Dunki Movie: মুক্তির আগেই হাজির King শাহরুখ খান, দেখুন ডাঙ্কি’র ট্রেলার

মুক্তির আগেই হাজির King শাহরুখ খান

চলতি বছরে তৃতীয়বারের মতো মুক্তির আগেই হাজির King শাহরুখ খান। কিং খান অভিনীত ও রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’ বিশ্বব্যাপী মুক্তি পাবে। মঙ্গলবার ছবিটির প্রচারে নতুন মাত্রা যোগ করেছে সংযুক্ত আরব আমিরাত।

মুক্তির আগেই হাজির King শাহরুখ খান

Dunki Movie Trailer

দুবাই শহরের বিশ্বখ্যাত বুর্জ খলিফায় ‘ডাঙ্কি’-এর ট্রেলার দেখানো হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও ও ছবি। মঙ্গলবার দুবাইয়ে লঞ্চ হল শাহরুখ খানের আসন্ন ছবি ‘ডাঙ্কি‘। উপস্থিত ছিলেন কিং খান। এই দিনে, দুবাইয়ের আকাশে হাজার হাজার ড্রোন উড়েছিল, কিং খানের স্বাক্ষরের ভঙ্গিতে দুই বাহু ছড়িয়ে ড্রোনের আলোর মালা দিয়ে তৈরি করা হয়েছিল।

আরও পড়ুনঃ  Raavan Bengali Movie Watch Online | Raavan Full Movie Bangla

Dunki Movie Trailer কোথায় দেখানো হয়?

ডাঙ্কি‘-এর ট্রেলারটি আইকনিক বুর্জ খলিফায় দেখানো হয়েছে। এই ড্রোন শো চলাকালীন পোজও দিয়েছেন কিং খান। শাহরুখ খানের সবচেয়ে বড় ফ্যান ক্লাব ‘এসআরকে ইউনিভার্স’ সেই ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে।

রাজকুমার হিরানির পরিচালনায় প্রথমবারের মতো বড় পর্দায় দেখা যাবে শাহরুখ খানকে। তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী তাপসী পান্নু। এছাড়াও এই ছবিতে ভিকি কৌশল, বোমান ইরানি, বিক্রম কোচার, অনিল গ্রোভারের মতো তারকা ও অভিনেতারা রয়েছেন।

Dunki Movie কবে মুক্তি পাবে?

এই মুভিটি ২১ ডিসেম্বর বৃহস্পতিবার মুক্তি পাবে। এই ছবির গল্প লিখেছেন অভিজিৎ যোশি, রাজকুমার হিরানি, কণিকা ধিলোন। এই ছবিতে চার বন্ধুর আবেগময় বন্ধুত্বের গল্প বলা হবে। ‘ডাঙ্কি’ তাদের লন্ডনে যাওয়ার স্বপ্ন পূরণ করার এবং যাত্রায় শত বাধা অতিক্রম করার তাগিদের গল্প বলবে, এমন একটি যাত্রা যা তাদের জীবনকে পুরোপুরি বদলে দেবে।

আরও পড়ুনঃ  বীর মুভি শাকিব খান Full Movie | বীর মুভি শাকিব খান ২০২১

রাজু হিরানি বলেছেন যে তিনি পাঞ্জাবের বেশ কয়েকটি বাড়ির ছাদে বিমানের রেপ্লিকা তৈরি করে রাখতে দেখেছেন। ফিল্মটির জন্য গবেষণা করার সময়, কেউ জানতে পারেন যে কীভাবে ভিসা সমস্যাযুক্ত লোকেরা লন্ডন বা কানাডার মতো দেশে উন্নত জীবনের সন্ধানে ‘ডাঙ্কি রুট‘ (পাঞ্জাবিতে ‘ডানকি’ উচ্চারণ) নিয়ে অবৈধভাবে বিদেশে যাওয়ার চেষ্টা করে। এগুলি নিয়েই মূলত সিনেমাটি তৈরি। আমাদের ওয়েবসাইটে অন্যান্য খবর পড়তে ভিজিট করুন Homepage। এছাড়া সবার আগে খবর পেতে যুক্ত থাকুন আমাদের ফেসবুক গ্রুপে। ধন্যবাদ সবাইকে।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link