লঞ্চের আগে প্রকাশিত New Toyota Fortuner ছবি, বাজারে আসছে আশ্চর্যজনক লুক নিয়ে

New Toyota Fortuner 2025

New Toyota Fortuner 2025: টয়োটা ফরচুনার হল ভারতীয় বাজারে সবচেয়ে বড় এসইউভি এবং ভারতের বাজারে অন্যান্য গাড়ির তুলনায় এর চাহিদাও সবচেয়ে বেশি। টয়োটা ফরচুনার বড় বড় নেতা ও ব্যবসায়ীরা ব্যবহার করেন। এর সঙ্গী টয়োটা ফরচুনার ভারতীয়দের স্বপ্নের এসইউভি রয়ে গেছে। এখন এর জনপ্রিয়তা বজায় রাখতে, কোম্পানি খুব শীঘ্রই তার নতুন জেনারেশনের টয়োটা ফরচুনার লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যার প্রথম রেন্ডারিং ইমেজ প্রকাশিত হয়েছে।

Toyota Fortuner 2025 Design – টয়োটা ফরচুনার 2025 ডিজাইন

Toyota Fortuner 2025 Design
Toyota Fortuner 2025 Design

নতুন প্রজন্মের টয়োটা ফরচুনার চমৎকার TNGA প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে নির্মিত হতে চলেছে, যা আপনাকে আরও ভালো অফ-রোডিংয়ের পাশাপাশি আরও আরাম দেবে। এর সাথে, নতুন টয়োটা ফরচুনার পুরানো সংস্করণের চেয়ে আরও ভাল ডিজাইনের লুক নিয়ে আসতে চলেছে।

আরও পড়ুনঃ  Hero Xtreme 125R: তরুণ-তরুনীদের জন্য দুর্ধর্ষ বাইক, মাইলেজ অনবদ্য - দাম নাগালের মধ্যেই

Toyota Kirloskar Motor আগামী বছর তাদের নতুন প্রজন্মের Toyota Hilux লঞ্চ করতে চলেছে এবং এর সাথে নতুন প্রজন্মের Toyota Fortuner ও উন্মোচন করতে পারে, যা অনেকটা Hilux-এর মতোই হতে চলেছে।

এটি নতুন এলইডি ডিআরএল এবং হেডলাইট সেটআপ সহ একটি পুনরায় ডিজাইন করা ফ্রন্ট গ্রিল পেতে চলেছে। এর সাথে এটি এখন আরও আকর্ষণীয় স্কিড প্লেট এবং গর্জিয়াস নকশা সহ দেওয়া হবে। এর সাথে, এর চাকাগুলিও আপডেট করা হচ্ছে, এটি এখন বর্তমান সংস্করণের তুলনায় বড় ডায়মন্ড কাট অ্যালয় চাকা পাবে।

পিছনের দিকে নতুন এলইডি টেইল লাইট এবং স্টপ ল্যাম্প সহ সংশোধিত বাম্পার এবং স্পিড প্লেটও পাবেন। বর্তমান ফরচুনারের তুলনায়, নতুন প্রজন্মের ফরচুনারের রেন্ডারিং ইমেজ অনেক বেশি গর্জিয়াস অবস্থানে রয়েছে।

New Toyota Fortuner Cabin – নতুন টয়োটা ফরচুনার কেবিন

New Toyota Fortuner Cabin
New Toyota Fortuner Cabin

শুধু বাহ্যিক পরিবর্তনই নয়, নতুন প্রজন্মের ফরচুনারের ভিতরেও অনেক বড় পরিবর্তন দেখতে যাচ্ছি। ভিতরের দিকে কেবিন একটি কেন্দ্রীয় কনসোল সহ একটি নতুন ড্যাশবোর্ড লেআউট এবং প্রিমিয়াম গৃহসজ্জার সামগ্রী সহ চামড়ার সিট থাকছে। এর সাথে, এটিতে একটি নতুন ডিজাইন করা কন্ট্রোল, অনেক জায়গায় নরম স্পর্শ এবং পিছনের যাত্রীদের জন্য এই ধরনের ভেন্ট দেওয়া হবে। নতুন প্রজন্মের ফরচুনার দীর্ঘ দূরত্বের জন্য একটি ভাল বিকল্প হতে চলেছে এই গাড়িটি।

আরও পড়ুনঃ  Kawasaki W175 : দারুণ ২টি বাইক আনল কাওয়াসাকি, কী ফিচার্স রয়েছে এতে জানুন

New Toyota Fortuner Safety features

সেফটি ফিচার স্ট্যান্ডার্ড হিসেবে ৭টি এয়ারব্যাগ এবং টপ মডেলে ৮টি এয়ারব্যাগ রয়েছে। এছাড়াও, অন্যান্য হাইলাইটগুলির মধ্যে রয়েছে ইলেকট্রনিক স্ট্যাবিলিটি কন্ট্রোল, টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম, হিল হাল অ্যাসিস্ট, হিল ডিসেন্ট কন্ট্রোল, ট্র্যাকশন কন্ট্রোল, ABS সহ EBD, 360 ডিগ্রি ক্যামেরা, সেন্সর সহ রিভার্স পার্কিং ক্যামেরা এবং ISOFIX চাইল্ড সিট অ্যাঙ্কর। এছাড়া উন্নত প্রযুক্তির মাধ্যমে এটিকে পরিচালনা করা যাবে বলেও আশা করা হচ্ছে।

New Toyota Fortuner Engine – নতুন টয়োটা ফরচুনার ইঞ্জিন

সমস্ত হাইব্রিড প্রযুক্তির সাথে পরিচালনা করা যেতে পারে এটিকে। ২.৮ লিটার ৪ সিলিন্ডার টার্বো ডিজেল ইঞ্জিনের সাথে চালিত হতে চলেছে। 48 ভোল্ট প্রযুক্তির হালকা হাইব্রিড ইঞ্জিন হবে।

আরও পড়ুনঃ  Hero splendor vs Honda shine দুটির মধ্যে কে বেশি শক্তিশালী, জেনে নিন সম্পূর্ণ তথ্য

তবে বিদেশে নতুন প্রজন্মের ফরচুনারে ২.৪ লিটার টার্বো ডিজেল ইঞ্জিন দেওয়া হতে পারে। এটি অনেক বড় যানবাহনে ব্যবহৃত হয়।

New Toyota Fortuner Launch Date – নতুন টয়োটা ফরচুনার লঞ্চের তারিখ

আসন্ন নতুন জেনারেশনের ফরচুনার ২০২৪ সালের শেষের দিকে বা ২০২৫ সালের প্রথম দিকে ভারতীয় বাজারে লঞ্চ হতে পারে। তবে আগামী বছর আন্তর্জাতিক বাজারে নতুন প্রজন্মের হাইলাক্স আনা হচ্ছে, যার সঙ্গে নতুন প্রজন্মের ফরচুনারও উন্মোচন হতে যাচ্ছে।

New Toyota Fortuner Price in India – ভারতে নতুন টয়োটা ফরচুনারের দাম

ভারতীয় বাজারে Toyota Fortuner এর দাম 33.43 লক্ষ টাকা থেকে শুরু করে 51.44 লক্ষ টাকা হতে পারে। আসন্ন ফরচুনার এই দাম একটি প্রিমিয়াম দাম হতে চলেছে। অন্যান্য খবর পড়ুন মূলপাতায়

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link