Vivo V29 Lite 5G Review & First Look Impressions | Vivo V29 Lite Price in Bangladesh

Vivo V29 Lite 5G Review & First Look Impressions

অনেক ভিভো মোবাইল লাভাররা নতুন ফোন Vivo V29 Lite 5G Review খুজছেন। তাদের জন্য আজকের এই পোষ্ট। আপনারা এখানে Vivo V29 Lite 5G সম্মন্ধে খুটিনাটি বাংলায় পেয়ে যাবেন। আশাকরি আপনারা এই পোষ্ট থেকে উপকৃত হবেন। অবশ্যই আমাদের এই পোষ্টে একটি রেটিং দিয়ে যাবেন। এছাড়া আপনারা এই পোষ্ট থেকে Vivo V29 Lite Price in Bangladesh সম্মন্ধেউ জানতে পারবেন। তো আসুন শুরু করি আমাদের আজকের আলোচনা।

Released: 2023, June 15
OS: Android 13, Funtouch 13
Display: 6.78″ 1080×2400 pixels
Camera: 64MP 1080p
RAM: 8GB RAM Snapdragon 695 5G
Battery: 5000mAh Li-Po

Vivo V29 Lite 5G Review & First Look Impressions

একটির পর একটি নতুন ফোন লঞ্চ করে চলেছে Vivo। এবার Vivo V29 Lite নামের একটি নতুন 5G ফোন নিয়ে এসেছে কোম্পানিটি। Vivo V29 Lite নামের এই নতুন ফোন সম্পর্কে এই ব্লগ পোস্টে জানবেন বিস্তারিত।

Vivo V29 Lite 5G ফোনটিতে ৬.৭৮ ইঞ্চি এমোলেড স্ক্রিন রয়েছে যার রেজ্যুলুশন ফুল এইচডি প্লাস। ১২০ হার্জ রিফ্রেশ রেটের পাশাপাশি ১,৩০০ নিটস এর পিক ব্রাইটনেস, ২১৬০ হার্জ PWM ডিমিংডিসিআই-পি৩ কালার গ্যামেট সাপোর্ট করে ফোনটির ডিসপ্লে। Vivo V29 Lite এর প্রসেসর হিসেবে থাকছে স্ন্যাপড্রাগন ৬৯৫, এর সাথে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

আরও পড়ুনঃ  Best Features Of OnePlus Nord 3 এবং এর বিস্তারিত আলোচনা

Vivo V29 Lite 5G Battery Life

এই ডিভাইসে রয়েছে ৫,০০০ মিলিএম্প এর ব্যাটারি ও ৪৪ ওয়াট এর ফাস্ট চার্জিং।

ফান টাচ ওএস ১৩ দ্বারা চলবে ফোনটি যা অ্যান্ড্রয়েড ১৩ এর উপর ভিত্তি করে তৈরী। ভিভো জানিয়েছে দুইটি অ্যান্ড্রয়েড ওএস সফটওয়্যার আপডেট ও তিন বছরের সিকিউরিটি আপডেট পাবে উক্ত ফোন।

Vivo V29 Lite কেনার কারণ

এই ব্লগে, আমরা এটি কেনার জন্য গুরুত্বপূর্ণ প্রধান বর্ণনা করতে যাচ্ছি কেন এই স্মার্টফোন কিনবে? প্রথমত, যখন কেউ একটি ডিভাইস কিনতে চায় তারা তাদের দাম অনুযায়ী ডিভাইসে প্রিমিয়াম জিনিসগুলি খুঁজে বের করে। তো, আসুন V29 লাইটে থাকা কিছু যোগ্যতা খুঁজে বের করি।

Vivo V29 Lite ক্যামেরা সেটাপ

ভিভো ভি২৯ লাইট ৫জি ফোনটিতে ট্রিপল ক্যামেরা সেটাপ রয়েছে। ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সাথে এখানে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন অর্থাৎ ওআইএস পেয়ে যাবেন ব্যবহারকারীগণ। এর সাথে আরো রয়েছে ২ মেগাপিক্সেল এর দুইটি ক্যামেরা যেগুলো ম্যাক্রো ফটোগ্রাফি ও ডেপথ সেন্সিং এর কাজে আসবে৷ ফোনের ফ্রন্টে রয়েছে ১৬ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা যা দ্বারা অন্য সব ভিভো ফোনের মতোই বিউটিফাইড সেল্ফি তোলা যাবে।

আরও পড়ুনঃ  ব্যবহৃত ফোন বিক্রির আগে অবশ্যই যা করবেন, না হলে পড়বেন বিপদে

সিকিউরিটির জন্য ফোনটিতে আন্ডার-ডিসপ্লে ফিংগারপ্রিন্ট সেন্সর রয়েছে। এই ডিভাইসটিতে আইপি৫৪ রেটিং রয়েছে যার কল্যাণে পানি ও ধুলাবালির ছিটেফোঁটা থেকে এটি রক্ষা পাবে। ওজনে মাত্র ১৭৭ গ্রামের ফোনটি বেশ হালকা বটে।

Vivo V29 Lite Price in Bangladesh
Vivo V29 Lite Price in Bangladesh

Vivo V29 Lite 5G price

Vivo V29 Lite ফোনটি ব্ল্যাক ও গোল্ড কালারে পাওয়া যাবে। ফোনটির দাম পড়বে প্রায় ৩৫৯ ইউরো বা ৩৮৫ ডলার। এর দাম বাংলাদেশি টাকায় চল্লিশ হাজারের মত হতে পারে। বাংলাদেশে এর দাম ৪৫০০০টাকা

আমাদের শেষ রায়

যদি আপনি 50 হাজার টাকার নিচে সেরা 5G স্মার্টফোন কিনতে চান, তাহলে সেরা স্মার্টফোনের মধ্যে প্রথম সারিতে থাকবে Vivo V29 Lite। প্রিয় বন্ধুরা যদি ফ্রি ফায়ারের মতো অনলাইন গেমগুলির প্রতি আপনার আকর্ষণ থাকে তবে আপনি এই ফোনটি কিনতে পারেন। কারণ এতে কোয়ালকম SM6375 Snapdragon 695 5G (6 nm) চিপসেট ব্যবহার করা হয়েছে। RAM এবং একটি ভাল প্রসেসর রয়েছে এতে। আপনি যদি এক চার্জে অনেক্ষন ব্যাকআপ চান তবে আপনি এটি কিনতে পারেন। কারণ এতে রয়েছে বিশাল 5000mAh ব্যাটারি। উপরন্তু, এটি একটি 5G সমর্থনযোগ্য স্মার্টফোন। সুতরাং, আপনি এটিতে ভাল নেটওয়ার্ক সুবিধা পেতে পারেন। যাইহোক, এটিতে একটি 64MP প্রাইমারি ক্যামেরা সহ একটি তিন-ক্যাম সেটআপ রয়েছে। সুতরাং, এটি ইমেজ এবং ভিডিও ক্ষমতা ভাল হতে পারে। অতএব, এই সমস্ত কারণ বিচার করে আপনি এটি কিনতে পারেন।

আরও পড়ুনঃ  বাজারে চলে এলো Redmi Note 12 এর ৬ জিবি র‍্যাম ভার্সন

আপনি এগুলি পছন্দ করতে পারেন>> 

TAG: buy vivo V29 Lite 5G online,vivo V29 Lite 5G best deals,vivo V29 Lite 5G 2023 release,vivo V29 Lite 5G user reviews,cheap 5G smartphones 2023,vivo V29 Lite 5G vs. other phones,vivo V29 Lite 5G for gaming,vivo V29 Lite 5G camera features,vivo V29 Lite 5G specifications and price,vivo V29 Lite 5G latest news,vivo V29 Lite 5G 5G network performance,vivo V29 Lite 5G comparison guide,vivo V29 Lite 5G unlocked,vivo V29 Lite 5G features explained,vivo V29 Lite 5G top-rated review,vivo V29 Lite 5G online retailers,vivo V29 Lite 5G Android version,Vivo V29 Lite Price in Bangladesh.

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link