপহার বা প্রিমিয়াম সাবস্ক্রিপশনের মতো অফার দিয়ে ব্যবহারকারীদের উৎসাহিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Telegram Channel Boost উপসংহার

এটি উল্লেখ করা উচিত যে হোয়াটসঅ্যাপের চেয়ে তুলনামূলকভাবে নতুন হওয়া সত্ত্বেও, টেলিগ্রাম খুব দ্রুত নজর কেড়েছে মানুষের। বিশেষ করে হোয়াটসঅ্যাপের গোপনীয়তা নীতি নিয়ে বিতর্কের পর থেকে টেলিগ্রাম ব্যবহারকারীর সংখ্যা নাটকীয়ভাবে বেড়েছে।

পরে, জুকারবার্গের কোম্পানি আবার মাঠে নামে। সেই লড়াইয়ে এগিয়ে যাওয়ার জন্য, এবার ব্যবহারকারীদের যুক্ত করার জন্য এটি একটি নতুন পরিকল্পনা করেছে।এমনটাই মনে করেন ইন্টারনেট ব্যবহারকারীরা। অন্যান্য খবর পড়ুন মূলপাতা ভিজিট করে।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link