Upcoming Cars in December যেগুলি লঞ্চ হওয়ার সাথে সাথেই তোলপাড় সৃষ্টি করবে, শোরুমে দীর্ঘ লাইন থাকবে

Upcoming Cars in December

Upcoming cars in December 2023: ২০২৩ শেষ হতে চলেছে, তবে এই বছরের শেষ মাসেও অনেকগুলি দুর্দান্ত গাড়ি লঞ্চ হতে চলেছে। নতুন বছরের শুরুতে, অনেক আশ্চর্যজনক গাড়ি ভারতীয় বাজারে প্রবেশ করতে চলেছে, যেগুলি উন্নত ফিচার্স এবং দুর্দান্ত ফিচার্স সহ আসবে। আজকের পোস্টে, আমরা আপনাকে ২০২৩ সালের ডিসেম্বরে আসন্ন গাড়ি সম্পর্কে নিম্নলিখিত তথ্য দিব।

Upcoming cars in December 2023 list

হাইলাইট ভিডিও

– Kia Sonet Facelift

Upcoming cars in December 2023 এ থাকা প্রথম নামটি হলো Kia Sonet Facelift, এটি ১৪ ডিসেম্বর ২০২৩ এ ভারতীয় বাজারে লঞ্চ হতে চলেছে। আসন্ন Kia Sonet ফেসলিফ্টে দুর্দান্ত বৈশিষ্ট্য এবং উন্নত সেইফটি ব্যবস্থা সহ দুর্দান্ত ডিজাইনের হবে। Hyundai ভেন্যু-এর মতোই লেভেল 1 ADAS সিস্টেম সহ ভারতীয় বাজারেও এটি ছাড়া হবে। এর সাথে, এটি আরও অনেক দুর্দান্ত আপডেট সহ লঞ্চ করতে চলেছে।

আরও পড়ুনঃ  কি কি কারণে বাইকের স্পিড কমে যায়? আজই বাড়িয়ে নিন আপনার বাইকের স্পিড

তবে, ইঞ্জিন ভার্সনগুলির বর্তমানে যে সংস্করন আছে সে সংস্করণের মতোই হতে চলেছে। বর্তমানে এটি তিনটি ইঞ্জিন ভ্যারিয়েন্টের সাথে আসবে। 1.00 লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন যা 120 bhp এবং 172 Nm টর্ক জেনারেট করে। 1.2 লিটার পেট্রোল ইঞ্জিন যা 83 bhp এবং 115 Nm টর্ক জেনারেট করে।

এছাড়াও 1.5 লিটার ডিজেল ইঞ্জিন যা 115 bhp এবং 250 Nm টর্ক জেনারেট করে। যদিও এর ইঞ্জিন টিউন করা যায়। আসন্ন Kia Sonet-এর দাম বর্তমান মডেলের চেয়ে প্রিমিয়াম হতে চলেছে।

– Lamborghini Revuelto

Lamborghini Revuelto
Lamborghini Revuelto

Lamborghini ৬ ডিসেম্বর ২০২৩ এ ভারতীয় বাজারে তার নতুন Revuelto হাইব্রিড সুপারকার লঞ্চ করতে চলেছে। এটি ভারতের বাজারে Adventador প্রতিস্থাপন করতে চলেছে। ভারতের বাজারে এর দাম প্রায় ৮.৯ কোটি টাকা এক্স-শোরুম হবে বলে আশা করা হচ্ছে। এটি একটি দুর্দান্ত ডিজাইনের একটি সুপার গাড়ি হতে চলেছে।

আরও পড়ুনঃ  লঞ্চের আগে প্রকাশিত New Toyota Fortuner ছবি, বাজারে আসছে আশ্চর্যজনক লুক নিয়ে

Lamborghini Revuelto একটি 6.5 লিটার প্রাকৃতিকভাবে অ্যাসপিরেটেড v12 ইঞ্জিনের সাথে চালিত হতে চলেছে। যা 9250 rpm-এ 825 bhp এবং 6750 rpm-এ 725 Nm টর্ক জেনারেট করে। এই ইঞ্জিন ভ্যারিয়েন্টে তিনটি বৈদ্যুতিক মোটর যুক্ত থাকবে।

একটি মোটর সামনের অ্যাক্সেলে এবং একটি মোটর পিছনের অ্যাক্সেলে। সমস্ত ইঞ্জিন এবং বৈদ্যুতিক মোটর একসাথে 1,001 bhp শক্তি উৎপন্ন করে। হাইব্রিড ইঞ্জিন বিকল্পের সাথে এটি একটি 8 গতির ডুয়াল ক্লাচ স্বয়ংক্রিয় ট্রান্সমিশন সিস্টেম রয়েছে।

– Jeep Compass Petrol

Jeep Compass Petrol
Jeep Compass Petrol

2023 সালের ডিসেম্বরে জিপ কম্পাসের পেট্রোল সংস্করণ আসন্ন গাড়ির তালিকায় তিন নম্বরে থাকবে। ভারতের বাজারে 1.3 লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন সহ Jeep Compass আসতে চলেছে। তবে এটি কবে আসবে সে বিষয়ে জিপ কোম্পানির পক্ষ থেকে এখনো কোনো আনুষ্ঠানিক তথ্য প্রকাশ করা হয়নি। খুব শিগগিরই তাদের সম্পর্কে আরও তথ্য প্রকাশ করা হবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুনঃ  Hero splendor vs Honda shine দুটির মধ্যে কে বেশি শক্তিশালী, জেনে নিন সম্পূর্ণ তথ্য

১.৩ লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন দুটি ভ্যারিয়েন্ট দেওয়া হচ্ছে। এই ইঞ্জিন বিকল্পটি 128 bhp শক্তি উৎপন্ন করতে চলেছে এবং ছয় গতির নিয়ামক ট্রান্সমিশনের পাশাপাশি ছয় গতির ম্যানুয়াল ট্রান্সমিশনের সাথে দেওয়া হবে। এটি ছাড়াও বর্তমান সংস্করণের মতো একই বৈশিষ্ট্য সহ আসবে। ডিজাইনেও কোনো পরিবর্তন হবে না। অন্যান্য খবর পড়তে মূলপাতা ভিজিট করুন।

হাইলাইট ভিডিও

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link