Best Features Of OnePlus Nord 3 এবং এর বিস্তারিত আলোচনা

OnePlus Nord 3
OnePlus Nord 3
Best Features Of OnePlus Nord 3

দর্শক আপনারা অনেকেই গুগলে সার্চ করেছেন OnePlus Nord 3 লিখে। তো আপনারা এসে পড়েছেন আমাদের আজকের এই Best Features Of OnePlus Nord 3 পোষ্ট। আপনারা একদম সঠিক জায়গায় এসেছেন। এই ফোন কেনার আগে আজকের আর্টিক্যালটি পুরোটা পড়ে নিন।

Best Features Of OnePlus Nord 3

OnePlus তাদের Nord সিরিজের নতুন মডেল Nord 3 বাজারে রিলিজ করেছে।Nord 3 কে তাদের আগের ডিভাইস Nord 2T থেকে আপগ্রেড করা হয়েছে। ফলে তুলনামূলক ভাবে ব্যবহারকারীদের পছন্দের তালিকায় সহজেই জায়গা পাবে এই ফোনটি।

OnePlus Nord 3 ডিস্প্লে কেমন?

এই নতুন মিড-বাজেট OnePlus ফোনটিতে 6.7-ইঞ্চি, 120 Hz এবং 2772 x 1240 রেজোলিউশনের ডিসপ্লে রয়েছে। যা এর আগের মডেল থেকে অনেকটাই আপগ্রেড। আগের মডেলের ফোনটিতে 6.4 ইঞ্চি, 90 Hz এবং 1080 পিক্সেল ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। তাই বলা যেতে পারে যে এই নতুন মডেলটি ডিসপ্লের ক্ষেত্রে একটি বড় আপগ্রেড পেয়েছে। আপনি যদি অনলাইনে সত্যিই আয় করতে চান তবে আমাদের এই >> Online Income এর রাজা Self Shopping << ব্লগটি পড়ুন।

আরও পড়ুনঃ  ভিশন ফ্রিজ ৮ সেফটি দাম কত | ভিশন ফ্রিজ প্রাইস ইন বাংলাদেশ 2023

OnePlus Nord 3 ডিস্প্লে কেমন?

OnePlus Nord 3 এর চার্জিং পার্ফমেন্স

এই ফোনটি একটি 80W ফাস্ট চার্জিং ওয়াল চার্জার সহ বাজারে নিয়ে আসে। OnePlus কোম্পানির দাবি অনুযায়ী, ফোনটি 15 মিনিটের মধ্যে 60% পর্যন্ত চার্জ হতে পারে।

OnePlus Nord 3 কোন চিপসেট ব্যাবহৃত হয়েছে?

OnePlus Nord 2T-তে MediaTek Dimension 1300-এর পরিবর্তে, নতুন মডেল Nord 3-এ MediaTek Dimension 9000 চিপ ব্যবহার করা হয়েছে। এছাড়াও, আগের মডেলে 12 জিবির পরিবর্তে এই ফোনে 16 জিবি সর্বোচ্চ র‌্যাম ব্যবহার করা হয়েছে। এর পাশাপাশি নতুন এই ফোনে ব্যাটারিও আপগ্রেড করা হয়েছে। OnePlus এই ফোনে 5000 mAh ব্যাটারি ব্যবহার করেছে।

OnePlus Nord 3 তে কেমন ক্যামেরা দেওয়া হয়েছে?

OnePlus নর্ড 3 ফোনে তাদের হাই-এন্ড OnePlus 11-এ ব্যবহৃত একই 50-মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করেছে। যাইহোক, এই ক্যামেরাটি বাজারের অন্যান্য দামী ফোনের ক্যামেরার সাথে ভালোভাবে তুলনা করা যাবেনা। এই ক্যামেরা এই দামের রেঞ্জে সেরা ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করবে। প্রাথমিক ক্যামেরায় একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর, একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

আরও পড়ুনঃ  Phishing link: যেভাবে চিনবেন হ্যাকারদের বানানো ফিশিং লিংক, না চিনলেই বিপদ!
OnePlus Nord 3 তে কেমন ক্যামেরা দেওয়া হয়েছে?
OnePlus Nord 3 তে কেমন ক্যামেরা দেওয়া হয়েছে?

এই বছরের মডেলে, OnePlus সফ্টওয়্যার আপডেটের ক্ষেত্রে যথেষ্ট যত্ন নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। তারা তাদের ফোনে 3 বছর পর্যন্ত সমস্ত বড় অপারেটিং সিস্টেম আপডেট প্রদান করবে। যা আগের মডেলে 2 বছরের জন্য ছিল।

Oneplus Nord 3 Price Bangladesh

OnePlus তাদের Nord 3 এর জন্য প্রি-অর্ডার নেওয়া শুরু করেছে। 8 GB RAM এবং 128 GB ROM ভেরিয়েন্টের দাম 449 ইউরো। এছাড়া, 16 GB RAM এবং 256 GB ROM ভেরিয়েন্ট 549 ইউরোতে পাওয়া যাবে।

আমাদের অন্যান্য পোষ্ট>>

আরও পড়ুনঃ  Cry Analyzer-Baby Translator: আদরের শিশু কেন কান্না করছে? শুনেই কারণ বলে দেবে অ্যাপ!

OnePlus Nord 3 ফোনটি এই দামের রেঞ্জের অন্য সব ফোনের চেয়ে বেশি বৈশিষ্ট হবে। যাইহোক, ব্যবহারকারী এবং পছন্দের উপর নির্ভর করে এই সিদ্ধান্ত ব্যক্তি থেকে ব্যক্তিতে পরিবর্তিত হতে পারে। OnePlus-এর নতুন মডেলের এই ফোনটি সম্পর্কে আমাদের আজকের পোষ্ট Best Features Of OnePlus Nord 3 এবং এর বিস্তারিত আলোচনা আপনার কেমন লাগল ও কোনো মতামত থাকলে আমাদের কমেন্টে জানান।

 

TAG: oneplus nord 3 price in bangladesh,oneplus nord 3,oneplus nord 3 5g price in bangladesh,oneplus nord 3 price in india,oneplus nord 3 price in bd,oneplus nord 3 5g,oneplus nord 3 price in bangladesh 2023,oneplus nord 3 price in bangladesh 2022,oneplus nord 3 price,oneplus nord 3 release date,oneplus nord 3 price bangladesh,oneplus nord 3 5g price in india,oneplus nord 3 price in bangladesh unofficial,oneplus nord 3 news.

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link