Jeet Birthday : রাজাদের মেজাজে টলিউডের ‘বস’, জন্মদিনে শাহরুখের স্টাইলে ভক্তদের দর্শন দিলেন জিৎ

Jeet Birthday viral picture 2023

Jeet Birthday : সকাল থেকেই বাড়ির বাইরে ভক্তদের ভিড়, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রাস্তায় একদমই জায়গা ছিল না। শাহরুখ খান তার জন্মদিনে ভক্তদের এভাবেই দর্শন দেন। কিন্তু টলিউডেও এই বছর একই ছবি ধরা পড়েছে।

৩০ নভেম্বর বৃহস্পতিবার ছিল টলিউডের ‘বসজিৎ-এর ৪৫তম জন্মদিন। বিশেষ দিনে রাজকীয় ভঙ্গিতে ভক্তদের দর্শন দিলেন প্রিয় তারকা। টলিউড সুপারস্টারের বাড়ির বাইরে হোর্ডিং নিয়ে হাজির ভক্তরা। বাড়ির প্রবেশপথ ‘শুভ জন্মদিন‘ এবং বেলুন দিয়ে সজ্জিত করা হয়েছিল।

স্পীকারে বাজছিল জিতের ছবির গান। তারকাকে এক ঝলক ক্যামেরাবন্দি করতে ব্যস্ত ছিলেন ভক্তরা। বাড়ির বারান্দা থেকে ভক্তদের দিকে হাত নাড়তে দেখা যায় জিৎকে। ধূসর রঙের জ্যাকেট পরেছিলেন অভিনেতা। তিনি মাইকে ভক্তদের ধন্যবাদও জানিয়েছেন।

আরও পড়ুনঃ  হাওয়া মুভি রিভিউ | হাওয়া মুভি দেখার উপায়

জিতের এ পদক্ষেপ দেখে অনেকেই শাহরুখের সঙ্গে তুলনা করেছেন। কারো কারো মতে, টলিউডে জিৎই একমাত্র যিনি শাহরুখের মতো তার জন্মদিন পালন করেন।

বৃহস্পতিবার সকালে পরিবারের সদস্যদের উপস্থিতিতে কেক কাটেন জিৎ। এরপর নিজ কার্যালয়ে কর্মীদের নিয়ে কেক কেটে জন্মদিন পালন করেন তিনি।

সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়, পরিচালক সৌভিক কুণ্ডু প্রমুখ। সুস্মিতা তার ইনস্টাগ্রাম স্টোরিতে কেক কাটার মুহূর্তের কিছু ছবিও শেয়ার করেছেন। সেই বিশেষ মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন জিৎ। অন্যান্য খবর পড়তে ভিজিট করুন মূলপাতায়

তথ্যসূত্রঃ এই সময়

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link