Nothing Phone 2 Price In Bangladesh এছাড়া রয়েছে শক্তিশালী প্রসেসর ও ক্যামেরা

Nothing Phone 2 Price In Bangladesh

নাথিংফোন নিয়ে আলোচনার শেষ নেই। বাজারে আবারো আসলো Nothing Phone 2। আমরা আজকের পোষ্টের আলোচনার মূল বিষয় হচ্ছে Nothing Phone 2 Price In Bangladesh নিয়ে। চলুন দেরি না করে জেনে নেই Nothing Phone 2 এর মূল্য এবং এর স্পেসিফিকেশন সম্মন্ধে। এছাড়া Nothing Phone 2 এর ভিডিও এটাচ করে দেবার চেষ্টা করব এই ব্লগে।

Nothing Phone 2 Specs  

অনেকগুলো ট্রেলার বের হওয়ার পরে অবশেষে মার্কেটে এলো Nothing Phone 2। Nothing Phone 1 কে যদি কেউ কম শক্তিশালী ফোন হিসেবে মনে করে থাকে তাহলে তাদের জন্য সুখবর নিয়ে এসেছে Nothing Phone 2।

Nothing Phone 2 এর চিপসেট পাওয়ার

Nothing এর নতুন এই ফোনটিতে পারফরমেন্সের দিক দিয়ে বিশেষ খেয়াল রাখা হয়েছে। Nothing 2 ফোনে স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ চিপসেটটি ব্যবহার করা হয়েছে। যেটি গত বছরের ফোন থেকে অনেক বড় একটি আপগ্রেড। এর ফলে ফোনের সর্বোপরি পারফমেন্স পূর্ববর্তী মডেল থেকে প্রায় ৮০% বৃদ্ধি পেয়েছে এবং অ্যাপ চালু করার গতি প্রায় দ্বিগুণ বৃদ্ধি পেয়েছে।

আরও পড়ুনঃ  নির্বাচন নিয়ে ছড়ানো গুজব প্রতিরোধ করবে Tiktok, জেনে নিন কিভাবে
Nothing Phone 2
Nothing Phone 2 Price In Bangladesh

Read more>> 

Nothing Phone 2 ক্যামেরা পাওয়ার

Nothing 2 ফোনে 60 fps এ 4K ভিডিও রেকর্ডিং করা যাবে। এছাড়া Raw HDR এ আটটি ফ্রেমের মাধ্যমে ছবি তোলা যাবে। ফলে ছবি তোলার ক্ষেত্রে বাড়তি ডিটেইলিং এর সুবিধা পাওয়া যাবে। নাথিং ফোন ১ এ তিনটি ফ্রেম দিয়ে ছবি তোলা হতো সেই হিসেবে এবার ছবি তোলার অভিজ্ঞতা আরো বেশি বৃদ্ধি পাবে।

ফোনের ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫০ মেগা পিক্সেলের আল্ট্রা ওয়াইড ক্যামেরা দিয়ে এখন দ্বিগুন জুমেও সুপার রেজোলিউশনযুক্ত ছবি, কোনো বস্তুকে ট্র্যাক করা এবং অন্যান্য আপডেট পাওয়া যাবে। অন্যদিকে ফোনটির সেলফি ক্যামেরা ১৬ মেগা পিক্সেল থেকে ৩২ মেগা পিক্সেলে উন্নীত হয়েছে। নাথিং তাদের নতুন ফোন ২ মডেলে ভিডিও রেকর্ড করার সময় একশন মোডের মতো ফিচার নিয়ে এসেছে। যার ফলে ভিডিও রেকর্ডিং করার সময় আরো বেশি স্ট্যাবিলিটি আনা সম্ভব।

Nothing Phone 2 Specs
Nothing Phone 2 Specs

Nothing Phone 2 ডিস্প্লে কেমন?

৬.৭ ইঞ্চি ১২০ হার্জ LTPO OLED স্ক্রিন ব্যবহার করা হয়েছে। এই স্ক্রিন পাতলা ব্যাজেল সম্পন্ন এবং এটি সর্বোচ্চ ১৬০০ নিট পর্যন্ত ব্রাইটনেস প্রদান করতে পারে। নাথিং ফোন ২ তাদের নিজস্ব লাইটিং এর ক্ষেত্রে এবার ব্যাপক খেয়াল রেখেছে। এই ফোনের পেছনে আরো উন্নত LED সেগমেন্টস ব্যবহার করা হয়েছে। যার ফলে এখন প্রতিটি কন্ট্যাক্ট ও নটিফিকেশনের জন্য আলাদা আলাদা লাইটিং সিকুয়েন্স আনা সম্ভব।

আরও পড়ুনঃ  Huawei Bangladesh: হুয়াওয়ে সম্মাননা দিল পণ্য সরবরাহকারীদের, জেনে নিন বিস্তারিত

Nothing Phone 2 Software Performance

Nothing Phone 2 Price In Bangladesh এছাড়া রয়েছে শক্তিশালী প্রসেসর ও ক্যামেরা

একটি ফোন ভালোভাবে চালানোর ক্ষেত্রে তার সফটওয়্যারের ভূমিকা গুরুত্বপূর্ণ। Nothing Phone 2 এ নাথিং OS 2.0 ব্যবহার করা হয়েছে। এই ফোনের মাধ্যমে কাস্টম কালার থিমের একাধিক হোম স্ক্রিন তৈরি করা যাবে। এছাড়া ব্যবহারকারীরা আরো উন্নত ধরনের উইজেটও ব্যবহার করতে পারবেন।

Nothing Phone 2 Battery Performance

ফোনটিতে থাকা ৪৭০০ মিলি এম্পিয়ারের ব্যাটারি এর ৪৫ ওয়াট ওয়্যারড চার্জার দিয়ে সম্পূর্ণ চার্জ করতে ৫৫ মিনিট সময় লাগবে। এছাড়া এই আপার মিড রেঞ্জের ফোনে সাধারনত ওয়্যারলেস চার্জিং এর সাথে রিভার্স ওয়্যারলেস চার্জিং সুবিধা পাওয়া যায় না। তবে নাথিং তাদের এই ফোন ২তে এই সুবিধাও নিয়ে এসেছে (৫ ওয়াট)। আর ওয়্যারলেস চার্জিং সাপোর্ট আছে ১৫ ওয়াট।

Nothing Phone 2 Price

Nothing Phone 2 Price In Bangladesh

Nothing 2 ফোনটি ১৭ জুলাই থেকে আমেরিকা ও কানাডাতে পাওয়া যাবে। ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের এই ফোনের মূল্য ৫৯৯ ডলার১২ জিবি/২৫৬ জিবি ভ্যারিয়েন্টের মূল্য ৬৯৯ ডলার। তবে এই ফোনের সবচেয়ে টপ এন্ড ভ্যারিয়েন্ট অর্থাৎ ১২ জিবি/৫১২ জিবি কেনার জন্য ৭৯৯ ডলার খরচ করতে হবে। নাথিং তাদের নতুন এই ফোনের জন্য প্রি অর্ডার নেয়া শুরু করে দিয়েছে।

আরও পড়ুনঃ  Nokia C12 Smartphone: হাত থেকে পড়লেও কিচ্ছু হবে না

শেষ কথাঃ

Nothing Phone 1 রিলিজের পর থেকেই এই ফোনটি অনেকের প্রিয় হয়ে উঠেছে। মাত্র দ্বিতীয় বছরে, কোম্পানিটি বর্তমান বাজারের তুলনায় কম দামে বৈশিষ্ট্য সমৃদ্ধ Nothing Phone 2 লঞ্চ করেছে। Nothing Phone 2 সম্পর্কে আপনার কোন প্রতিক্রিয়া থাকলে, মন্তব্যে আমাদের জানাতে ভুলবেন না!

Read more>> 

TAG: nothing phone 2 price in bangladesh,nothing phone 2,nothing phone 2 release date,nothing phone 2 price in india,nothing phone 2 price bangladesh,nothing phone 2 gsmarena,nothing phone 2 bd price,nothing phone 2 price in bd,nothing phone 2 price,nothing phone 2 leaks,nothing phone 2 price in qatar,nothing phone 2 launch date,nothing phone 2 price in kuwait,nothing phone 2 price in saudi arabia,nothing phone 2 price in malaysia,nothing phone 2 price in bangladesh mobiledokan,nothing phone 2 launching date,nothing phone 2 price in bangladesh 2022,upcoming nothing phone 2,nothing phone 2 news,nothing phone 2 launch date in india।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link