Adventure scooter: পরিবারের সবাই আরাম করে ভ্রমণ করতে পারবে এই স্কুটারে, কবে আসছে Ather Energy এর স্কুটার?

Adventure scooter কবে আসবে মার্কেটে

Adventure scooter: জনপ্রিয় Two Wheeler কোম্পানি Athar আনছে নতুন ফ্যামিলি স্কুটার (Family Scooter)। বিষয়টি হয়তো অনেকেই বুঝতে পারছেন না।

Adventure scooter

পারিবারিক স্কুটার মানে কি? আসলে বড় সিটের স্কুটার নিয়ে আসছে সংস্থাটি। যেখানে পরিবারের ৪-৫ জন সদস্য একসঙ্গে যে কোনো জাগায় ভ্রমণ করতে পারবেন।

বর্তমান বাজারে নানান ধরনের নানান আকারের গাড়ি দেখা গেলেও, স্কুটারের বেলায় খুব একটা দেখা যায় না। বাজারে বিক্রি হওয়া বেশিরভাগ স্কুটার একই রকম তবে ম্যাক্সি ডিজাইনের অ্যাডভেঞ্চার স্কুটার ছাড়া।

যেগুলো সাধারণ স্কুটির থেকে আকারে কিছুটা বড়। কিন্তু সম্প্রতি Ather Energy একটি ভিন্ন ডিজাইনের একটি ফ্যামিলি স্কুটার ঘোষণা করেছে।

আরও পড়ুনঃ  ভিশন ফ্রিজ ৮ সেফটি দাম কত | ভিশন ফ্রিজ প্রাইস ইন বাংলাদেশ 2023

Ather Energy কম্পানিটি মূলত বৈদ্যুতিক স্কুটার বিক্রির জন্য পরিচিত। সংস্থাটি বলেছে যে তারা একটি স্কুটারে কাজ করছে যেটিতে পুরো পরিবার চড়তে পারে।তবে ঠিক কতজন বসতে পারবেন তা জানায়নি তারা।

Ather Energy কোম্পানির তরফে জানানো হয়েছে,

এই স্কুটারটি ২০২৪ সালে লঞ্চ হবে স্কুটারটি। এটি যে একটি বৈদ্যুতিক স্কুটার হতে চলেছে তাতে কোনও সন্দেহ নেই। মূলত, সংস্থাটি লক্ষ্য নিয়েছে যে আপনি আপনার পরিবারের সাথে আরামের সাথে এই স্কুটারটি চালাতে পারেন।

তবে, কোম্পানির সিইও ইঙ্গিত দিয়েছেন যে এটি প্রিমিয়াম মূল্যে বাজারে আসবে। তারমানে যাদের কাছে টাকা আছে তারাই এটি নেয়ার উপযোগিতা রাখবে।

পসংহার

সংস্থাটি ইঙ্গিত দিয়েছে যে স্কুটারটি ২০২৪ সালে লঞ্চ করা হবে। তারা এখনও জানায়নি কতজন লোক স্কুটারে বসতে পারে।

আরও পড়ুনঃ  KTM 1390 Super Duke : চোখ জুড়ানো লুকে এল নতুন কেটিএম সুপার ডিউক

এছাড়াও, ইঞ্জিনের আকার, রঙের বিকল্প বা স্কুটারটির দাম সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। আতহার কতৃপক্ষ হয়তো খুব শিগগিরই সবকিছু সামনে নিয়ে আসবে। সেই তথ্য আমরা পেলে আমরা আমাদের Sohobanglait তে আপডেট জানিয়ে দিব। তাই আমাদের Whatsapp Group এ যুক্ত থাকুন।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link