বছর শেষে বিয়ে করলেন সৌরভ দাস ও দর্শনা বনিক, খাবারের মেনুতে কি কি ছিল জেনে নিন!

বিয়ে করলেন সৌরভ দাস ও দর্শনা বনিক

বছরের শেষ দিকে টলিউডে আরও একটি বিয়ের খবর এসেছে। এবার বিয়ে করলেন সৌরভ দাস ও দর্শনা বনিক। অভিনেতা তাদের সম্পর্ক খুব বেশি আলোচনা না করে সরাসরি বিয়ে করতে চেয়েছিলেন। ঠিক যেমন ভেবেছিলেন, সেভাবেই সৌরভ দাস তাঁর প্রেমিকা দর্শনাকে বিয়ে করেছেন। এতদিন তারা তাদের সম্পর্ক নিয়ে চুপ করে ছিলেন। এমনকি দর্শনা ঐতিহ্যবাহী সাজই পছন্দ করেন। ঐতিহ্যবাহী আয়োজন দেখা গেল আইবুরোভাত, গায়েহলুদের সাজে।

বিয়ে করলেন সৌরভ দাস ও দর্শনা বনিক

বিয়েতেও একই সাজেই সামনে এলেন দর্শনা। আগেই জানিয়েছিলেন রূপার কাজ করা লাল টুকটুকে বেনারসি আর সোনার গয়নায় সাজবেন তিনি। ঠিক তেমনই সাজে তাকে দেখা গেছে। আর এতদিন নিজের লুক নিয়ে সৌরভ যত রকমের পরীক্ষাই করুন না কেন, বিয়েতে তিনিও ছিলেন ঐতিহ্যবাহী সাজে। সাদা জামদানি কাজ করা শেরওয়ানির সঙ্গে দর্শনার সাজের সঙ্গে রং মিলিয়ে লাল রঙের কাশ্মীরি শাল নিয়েছিলেন সৌরভ।

আরও পড়ুনঃ  ibomma new movies watch | ibomma website কি | ibomma website এর বিষয়বস্তু
https://www.youtube.com/watch?v=GMxIL-_5aO8&pp=ygU64Ka44KeM4Kaw4KatIOCmpuCmvuCmuCDgppMg4Kam4Kaw4KeN4Ka24Kao4Ka-IOCmrOCmqOCmv-CmlQ%3D%3D
বিয়ের দৃশ্য

বিয়ের খাবারের মেনু

সাম্প্রতিককালে সবার বিয়েতেই অনেক ধরনের পদ দেখা যায়। সৌরভ-দর্শনার বিয়েতে মূলত ছিল বাঙালি খাবার। বাসন্তী পোলাও, চিংড়ির মালাইকারী, ফিশ ফ্রাই, পাতুরি, পাঁঠার মাংস সহ হিন্দুয়ানী সব ধরনের খাবারই ছিল বিয়ের মেনুতে।

বিয়েতে কারা এসেছিলেন

সৌরভ দাস ও দর্শনা বনিক
সৌরভ দাস ও দর্শনা বনিক

বিয়েতে নিমন্ত্রিতদের তালিকায় ছিলেন অভিনেতাদের প্রিয় বন্ধুরা ও নিকট আত্মীয়রা। নীল ভট্টাচার্য, তৃণা সাহা, সৌম্যজিৎ আদক, সোহিনী সরকারসহ ইন্ডাস্ট্রির অনেক চেনা মুখই তাদের বিয়ের অনুষ্ঠানে দেখা গেছে।

উপসংহার

বিয়ের পর এখনই মধুচন্দ্রিমার কোনো পরিকল্পনা নেই সৌরভ এবং দর্শনার। সম্ভবত মার্চ-এপ্রিল মাস নাগাদ ঘুরতে যাবেন তারা। এখনই কিছু খোলসা করছেন না এ বিষয়ে। দুজনের প্রেম প্রায় এক বছরের।

তবে দুজনের সম্পর্ক নিয়ে জনসমক্ষে বেশি কথা বলেননি। সেভাবে বিয়ের ঘোষণা দেননি তিনি। তাদের আমন্ত্রণ পেয়ে অনেকেই অবাক হয়েছিলেন। তবে তারা দুজনেই অনেক আগেই ভেবেছিলেন যে তারা বিয়ে করতে চান। আমাদের ওয়েবসাইটে অন্যান্য খবর পড়ুন।

আরও পড়ুনঃ  থেরি মুভি বাংলা ডাবিং Full Movie | থেরি মুভি বাংলা ডাবিং ফুল মুভি

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link