মার্কেটে চলে এসেছে Xiaomi Redmi 13C স্মার্টফোন, কি আছে এই ফোনে – জানুন এখানে

সাধ্যের মধ্যে Xiaomi Redmi 13c.

Xiaomi Redmi 13C বেশ কিছুদিন ধরে বিশ্বব্যাপী আনুষ্ঠানিকভাবে লঞ্চ করা হয়েছে। এরই মধ্যে দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে Redmi 13C ডিভাইসটি এসেছে। এই পোস্টে, আপনি বাজেট রেঞ্জের মধ্যে চমৎকার স্পেসিফিকেশন সহ এই Xiaomi ফোনটিতে আপনি কী পাচ্ছেন এবং এই redmi 13c price তা বিস্তারিতভাবে জানতে পারবেন।

Xiaomi Redmi 13C Full Specifications

Xiaomi Redmi 13C এর বৈশিষ্ট্যগুলি

Xiaomi Redmi 13C কিছু বিবরণ
Xiaomi Redmi 13C কিছু বিবরণ

Redmi C সিরিজের ডিভাইস হওয়া সত্ত্বেও, Redmi 13C-এর ডিজাইন যেকোন ধরনের ব্যবহারকারীর পছন্দ হবার কথা। ট্রেন্ডি বক্সি ডিজাইনের পাশাপাশি, এই ফোনে একটি মার্জিত লুকিং ব্যাক ক্যামেরা আইল্যান্ডও রয়েছে, যা অনেককে Mi 11 Lite ফোনের কথা মনে করিয়ে দেয়।

আরও পড়ুনঃ  Xiaomi SU7: সর্বোচ্চ ২৬৫ কিলোমিটার গতির বৈদ্যুতিক গাড়ি আনল Xiaomi - সেই লেভেলের ফিচারস রয়েছে এই গাড়িটিতে

ফোনের ডিজাইন নিয়ে অনেক গুজব আছে। তবে এখন জেনে নেওয়া যাক Redmi 13C এর ডিসপ্লে, পারফরম্যান্স, ক্যামেরা, ব্যাটারি ইত্যাদি সম্পর্কে।

Redmi 13C ফোনে 6.74 ইঞ্চির একটি পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে। এই ফোনটির ডিস্প্লে 90 Hz রিফ্রেশ রেট বৈশিষ্ট্যযুক্ত এবং আপনি একটি সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও পাবেন।

ফোনটি একটি MediaTek Helio G85 প্রসেসর দ্বারা চালিত হবে যা এই দামের পরিসরে “যথেষ্ট ভাল” কর্মক্ষমতা প্রদান করবে। Redmi 13C ফোনের পিছনে একটি 50 মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে।

প্রাইমারি সেন্সরের পাশাপাশি, একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো এবং 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে, যেটি যেকোনও প্রকৃত ব্যবহারের চেয়ে ফোনের সৌন্দর্য বাড়াতে বেশি কাজ করবে – যা এখন সকল ক্রেতার কাছে পরিচিত।

ফোনের সামনের পাঞ্চ-হোল ডিসপ্লেতে একটি 8-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। এই ফোনে আপনি 5000 mAh ব্যাটারির সাথে 18 ওয়াটের চার্জার পাবেন।

আরও পড়ুনঃ  108MP ক্যামেরা সহ Realme C53 ভারতে লঞ্চ হয়েছে, দাম ₹9,999 রুপি

Redmi 13c price in Bangladesh

Redmi 13C ফোনটি দেশীয় বাজারে একাধিক RAM এবং স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে। প্রথমত, ফোনটি 4 জিবি RAM এবং 128 জিবি স্টোরেজের বেস ভেরিয়েন্টে পাওয়া যাবে, যার দাম 13,499 টাকা।

6 জিবি RAM এবং 128 জিবি স্টোরেজ সহ Redmi 13C এর ভেরিয়েন্টটি 15,999 টাকায় পাওয়া যাবে। 8 জিবি RAM এবং 256 জিবি স্টোরেজ সহ ম্যাক্স ভেরিয়েন্টটি 17,999 টাকায় পাওয়া যাবে। অর্থাৎ এই ফোনটি 18 হাজার টাকার মধ্যে 256 জিবি স্টোরেজ দিচ্ছে, যা একটি অসাধারণ ব্যাপার।

ভাল পারফরম্যান্সের সাথে একটি শালীন ক্যামেরা, কত বিশাল স্টোরেজ, তাও বাজেটের মধ্যে! Xiaomi হয়তো ঠিক এরকম সব ফিচার মাথায় রেখে দেশের বাজারে Redmi 13C ফোন এনেছে। শাওমির নতুন এই ফোনটি দেশের বাজেট ক্রেতাদের চাহিদা খুব ভালোভাবে পূরণ করবে বলে আশাকরা যাচ্ছে।

এমন সকল টেক রিলেটেড তথ্য পাবার জন আমাদের সাথেই থাকুন। আমাদের Whatsapp গ্রুপে যুক্ত থাকার মাধ্যমে আপনি আমাদের তথ্যগুলির আপডেট বিস্তারিত ভাবে জানতে পারবেন।

আরও পড়ুনঃ  Amazon: আমাজন নিয়ে আসছে স্যাটেলাইট ভিত্তিক ইন্টারনেট সেবা, কি থাকছে এই সেবায়?

এই লেখাগুলি আপনার ভালো লাগবে

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link