Baba Vanga 2024 Predictions: প্রযুক্তি বিশ্বে ঘটবে ভয়ানক ঘটনা!

Baba Vanga 2024 Predictions

Baba Vanga 2024 Predictions: বছরের পর বছর একের পর এক তার ভবিষ্যদ্বাণী মিলে যাচ্ছে কিন্তু এখন তিনি বেঁচে নেই তিনি মারা গেছেন ১৯৯৬ সালে, আজ থেকে ২৭ বছর আগে সে সময়, ভবিষ্যতে কী হতে পারে, তিনি নিজের মুখেই বলেছিলেন। আর এই ভবিষ্যদ্বাণীগুলো তার করা। বছরের পর বছর মিলছে এটা অনেক মহলের দাবি কিন্তু কে এই ব্যক্তি? এই ভাঙাবাবা তিনি বুলগেরিয়ার একজন অতীন্দ্রিয় এবং আধ্যাত্মিক ব্যক্তি ছিলেন তাঁর অলৌকিক ক্ষমতা ছিল।

তাঁর জীবনের বেশিরভাগ সময় বুলগেরিয়ার কুঝু পর্বতমালার রুপিতিতে কাটিয়েছেন বাবা ভাং ৩১ শে জানুয়ারী, ১৯১১ সালে অটোমান সাম্রাজ্যের স্ট্রোমিকায় জন্মগ্রহণ করেছিলেন। বাবা ভাঙার বয়স ১২ বছর, একদিন বন্ধুদের সাথে খেলতে গিয়ে প্রবল ঝড়ে আটকে যায়।

সেই ঝড় ভাঙা বাবাকে অনেক দূরে নিয়ে গেলেও অনেক বছর পর যখন তাকে পাওয়া গেল তখন দেখা গেল তার চোখ দুটি খুবই খারাপ অবস্থায় রয়েছে ধুলোবালি, ময়লা চোখের ভিতরে ঢুকে গেছে এবং তার চোখে শক্ত আবরণ তৈরি হয়েছে চিকিৎসা করা সম্ভব হয়নি।

আরও পড়ুনঃ  চ্যাট জিপিটির নতুন CEO এক ভারতীয় বংশোদ্ভূত ''মীরা মূর্তি'' - জানুন তার সম্মন্ধে

আরও জানুনঃ রাতে না ঘুমিয়ে দিনে ঘুমালে কি ক্ষতি হয়? আপনি এভাবে ঘুমান নাতো?

পরিবারের আর্থিক অবস্থা ভালো না থাকায় তাকে সারাজীবন অন্ধ হয়ে জীবনযাপন করতে হয়েছে ভাগ্যকে মেনে নিয়ে। এই আর্টিকেলের বিষয় হচ্ছে আসন্ন ২০২৪ সালে কী হতে পারে তার আভাস পাওয়া যাচ্ছে ২০২৪ সালের ৭টি ঘটনার দ্বারা।

Baba Vanga 2024 Predictions

2024 Predictions
2024 Predictions

১) বিশ্বের অর্থ ব্যবস্থায় সংকটবাবা ভাঙ্গার ভবিষ্যদ্বাণী অনুযায়ী ২০২৪ সালে বড়সড় আর্থিক সংকট আসতে পারে৷ এই সময়ে ঋণের বোঝা বাড়তে থাকবে৷ পাশাপাশি জমি-ভূমি সংক্রান্ত অবসাদও বজায় থাকতে পারে৷ এর ফলে বিশ্বের অর্থ ব্যবস্থায় আঘাত লাগবে৷

২) ২০২৪ সালে অনেক প্রাকৃতিক বিপর্যয় নেমে আসতে পারে বলে তিনি বলে গিয়েছেন৷ জলবায়ুর পরিবর্তন হবে৷ বিশ্ব উষ্ণায়ন এবং ভূমিকম্পের কারণে পরিস্থিতি আরও খারাপ হবে৷ তাপমাত্রার পরিবর্তন হবে৷ বাবা ভাঙার ভবিষ্যদ্বাণী অনুসারে, ২০২৪ সালে হিমবাহ গলে যাওয়ার কারণে উপকূলীয় শহরগুলি জলে তলিয়ে যাবে৷ শীতল জায়গাগুলো ও গরম হতে থাকবে৷

আরও পড়ুনঃ  টেলিটক আনলো সাশ্রয়ী দামে ইন্টারনেটের প্যাকেজ, এবার কী করবে গ্রামীন, রবি, বাংলালিংক?

৩) ২০২৪ সালে সাইবার হানার ইঙ্গিত দিয়েছেন এই ভবিষ্যৎবক্তা৷ তাঁর মতে হ্যাকাররা ২০২৪ সালে পাওয়ার গ্রিড ও ওয়াটার ট্রিটমেন্ট প্লান্টে হামলা করতে পারেন৷ এই ঘটনা রাষ্ট্রীয় নিরাপত্তাকে বিঘ্নিত করতে পারে৷

৪) ২০২৪ সালে বিশ্বব্যাপী আর্থিক সংকট ও মন্দা দেখা দেবে। বিভিন্ন দেশের মধ্যে ভৌগলিক কারণে রাজনৈতিক উত্তেজনা তৈরি হতে পারে।

৫) চিকিৎসা ক্ষেত্রে সাফল্যএই সমস্ত দুঃসংবাদের মাঝে কিছু স্বস্তির ভবিষ্যদদ্বাণী করেছেন তিনি। বাবা ভাঙ্গার মতে ২০২৪ সাল চিকিৎসা ক্ষেত্রে দারুণ উন্নতি করবে। ক্যান্সার অ্যালজইমার্সের মতো রোগের ক্ষেত্রে নতুন চিকিৎসা পদ্ধতি আবিষ্কৃত হবে। যা হচ্ছেউ।

৬) বাবা ভাঙা জানিয়েছিলেন ২০২৪ সালে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের উপর প্রাণঘাতী হামলার চেষ্টা হবে৷ সেই ঘটনায় জড়িত থাকবেন তাঁরই দেশেরই একজন।

আরও পড়ুনঃ  বুদ্ধি কম আশাবাদী মানুষদের, কি বলছেন গবেষকরা জেনে নিন!

৭) বাবা ভাঙ্গাও কোয়ান্টাম কম্পিউটিংয়ে বড় অগ্রগতির ভবিষ্যদ্বাণী করেছিলেন। এই সাল থেকে কোয়ান্টাম কম্পিউটার প্রবল বেগে এগোবে।

আরও পড়ুনঃ Khatian search: অনলাইনে জমির রেকর্ড যাচাই কিভাবে করবেন, জেনে নিন

Ajker ei gurutopurno Article apnader sobar,valo legeche. Emon dhoroner aro article pete amader Whatsapp group er sathe join thakun. Share korte vulben na. Thank you all.

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link