WhatsApp Update: প্রোফাইল ইনফো দেখা যাবে চ্যাটের মধ্যেই

WhatsApp Update প্রোফাইল ইনফো দেখা যাবে চ্যাটের মধ্যেই

WhatsApp Update: হোয়াটসঅ্যাপ (Whatsapp) বিশ্বের অন্যতম জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম। মেটা মালিকানাধীন সাইট একের পর এক নতুন বৈশিষ্ট্য (features) নিয়ে আসছে। তারা হোয়াটসঅ্যাপ ব্যবহারের অভিজ্ঞতা উন্নত করতে বিভিন্ন ধরনের নতুন বৈশিষ্ট্য যুক্ত করছে।

এই সোসালমিডিয়াতে একটি নতুন বৈশিষ্ট্য চালু হতে চলেছে। যা দিয়ে ব্যবহারকারীর প্রোফাইলের তথ্য পাওয়া যাবে চ্যাটের মধ্যেই। অর্থাৎ ওই প্রোফাইলের বাকি তথ্য ব্যবহারকারীদের চ্যাটের মধ্যে কনট্যাক্ট নেমের নিচে দেখা যাবে।

WhatsApp Update

এই ফিচারটি আপাতত হোয়াটসঅ্যাপের Android version এ চালু হতে পারে। হোয়াটসঅ্যাপ বিটা অ্যান্ড্রয়েড 2.23.25.11 আপডেট যা গুগল প্লে স্টোরে উপলব্ধ রয়েছে তা হোয়াটসঅ্যাপ ট্র্যাকার ওয়েবটিনফো অনুসারে কোম্পানিটিকে নতুন বৈশিষ্ট্যগুলি নিয়ে কাজ করতে দেখেছে। অর্থাৎ আগামী দিনে অ্যান্ড্রয়েড সংস্করণের সর্বশেষ আপডেটে ব্যবহারকারীরা এই ফিচারের সুবিধা পাবেন।

আরও পড়ুনঃ  কম্পিউটারের প্রয়োজনীয় সফটওয়্যার | Required Software For PC

এটি অনেক বেশি স্বচ্ছ হবে যদি ব্যবহারকারী চ্যাট করার সময় কনট্যাক্ট নামের নীচে প্রোফাইলের বাকি তথ্য দেখতে পান। আপনি কার সাথে কথা বলছেন তার সবকিছু দেখা যাবে সেখানে।

প্রফাইলের সেই তথ্য তখনো দেখা যাবে যখন কনট্যাক্ট অফলাইনে থাকবে। সেটিংস যদি স্বাভাবিক থাকে, কনট্যাক্টের অনলাইন স্ট্যাটাস, সর্বশেষ একটিভ সবকিছুই দৃশ্যমান হবে।

মূলত, কথোপকথনে আপনি যে ব্যক্তির সঙ্গে কথা বলছেন, তাকে কী ধরনের প্রতিক্রিয়া দিচ্ছেন তাও এই নতুন ফিচারের মাধ্যমে বোঝা যাবে।

আপরপাশের ব্যাক্তির তথ্য দেখতে আলাদাভাবে কনট্যাক্টের প্রোফাইলে যাওয়ার দরকার নেই। পরিবর্তে, ব্যবহারকারীরা চ্যাটের সময় সবকিছু দেখার সুযোগ পাবেন।বর্তমানে এই ফিচার নিয়ে কাজ করা হচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে পরবর্তী আপডেটের সময় এই নতুন ফিচার আপনারা পেয়ে যাবেন।

আরও পড়ুনঃ  OnePlus Nord N30 SE 5G সাথে থাকছে ৬.৭২ ইঞ্চি FHD+ ডিসপ্লে | 5000mAh Battery

এমনসব তথ্য সবার আগে পেতে যুক্ত হোন আমাদের Whatsapp গ্রুপে। Home Page ঘুরে আসুন।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link