Hero Xtreme 125R: তরুণ-তরুনীদের জন্য দুর্ধর্ষ বাইক, মাইলেজ অনবদ্য – দাম নাগালের মধ্যেই

Hero Xtreme 125R

কোম্পানিটি Hero এর জনপ্রিয় বাইক সিরিজ Xtreme এর একটি নতুন বাইক বাজারে আনতে চলেছে। Hero Motocorp বাজারে আসছে Hero Extreme 125R মোটরসাইকেল নিয়ে। Hero Xtreme 160R এবং Xtreme 200S 4V দীর্ঘদিন ধরে বাজারে বিক্রি হচ্ছে এখন Hero Xtreme 125R তালিকায় যোগ দিতে যাচ্ছে।

Whatsapp Group

নতুন বাইকটিতে ফুল এলইডি হেডল্যাম্প এবং এলইডি টার্ন ইন্ডিকেটর থাকবে। এই বাইকটি স্প্লিট সিট সেটআপ সহ বাজারে প্রবেশ করবে। ইঞ্জিনের ক্ষেত্রে একটি 125 cc একক সিলিন্ডার ইঞ্জিন পাওয়াযাবে যা সর্বোচ্চ 12 হর্সপাওয়ার এবং 11 Nm টর্ক জেনারেট করতে সক্ষম। সাথে 5 স্পিড গিয়ারবক্স থাকছে।

আরও পড়ুনঃ  Kawasaki W175 : দারুণ ২টি বাইক আনল কাওয়াসাকি, কী ফিচার্স রয়েছে এতে জানুন

বাইকটির সাসপেনশন হবে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং মনোশক। উভয় চাকাই একক চ্যানেল অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেমের সাথে ডিস্ক ব্রেক পাবে। যদিও ড্রাম-ডিস্ক ব্রেক একটি বিকল্প হতে পারে বলে আশা করা হচ্ছে। এই মুহূর্তে কমিউটার সেগমেন্টে খুব কম স্পোর্টি লুকিং টু হুইলার আছে।

Hero Xtreme 125R price in Bangladesh

Hero Xtreme 125R price in Bangladesh
Hero Xtreme 125R price in Bangladesh

Hero Extreme 125R সেই কয়েকটি বিকল্পকে চমকে দিতে আসছে। বাইকের ইঞ্জিন এবং ফিচার ছাড়াও এর দামের দিকেও সবার নজর থাকবে। একটি রিপোর্ট অনুযায়ী, জানুয়ারিতেই লঞ্চ হতে পারে বাইকটি। আসন্ন Hero Extreme 125R-এর দাম ভারতীয় বাজারে প্রায় 2 লক্ষ টাকা হতে পারে। বাংলাদেশি মুদ্রায় যা ২ লাখ ৬৪ হাজার টাকা।

এই নিউজগুলি পড়ুন

আরও পড়ুনঃ  Upcoming Cars : নতুন বছরে আসছে Hyundai-র ফেসলিফট গাড়ি - SUV Hyundai Crater

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link