Motorola Moto G24 Power: ১২ হাজার টাকার কমে মোটোরোলার চকচকে স্মার্টফোন

motorola-moto-g24-power

Motorola তারা তাদের G সিরিজের স্মার্টফোন Moto G24 Power লঞ্চের তারিখ ঘোষণা করেছে। এই নতুন মোবাইলটি ভারতে ৩০ জানুয়ারী লঞ্চ হয়েছে। সংস্থাটি সোশ্যাল মিডিয়া এবং ই-কমার্স সাইট ফ্লিপকার্টে ডিভাইসটির তথ্য শেয়ার করেছে। মোবাইল দোকান অনুযায়ী বাংলাদেশে Moto G24 পাওয়ারের দাম ১২০০০ টাকা

৬০০০mAh ব্যাটারি, ৫০MP ক্যামেরা, 6.6 ইঞ্চি বড় ডিসপ্লে,৮GB RAM পর্যন্ত সহ অনেক স্পেসিফিকেশন পাবে। আসুন Moto G24 পাওয়ারের সম্পূর্ণ বিবরণ জেনে নেই। (তথ্যটি সোসাল মিডিয়ায় শেয়ার করুন)

  • 46,56-inch IPS 90Hz screen.
  • 50MP main, 16MP selfie camera.
  • Stereo loudspeakers.
  • Fingerprint sensor.
  • 6000mAh battery, 30W charger.
  • 5G network is not supported.
  • NFC was unavailable.
আরও পড়ুনঃ  বেপরোয়া ভাবে গাড়ি চালালে সতর্ক করবে গুগল - ফিচারটি সম্মন্ধে জেনে নিন

Motorola Moto G24 Power এর স্পেসিফিকেশন

Moto G24 Power
Moto G24 Power

ভারতের Flipkart এর তালিকা অনুযায়ী Moto G24 পাওয়ার 6.6-ইঞ্চি ডিসপ্লে সহ লঞ্চ করা হয়েছে। এই স্ক্রিনটি একটি পাঞ্চ হোল কাট আউট ডিজাইন পেয়েছে। Motorola এর G24 Power মোবাইলটি হবে সর্বশেষ Android 14 অপারেটিং সিস্টেম ভিত্তিক স্মার্টফোন। পাওয়ার ব্যাকআপের জন্য Moto G24 পাওয়ারে একটি 6000mAh ব্যাটারি এবং 33W দ্রুত চার্জিং সিস্টেম থাকবে।

ফোনটির পারফরম্যান্সের জন্য কোম্পানি অক্টা কোর Helio G85 চিপসেট ব্যাবহার করছে। এটি গ্রাফিক্সের জন্য Mali G52 MP2 GPU দেওয়া হয়েছে। দুটি স্টোরেজ বিকল্প দেওয়া হবে 4GB এবং 8GB RAM সাথে 128GB ইন্টারনাল স্টোরেজ।

G24 Power
G24 Power

ফটোগ্রাফির জন্য স্মার্টফোনটিতে LED ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি এবং একটি ২ মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স রাখা হয়েছে।

আরও পড়ুনঃ  Adventure scooter: পরিবারের সবাই আরাম করে ভ্রমণ করতে পারবে এই স্কুটারে, কবে আসছে Ather Energy এর স্কুটার?

মোবাইলে কানেক্টিভিটির জন্য ডুয়াল সিম 4G, ব্লুটুথ 5.0, GPS, USB Type C পোর্ট, 3.5mm হেডফোন জ্যাক, FM রেডিওর ফিচার দেওয়া হয়েছে। এটিতে একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক বৈশিষ্ট্য, IP52 রেটিং রয়েছে যা ফোনটিকে জল এবং ধুলো থেকে রক্ষা করে। আরও ভাল অডিওর জন্য স্টেরিও স্পিকার সহ ডলবি অ্যাটমস ফিচার্স দেওয়া হয়েছে।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link