Whatsapp Status Update: চ্যাট উইন্ডোতে দেখা যাবে স্ট্যাটাস, কি থাকছে এই আপডেটে!

Whatsapp Status Update এ থাকছে যে নতুন ফিচার

Whatsapp Status Update: মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ (Whatsapp) বর্তমানে সারা বিশ্বে সবচেয়ে জনপ্রিয় যোগাযোগের মাধ্যম। এই প্লাটফর্ম ব্যবহারকারীদের সুবিধার জন্য ফেসবুকের মালিকানাধীন মেসেজিং প্ল্যাটফর্ম একের পর এক নতুন নতুন ফিচার নিয়ে আসছে।

এবার স্ট্যাটাসের ক্ষেত্রে নতুন ফিচার যুক্ত হতে চলেছে হোয়াটসঅ্যাপে। এতদিন পর্যন্ত চ্যাটের পাশে স্ট্যাটাস অপশন ছিল। সেখানে ক্লিক করলে একের পর এক সবার স্ট্যাটাস দেখতে পেতেন। এখন থেকে চ্যাট উইন্ডোতেও স্ট্যাটাস দেখা যাবে।

Whatsapp Status Update এ থাকছে যে নতুন ফিচার

Whatsapp Status Update
Whatsapp Status Update

মনে করুন আপনি কারো সাথে চ্যাট করছেন। স্ট্যাটাসটি সেই নামের নিচে প্রদর্শিত হবে যেখানে Last Seen দেখায়।

আপনি চাইলে আপডেটের পরে সেখানে চ্যাট করার সময় স্ট্যাটাস দেখতে পাবেন। এর জন্য আলাদা করে সময় দিতে হবে না। অ্যান্ড্রয়েড (Android) ব্যবহারকারীরা শিগগিরই এই সুবিধা পাবেন।

আরও পড়ুনঃ  লেজার লাইট একটি অভিনব প্রযুক্তি, যা আপনিও জানেন না

পূর্বেও এই মেসেজিং প্ল্যাটফর্ম নিয়ে এসেছে একটি নতুন ফিচার। যার মাধ্যমে অন্যের সাথে অডিও-ভিডিও কলে কথা বলার সময় নিজের অবস্থান লুকিয়ে রাখা যায়। মূলত এই ফিচারটি হোয়াটসঅ্যাপে কল করার সময় আইপি লোকেশন লুকিয়ে রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

ফলস্বরূপ, অ্যাপটির ব্যবহারকারীরা আরও ভাল এবং আরও গোপনীয়তার সাথে WhatsApp ব্যবহার করতে পারছেন। হোয়াটসঅ্যাপ সম্প্রতি একটি ব্লগ পোস্টের মাধ্যমে এই নতুন বৈশিষ্ট্যটি নিশ্চিত করেছে।

তথ্যমূলক নিউজ সবার আগে পেতে আমাদের Whatsapp Group এ যুক্ত থাকুন। অন্যান্য খবর পড়তে মূলপাতা যান।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link