স্বল্প মূল্যে ৮জিবি RAM ও 52 MP ক্যামেরা নিয়ে বাজারে এলো Walton NEXG N70

স্বল্প মূল্যে ৮জিবি RAM ও 52 MP ক্যামেরা নিয়ে বাজারে এলো Walton NEXG N70

ওয়ালটন বাজারে নতুন একটি স্মার্টফোন লঞ্চ করেছে Walton NEXG N70 মডেলের। দেশীয় ব্র্যান্ড হিসেবে দেশের বাজারে ওয়ালটনের যেকোনো পণ্যের চাহিদা অন্য সব দেশীয় কোম্পানির চেয়ে বেশি। ওয়ালটন কোম্পানির তৈরি ফোনও এর ব্যতিক্রম নয়। কম বাজেটে ওয়ালটন ফোনের চাহিদা তুলনাহীন বললেই চলে। ওয়ালটন কোম্পানি সম্প্রতি তাদের তৈরি একটি নতুন ফোন বাজারে এনেছে যা স্বল্প বাজেটে কিছু আকর্ষণীয় ফিচার সহ জনগনের জন্য রিলিজ করা হয়েছে। নতুন এই মডেলটির নাম Walton NEXG N70। চলুন জেনে নিই কি থাকছে ওয়ালটনের এই নতুন ফোনে। Offical Walton Site

সংক্ষেপ রিভিউঃ

  1. Released: 2023, June
  2. OS: Android 12
  3. Display: 6.6″ 720 x 1612 pixels
  4. Camera: 52MP 1080P
  5. RAM: 8GB RAM UNISOC TIGER T606
  6. Battery: 5000mAh Li-po

Walton NEXG N70 price in Bangladesh

এই ফোনটির বাজার মূল্য প্রায় 11,000 টাকা। আপনি যদি স্বল্প বাজেটে একটি দেশীয় ও আকর্ষনীয় পণ্য কিনতে চান তবে এই ফোনটি আপনাকে একটি দুর্দান্ত অভিজ্ঞতা দেবে। ওয়ালটনের এই নতুন মডেল সম্পর্কে আমাদের নিবন্ধে মন্তব্য করুন এবং ভালো লাগলে অবশ্যই উপরের রেটিং অপশনে একটি রেটিং দিন।

আরও পড়ুনঃ  Women Safety: ডিপফেক ভিডিও থেকে সুরক্ষিত থাকার উপায়
স্বল্প মূল্যে ৮জিবি RAM ও 52 MP ক্যামেরা নিয়ে বাজারে এলো Walton NEXG N70
স্বল্প মূল্যে ৮জিবি RAM ও 52 MP ক্যামেরা নিয়ে বাজারে এলো Walton NEXG N70

Walton NEXG N70 ফোনের প্রসেসর ও মেমোরি

চিপসেট হিসেবে এই ফোনে ব্যবহার করা হয়েছে Unisoc Tiger T601.6 GHz Octa Core এর CPU সহ গ্রাফিক্সের জন্য রয়েছে Mali – G57 MP1 প্রসেসর ইউনিটটি। এই ফোনে এন্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। ৮ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম এই একটি ভ্যারিয়েন্টের ফোন পাওয়া যাবে ওয়ালটনের এই মডেলের ফোনে। মেমোরি বর্তমান সময়ের জন্য কম মনে হলেও চিন্তার কোনো কারণ নেই। ব্যবহারকারী চাইলে ফোনের মেমোরি ২৫৬ জিবি পর্যন্ত বর্ধিত করতে পারবে।

Walton NEXG N70 ফোনের প্রসেসর ও মেমোরি 
Walton NEXG N70 ফোনের প্রসেসর ও মেমোরি

Walton NEXG N70 ফোনের ডিজাইন ও ডিসপ্লে

প্লাস্টিক ফ্রেমের এই ফোনের দৈর্ঘ্য ১৬৩.৪৫ মিমি, প্রস্থ ৭৫.৪ মিমি এবং পুরুত্ব ৮.৭৫ মিমি। মধ্যম বাজেটের ফোন হওয়া স্বত্বেও এই ফোনের সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট খুব নিখুঁত ভাবে দ্রুততার সাথে কাজ করে। এছাড়া এই ফোনে ফেইস আনলকের মতো সুবিধাও পাওয়া যায়।

ফোনটির ওজন প্রায় ১৯২ গ্রাম। ৬.৬ ইঞ্চির ডিসপ্লে তে থাকছে IPS INCELL LCD ক্যাপাসিটিভ টাচ স্ক্রিন। ২৬৭ পিপিআই ডেনসিটি সম্পন্ন এই স্ক্রিনের এসপেক্ট রেশিও ২০:৯। ডিসপ্লেতে V স্টাইলের নচ বিদ্যমান। এই ফোনের স্ক্রিনে ২.৫ ডি কার্ভড প্রোটেক্টিভ গ্লাস রয়েছে। এছাড়া ফোনের রিফ্রেশ রেট ৯০ হার্জ এবং টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্জ। ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৮৩%।

আরও পড়ুনঃ  ভিশন ফ্রিজ ৮ সেফটি দাম কত | ভিশন ফ্রিজ প্রাইস ইন বাংলাদেশ 2023
Walton NEXG N70 ফোনের ডিজাইন ও ডিসপ্লে
Walton NEXG N70 ফোনের ডিজাইন ও ডিসপ্লে

Walton NEXG N70 ফোনের ক্যামেরা

ফোনের ব্যাক ক্যামেরা হিসেবে ডুয়াল ক্যামেরা সেটাপ রয়েছে। যার প্রাইমারী ক্যামেরা হিসেবে ৫২ মেগাপিক্সেলের একটি ওয়াইড ক্যামেরা লেন্স এবং ২ মেগা পিক্সেলের একটি ডেপথ ক্যামেরা লেন্স রয়েছে। এই ফোনের সাথে একটি LED ফ্ল্যাশ মডিউল রয়েছে। যার ফলে কম আলোতেও  দারুন ছবি পাওয়া সম্ভব। ভিডিওর ক্ষেত্রে ভিডিও করা সম্ভব। সেলফি ক্যামেরা হিসেবে ৮ মেগা পিক্সেলের ক্যামেরা পাওয়া যাবে এই ফোনে।

Walton NEXG N70 ফোনের ক্যামেরা 
Walton NEXG N70 ফোনের ক্যামেরা

Walton NEXG N70 ফোনের ব্যাটারি 

এই ফোনে ৫০০০ মিলি এম্পিয়ারের একটি Li-Pro ব্যাটারি পাওয়া যাবে। যেটি সাধারণ ব্যবহারের ক্ষেত্রে ব্যবহারকারীকে দারুণ সার্ভিস প্রদান করবে। চার্জিং এর জন্য ফোনের সাথে একটি ১৮ ওয়াটের চার্জার পাওয়া যাবে। যার মাধ্যমে ২ ঘন্টার মধ্যেই সম্পুর্ন চার্জ দেওয়া সম্ভব।

শেষ কথা, 

আমরা এই ডিভাইস সম্মন্ধে আমাদের রায় দিচ্ছি। আপনি যদি 18 হাজার টাকার নিচে সেরা 4G স্মার্টফোন কিনতে চান, তাহলে সেরা স্মার্টফোনের মধ্যে প্রথম সারিতে থাকবে Walton NEXG N70। প্রিয় বন্ধুরা, আপনি যদি ফ্রি ফায়ার ইত্যাদির মতো অনলাইন গেমগুলির প্রতি আকৃষ্ট হয়ে থাকেন তবে আপনি এই ওয়ালটন স্মার্টফোনটি কিনতে পারেন৷ কারণ এতে RAM এবং একটি UNISOC TIGER T606 চিপসেট ব্যবহার করা হয়েছে। আপনি এক চার্জে দুর্দান্ত ব্যাকাপ চান তবে আপনি Walton NEXG N70 কিনতে পারেন। কারণ এতে রয়েছে বিশাল 5000mAh ব্যাটারি। উপরন্তু, এটি একটি 4G সমর্থনযোগ্য স্মার্টফোন। সুতরাং, আপনি এটিতে ভাল নেটওয়ার্ক সুবিধা পাবেন। যাইহোক, এটিতে একটি 52MP প্রাথমিক ক্যামেরা সহ একটি ডুয়াল-ক্যাম সেটআপ রয়েছে। অতএব, এই সমস্ত কারণ বিচার করে আপনি Walton NEXG N70 কিনতে পারেন। আশাকরি আমাদের আজকের পোষ্ট আপনাদের সকলের ভালো লেগেছে।

আরও পড়ুনঃ  UPS কেন ব্যবহার করা হয় এবং UPS এর উপকারিতা কি

আপনি চাইলে পড়তে পারেন>>

  1. Itel S23 ব্যাটারি ব্যাকআপের ক্ষমতা: আপনি অবাক হয়ে যাবেন
  2. Best Features Of OnePlus Nord 3 এবং এর বিস্তারিত আলোচনা
  3. Redmi 12c Latest Price in Bangladesh | Redmi 12c Affordable Price in Bangladesh

TAG: Walton NEXG N70 price in Bangladesh,Walton N70 price in Bangladesh,NEXG N6 price in Bangladesh,ওয়ালটন ফোন,MobileDokan,ওয়ালটন মোবাইল কম দামে,ওয়ালটন মোবাইল,walton mobile,Walton এর সেরা Budget Killer ফোন,Walton NEXG N70 Price in Bangladesh 2023.

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link