Top 10 Thriller Animal এর মত ভয়ঙ্কর সিনেমা, যেগুলো দেখলে আপনার হৃদয় কেঁপে উঠবে।

Top 10 Thriller Movies

Top 10 Thriller Movies : আপনারা সবাই জানেন যে এটি বছরের শেষ মাস, এবং সবাই এটি আশা করে বছরের শেষ মাসে উত্তেজনাপূর্ণ কিছু ঘটবে। সম্প্রতি একটি মুভি বের হয়েছে,‘Animal’যা মানুষের মাঝে আলাদাই জনপ্রিয়তা পাচ্ছে। মুভিটিতে অনেক রক্তপাত থাকা সত্ত্বেও মানুষ এই মুভিটিকে অনেক পছন্দ করছে। Sohobanglait কতৃপক্ষ একে সাপোর্ট করেনা।

Top 10 Thriller Movies

যারা ‘Animal’র মতো সিনেমা খোঁজেন তাদের জন্য এখানে সেরা 10টি থ্রিলার মুভির তালিকা দেওয়া হলো। যা OTT তে দেখা যাবে। নিচে সিনেমার নামের তালিকা দিয়ে দিলামঃ

Toby movie

এই মুভিতে মৃত্যুর দেবী এবং রক্ষা নামে একজন সিরিয়াল কিলাকে দেখানো হয়েছে। মৃত্যুর দেবী অবতার রূপে পৃথিবীতে আসেন এবং সিরিয়াল কিলার রক্ষার থেকে প্রতিশোধ নেন। এই ছবিটি অত্যন্ত ভাইয়োল্যান্সযুক্ত এবং রহস্যময়ও। অনেক ভাষায় নির্মিত হয়েছে এই মুভি।

আরও পড়ুনঃ  ibomma new movies watch | ibomma website কি | ibomma website এর বিষয়বস্তু

Kamine Movie

দুই যমজ ভাইকে নিয়ে নির্মিত হয়েছে এই মুভি। এই মুভিটি দুই যমজ ভাইয়ের গল্প। মুভিতে দেখানো হয় একজন গিটার নিয়ে মারামারি করছে। কারণ ওই গিটারের ভেতরে ১০০ কোটি টাকার মাদক রয়েছে। লড়াইয়ের দৃশ্যের সময় তাদের মধ্যে মারামারি হয় এবং প্রচুর রক্তপাত হয়।

The Silence of the Lames

এই মুভিটি খুবই উত্তেজনাপূর্ণ, এই মুভিতে একজন সিরিয়াল কিলার রয়েছে। যে মেয়েদের খুন করে। জানিয়ে রাখি এই ছবিতে প্রচুর রক্তপাতের দৃশ্য দেখানো হয়েছে। যা দুর্বল হৃদয়ের মানুষদের জন্য ক্ষতিকারক হতে পারে।

Omkara

এই মুভিতে রয়েছেন অজয় ​​দেবগন। যাকে একজন অপরাধী হিসেবে দেখানো হয়েছে। যে তার বিয়ের দিন তার স্ত্রীকে হত্যা করে। জানিয়ে রাখি এই ছবিতেও প্রচুর রক্তপাত দেখানো হয়েছে।

আরও পড়ুনঃ  থেরি মুভি বাংলা ডাবিং Full Movie | থেরি মুভি বাংলা ডাবিং ফুল মুভি

Raman Raghav 2.o

নওয়াজউদ্দিন সিদ্দিকী, যিনি একজন দুর্দান্ত অভিনেতা, তিনি তার মুভিতে এমন একটি গল্প তুলে ধরেছেন যেখানে সড়কে হত্যার শিকার হচ্ছেন ৪০ জন। এইমুভিতেও অনেক রক্তপাতের দৃশ্য আছে।

No Smoking

এই মুভিটিকে একটি হরর ফিল্ম হিসাবে বর্ণনা করা হয়েছে। এই মুভিতে, ভূত নিজেই একজন ব্যক্তির সামনে উপস্থিত হয় যে ধূমপান করছে এবং সে ব্যক্তিকে ধূমপান বন্ধ করার জন্য বাধ্য করে।

Por Thozhil

বলা হচ্ছে এই মুভিটি খুবই রহস্যময়। এই মুভিতে ৫০ বছর পর সিরিয়াল কিলারকে ধরতে চলেছে পুলিশ। কিন্তু সিরিয়াল কিলার মারা গেছে। পুলিশ কোথায় গিয়ে দাঁড়ায় সেটাই এই মুভির দেখার বিষয়। এই মুভিটিও রক্তপাতের উপর ভিত্তি করে ।

আরও পড়ুনঃ  Raavan Bengali Movie Watch Online | Raavan Full Movie Bangla

Memories of Moudar

এই মুভিতে একজন খুনি আছে যে প্রতিদিন মেয়েদের অপহরণ করে। এই মুভিতে তিনি ১৪টি মেয়েকে তুলে নিয়ে যায় এবং তিনি পুলিশের হাতে ধরা পড়েন না। এবং মেয়েদের শোষণ করে এবং তাদের হত্যা করে।

Joker

এই ফিল্মটিতে দেখা যায় যে কীভাবে সমাজের মানুষ একজন সাধারণ মানুষকে জোকারে পরিণত করে। আর তা প্রাণঘাতীও হয়ে উঠতে পারে। জোকারের গল্পই মুভিটিতে গুরুত্বপূর্ণ বিষয়।

The Godfather

এই মুভিটি খুবই উত্তেজনাপূর্ণ। আজ পর্যন্ত এই মুভির রিমেক বানানোর কোনো চেষ্টা করা হয়নি। এই মুভিটি অন্য সব মুভির থেকে আলাদা বলেই মনে করা হচ্ছে।

অন্যান্য খবর পড়তে ভিজিট করুন মূলপাতা

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link