DHOOTHA SEASON 1 REVIEW : নাগা চৈতন্যের অভিনীত Dhootha ওয়েব সিরিজটি আকর্ষণীয় The Supernatural থ্রিলারে ভরপুর

DHOOTHA SEASON 1 REVIEW

DHOOTHA SEASON 1 REVIEW: সাগর (নাগা চৈতন্য), একজন শ্রদ্ধেয় এবং প্রভাবশালী সাংবাদিক, বিশিষ্ট সংবাদপত্র ‘সমাচারমের‘ প্রধান সম্পাদকের ভূমিকা গ্রহণ করেন। তার স্ত্রী, প্রিয়া (প্রিয়া ভবানী শঙ্কর), একজন দক্ষ সাংবাদিক এবং তাদের মেয়ে অঞ্জলি, তাদের পোষা কুকুর সহ একটি সুন্দর পরিবার।

তবে যাইহোক, তাদের জীবনে একটি অপ্রত্যাশিত মোড় আসে যখন একটি মর্মান্তিক দুর্ঘটনা তাদের পোষা প্রাণীর প্রাণ কেড়ে নেয়। ঘটনাটির সুনির্দিষ্ট বিবরণ একটি সংবাদপত্রের ক্লিপিং এ আগে থেকেই লেখা ছিল। এই ঘটনাটির মাধ্যমেই সিরিজের সূচনা হয়। যেখানে মূলত দুর্নীতিগ্রস্ত সাংবাদিকদের উপর একটি অলৌকিক শক্তি ভয়ংকর রকম অত্যাচার করে এবং তাদের আত্মহত্যা করতে বাধ্য করে।

আরও পড়ুনঃ  ওটিটি প্লাটফর্ম চরকিতে মুক্তি পেলো ফারুকী-তিশার সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি Movie
হাইলাইট ভিডিও

পুলিশের তদন্তকারী অফিসার ক্রান্তি শেনয় (পার্বতী থিরুভোথু) এর সাথে যুক্ত থাকে। উন্মোচিত আখ্যানটি অদৃশ্য শক্তির সাথে সাগরের সংযোগ সম্পর্কে প্রশ্ন উত্থাপন করে এবং এইসব ঘটনার পিছনের গল্প উন্মোচন করে। সাগর এবং তার পরিবার কি বেঁচে থাকবে? যদি তাই হয়, তাহলে তার জন্য কি মূল্য দিতে হবে?

DHOOTHA SEASON 1 পর্যালোচনা

DHOOTHA SEASON 1 REVIEW
DHOOTHA SEASON 1 REVIEW হাইলাইট

Dhootha‘, দ্যা মেসেঞ্জার, একটি The Supernatural থ্রিলার ওয়েব সিরিজ। বিক্রম কুমার রচিত এবং পরিচালিত, এতে পার্বতী থিরুভোথু, প্রিয়া ভবানী শঙ্কর এবং প্রাচি দেশাই অভিনয় করেছেন যা ভারতীয় The Supernatural-ভৌতিক ধরনের মুভি বা ওয়েব সিরিজ গুলোর মধ্যে একটি। সাংবাদিক, রাজনীতিবিদ এবং পুলিশের দুর্নীতি এবং একটি The Supernatural শক্তির হাতে সেই দুর্নীতি গুলোর সত্য উন্মোচন হয় এই ওয়েব সিরিজে।

আরও পড়ুনঃ  ibomma new movies watch | ibomma website কি | ibomma website এর বিষয়বস্তু

সাগরের পরিবার এবং ঘনিষ্ঠ সহযোগীদের জীবনে বিপর্যয় সৃষ্টিকারী রহস্যময় সংবাদপত্রের ক্লিপিংসকে কেন্দ্র করে ওয়েব সিরিজটি শুরু হয়।

OTT আত্মপ্রকাশের সময়, নাগা চৈতন্য একটি প্রশংসনীয় পারফরম্যান্স প্রদান করেন। পার্বতী থিরুভোথু, একজন তদন্তকারী পুলিশ অফিসারের ভূমিকায়, প্রিয়া চরিত্রে প্রিয়া ভবানী শংকর এবং অঙ্কিতা চরিত্রে প্রাচি দেশাই, শক্তিশালী পারফরম্যান্স করেন যা সিরিজের সামগ্রিক আকর্ষণকে আরও বাড়িয়ে তোলে।

অভিনেতা পশুপতি, রোহিণী, থারুন ভাস্কর, রবীন্দ্র বিজয়, তানিকেল্লা ভারানি, ঈশ্বরী রাও, রাজা গৌতম এবং অন্যদের অবদানের মাধ্যমে ওয়েব সিরিজটি গুরুত্বপূর্ণ হয়ে ওঠে।

DHOOTHA SEASON 1 হাইলাইট
DHOOTHA SEASON 1 হাইলাইট

মাঝে মাঝে ভবিষ্যদ্বাণী করা সত্ত্বেও,’Dhootha‘ তার অন্ধকার এবং Intense plot মাধ্যমে দর্শকদের আগ্রহ বজায় রেখেছিল। গল্পের tightly woven narrative এবং woven narrative এর প্রভাবকে বাড়িয়ে তুলেছিল। ওয়েব সিরিজের সাসপেন্স সিন গুলো প্রশংসনীয়। শীর্ষস্থানীয় সিনেমাটোগ্রাফি কার্যকরভাবে একটি ভুতুড়ে পরিবেশ তৈরি করে, যা একটি হরর সিরিজের জন্য অপরিহার্য।

আরও পড়ুনঃ  থেরি মুভি বাংলা ডাবিং Full Movie | থেরি মুভি বাংলা ডাবিং ফুল মুভি

DHOOTHA SEASON 1 উপসংহার

Dhootha‘ The Supernatural-ভৌতিক সিনেমা বা ওয়েব সিরিজ পছন্দকারীদের জন্য একটি আকর্ষণীয় সিরিজ। ত্রুটি মুক্ত না হলেও, সিরিজটি তার অনন্য ভিত্তি এবং প্রশংসনীয় অভিনয়ের জন্য আলাদা স্থান অর্জন করে নিছে। অন্যান্য খবর পড়তে হোমপেইজে যান।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link