মধ্যম দামে Infinix Note 30 VIP ফোনে 108 MP ক্যামেরা, 68W চার্জিং সিস্টেম

মধ্যম দামে Infinix Note 30 VIP ফোনে 108 MP ক্যামেরা, 68W চার্জিং সিস্টেম

Infinix এর নতুন মোবাইল “Infinix Note 30 VIP” বাজারে এসেছে। Infinix-এর এই নতুন মোবাইলটি মিড রেঞ্জ বাজেটে আপনার জন্য আদর্শ ফোন হতে পারে। চলুন এই ফোনটি সম্পর্কে বিস্তারিত জেনে নেই আমাদের এই আজকের ব্লগে। আপনাদের সুবিধার্থে আমি এখানে এটির ভিডিও রিভিউ দিয়েছি চাইলে দেখতে পারেন।

Infinix Note 30 VIP সংক্ষিপ্ত বিবরনঃ

  1. Released: 2023, June 13
  2. OS: Android 13, XOS 13
  3. Display: 6.67″ 1080×2400 pixels
  4. Camera: 108MP 2160p
  5. RAM: 12GB RAM Dimensity 8050
  6. Battery: 5000mAh Li-Po

Infinix Note 30 VIP এর বাজার মূল্য

ইনিফিনিক্স তাদের নতুন এই মডেলের ফোনটিকে মিড রেঞ্জের মধ্যে রাখার চেষ্টা করেছে। নতুন সব টেকনোলজি ব্যবহার করার ফলে এই ফোনের বাজার মূল্য স্বভাবতই বেশি হওয়া উচিত। কিন্তু ইনফিনিক্স তাদের এই ফোনের মূল্য মানুষের হাতের নাগালে রেখেছে। এই ফোনের বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে ২৮০ ইউরো। বাংলাদেশে এলে এর দাম হতে পারে ২৮-৩০ হাজার টাকার মধ্যে। এটি ম্যাজিক ব্ল্যাক, গ্লেসিয়ার হোয়াইট এবং রেসিং এডিশনে বাজারে ছাড়া হয়েছে।

আপনি যদি মিড রেঞ্জ বাজেটের মধ্যে দ্রুত চার্জিং এর সুবিধাসম্পন্ন একটি ফোন খোঁজেন তাহলে ইনফিনিক্সের এই মডেলটি একবার দেখে নিতে পারেন। Infinix Note 30 VIP সম্পর্কে কোনো জিজ্ঞাসা থাকলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন।

আরও পড়ুনঃ  108MP ক্যামেরা সহ Realme C53 ভারতে লঞ্চ হয়েছে, দাম ₹9,999 রুপি
Infinix Note 30 VIP ইনফো গ্রাফিক্স
Infinix Note 30 VIP ইনফো গ্রাফিক্স

Infinix Note 30 VIP এর ডিজাইন ও ডিসপ্লে

১৯০ গ্রাম ওজনের এই ফোনের ফ্রেমটি তৈরি হয়েছে প্লাস্টিক দ্বারা, যার সামনে এবং পিছনে গ্লাস ব্যবহার করা হয়েছে। ফোনটিতে ডুয়েল সিম ব্যবহার করার সুবিধা রয়েছে। ডিসপ্লে হিসেবে থাকছে ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। যার রিফ্রেশ রেট ১২০ হার্জ এবং যেটি থেকে সর্বোচ্চ ৯০০ নিট পরিমান ব্রাইটনেস পাওয়া সম্ভব। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও প্রায় ৮৭%৩৯৫ পিপিআই ডেনসিটি সম্পন্ন এই ফোনের স্ক্রিন রেজুলেশন হলো ১০৮০x২৪০০ পিক্সেল।

Infinix Note 30 VIPএর প্রসেসর এবং মেমোরি

অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ১৩এর ব্যবহার করা হয়েছে এই ফোনে। চিপসেট হিসেবে আছে মিডিয়াটেক Dimensity 8050(6nm) এবং গ্রাফিক্সের জন্য রয়েছে Mali-G77 MC। ইনিফিনিক্স তাদের নতুন মডেলের এই ফোনে ১২ জিবি র‍্যামের সুব্যবস্থা করেছে। এছাড়া এই ফোনে আপনি ২৫৬ জিবির অভ্যন্তরীণ স্টোরেজ পাবেন আপনার ছবি, ভিডিও, অডিও ইত্যাদি রাখার জন্য। তবে এই স্টোরেজ এর ক্ষমতা microSDXC স্লটের মাধ্যমে বাড়ানো সম্ভব।

Infinix Note 30 VIP এর ক্যামেরা

ক্যামেরার ক্ষেত্রে অনেক সুবিধা পাওয়া যাবে ইনফিনিক্সের নতুন এই মডেলটিতে। ১০৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরাতে HDR, প্যানারোমা, Quad-LED ফ্ল্যাশ সহ বিভিন্ন ফিচার পাওয়া যাবে। এসকল মোড আপনার ফোনে ছবি তোলার অভিজ্ঞতা আরো উন্নত করে তুলবে। এছাড়া ভিডিও এর ক্ষেত্রে [email protected], [email protected]/60fps সুবিধা রয়েছে। ফ্রন্ট ক্যামেরাতে রয়েছে ৩২ মেগাপিক্সেলের একটি ওয়াইড সেন্সর। যার মাধ্যমে আপনার ছবিতে যোগ হবে নতুন মাত্রা। ডুয়াল LED ফ্ল্যাশ সম্পন্ন এই ক্যামেরার মাধ্যমে [email protected] এ ভিডিও করা সম্ভব।

আরও পড়ুনঃ  Adventure scooter: পরিবারের সবাই আরাম করে ভ্রমণ করতে পারবে এই স্কুটারে, কবে আসছে Ather Energy এর স্কুটার?

Infinix Note 30 VIP এর ব্যাটারি ও চার্জ

ব্যাটারি হিসেবে এখানে ৫০০০ মিলি এম্পিয়ার এর নন রিমুভেবল li-po ব্যাটারি রয়েছে। চার্জিং এর ক্ষেত্রে ৬৮ ওয়াট ওয়ার্ড চার্জিং এর সাথে সাথে ৫০ ওয়াটের ওয়্যারলেস চার্জিং এর সুবিধা পেয়ে যাচ্ছে গ্রাহকেরা। ৫০ ওয়াটের ওয়ারলেস চার্জিং এর মাধ্যমে ৫০ পার্সেন্ট ব্যাটারি চার্জ মাত্র ৩০ মিনিটে দেওয়া সম্ভব। তবে ৬৮ ওয়াট ওয়ার্ড চার্জিং এর ক্ষেত্রে একই পরিমাণ সময় চার্জ ১ থেকে ৮০ পার্সেন্ট পর্যন্ত নিয়ে যাওয়া যায়।

ইনফিনিক্স নোট 30 VIP মডেলের এই ফোনটিতে বাইপাস চার্জিং সাপোর্ট করে। এর ফলে ব্যাটারি যখন ৩০% পৌঁছে যায় তখন চার্জিং কারেন্ট ব্যাটারীতে না গিয়ে সোজাসুজি মাদারবোর্ডে পৌঁছাতে পারবে। এর ফলে চার্জিং এর সময় গেম খেললে ফোন যে গরম হয় সেটি আর হবেনা। ইনফিনিক্স দাবি করছে এই ফিচারটির মাধ্যমে ৭ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত তাপমাত্রা নিবারণ করা সম্ভব। এছাড়া ইনফিনিক্স নোট 30 VIP ফোনের মধ্যে একটি লিকুইড কুলিং ভ্যাপর চেম্বার থাকার কারণে গেম খেলার সময় ফোনটি স্বাভাবিকভাবেই বেশি গরম হবে না।

Infinix Note 30 VIP এর ব্যাটারি ও চার্জ
Infinix Note 30 VIP এর ব্যাটারি ও চার্জ

আমাদের শেষ মতামত,

আমরা এই ডিভাইসে আমাদের মতামত দিচ্ছি। আপনি যদি ৪০ হাজার টাকার নিচে সেরা 5G স্মার্টফোন কিনতে চান, তাহলে Infinix Note 30 VIP সেরা স্মার্টফোনের মধ্যে প্রথম সারিতে থাকবে। প্রিয় বন্ধুরা যদি Free Fireএর মতো অনলাইন গেমগুলির প্রতি আপনার আকর্ষণ থাকে তবে আপনি আমাদের আলোচিত ফোনটি কিনতে পারেন।

আরও পড়ুনঃ  New technology inventions 2024: দিতে হবে না চার্জ, দুই ফোটা জল দিলেই চলবে ব্যাটারি

কারণ এতে মিডিয়াটেক ডাইমেনসিটি 8050 (6 এনএম) চিপসেট ব্যবহার করা হয়েছে। RAM এবং একটি ওয়েল প্রসেসর রয়েছে এই ফোনটিতে। আপনি যদি চার্জে অনেকক্ষন ব্যাকআপ চান তবে আপনি এই স্মার্টফোনতি কিনতে পারেন। কারণ এতে রয়েছে শক্তিশালি 5000mAh ব্যাটারি। উপরন্তু, এটি একটি 5G সমর্থনযোগ্য স্মার্টফোন।

সুতরাং, আপনি এটিতে ভাল নেটওয়ার্ক সুবিধা পেতে পারেন। যাইহোক, এটিতে একটি 108MP প্রাথমিক ক্যামেরা সহ একটি ট্রিপল-ক্যাম সেটআপ রয়েছে। সুতরাং, এটি ইমেজ এবং ভিডিও ক্ষমতা ভাল হতে পারে। অতএব, এই সমস্ত কারণ বিচার করতে আপনি এটি কিনতে পারেন। আর লেখাটি পড়ে ভালো লাগলে অবশ্যই আমাদের সাইটটি সাবস্ক্রাইব ও একটি রেটিং দিবেন

আপনি আমাদের এই পোষ্টগুলিও পড়তে পারেন>> 

  1. Itel S23 ব্যাটারি ব্যাকআপের ক্ষমতা: আপনি অবাক হয়ে যাবেন
  2. Best Features Of OnePlus Nord 3 এবং এর বিস্তারিত আলোচনা
  3. Redmi 12c Latest Price in Bangladesh | Redmi 12c Affordable Price in Bangladesh
  4. 108MP ক্যামেরা সহ Realme C53 ভারতে লঞ্চ হয়েছে, দাম ₹9,999 রুপি

TAG: Infinix Note 30 VIP price in Bangladesh,Infinix Note 30 Pro price in Bangladesh,Infinix note 30 series price in bangladesh,Infinix Note 30 5G price in Bangladesh,Infinix Note 30 Pro price in Bangladesh 2023,Infinix NOTE 30 5G price Philippines,Infinix Note 30 VIP – Full phone specifications.

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link