Mymensingh Accident News: ময়মনসিংহে ট্রাক ও পিকআপের সংঘর্ষে নিহত ৩ জন

Mymensingh Accident News

Mymensingh Accident News: ময়মনসিংহের তারাকান্দায় আলু বোঝাই ট্রাক ও চিনি বোঝাই পিকআপের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল ৭টার দিকে ময়মনসিংহ-শেরপুর মহাসড়কের তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ঘোষবেড় গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে পিকআপ চালক কামরুল ইসলাম (২৫), সন্ধ্যাপুরা গ্রামের ওসন আলীর ছেলে কাদির মিয়া (৪৫) ও আকদপাড়া গ্রামের মৃত রঞ্জন আলীর ছেলে মিজানুর রহমান (৪৫)। নিহতরা সবাই হালুয়াঘাট উপজেলার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চিনি বোঝাই পিকআপটি হালুয়াঘাট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। পথে ঢাকা-শেরপুর সড়কের তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি আলু বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ চালক কামরুল ইসলাম মারা যান। আহত হয়েছেন পিকআপের আরো দুই আরোহী। স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিজানুর রহমান ও কাদিরকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুনঃ  নভেম্বর মাসেই শেষ করতে হবে বার্ষিক পরীক্ষা, জানালো শিক্ষামন্ত্রণালয়! কিন্তু কেনো?

Mymensingh Accident News

Truck and pickup collide in Mymensingh
Truck and pickup collide in Mymensingh

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জাগো নিউজকে বলেন, তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় আহত দুইজনকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তাদের মর্গে পাঠানো হয়েছে।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াজেদ আলী জানান, ট্রাক-পিকআপের সংঘর্ষে ঘটনাস্থলেই পিকআপ চালকের মৃত্যু হয়। খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়। ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে যায়। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

অন্যান্য নিউজ

আরও পড়ুনঃ  Maldives President Mohamed Muizzu: মালদ্বীপে মইজ্জু সরকারের বিদায় ঘণ্টা! জানুন বিস্তারিত

 

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link