Ai Models Fashion: মানুষ নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার AI মডেলের মাসিক আয় ১২ লাখ টাকা !

Ai Models Fashion

Ai Models Fashion: Ai-এর ছোঁয়া এখন সর্বত্র। এআই-এর সাফল্য শিক্ষা, বিনোদন, প্রযুক্তি এমনকি চিকিৎসা পর্যন্ত পৌঁছেছে। সবাই দেখেছে AI দিয়ে বানানো সংবাদ উপস্থাপক। আপনি কী জানেন এআই দিয়ে এমন অনেক মডেল (Models) তৈরি করা হচ্ছে। অনেকে এটা ভেবে ভুল করবেন যে তারা রক্ত মাংসের মানুষ।

একজন মানুষের থেকে AI মডেলকে আলাদা করে চেনার কোনো উপায় নেই। কিন্তু এআই মডেলগুলো আলোচনায় আসার মূল কারণ অন্যকিছু। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় একজন কৃত্রিম বুদ্ধিমত্তার Ai মডেল রয়েছেন যার মাসিক আয় প্রায় ৪ লাখ টাকা।

এই এআই (Ai) মডেলের নাম আইতানা লোপেজ (Aitana Lopez)। তিনি মানুষের সাথে এতটাই মিল যে একবার একজন আমেরিকান অভিনেতা তাকে দেখে মুগ্ধ হয়েছিলেন এবং এমনকি তাকে মেসেজও করেছিলেন।

আরও পড়ুনঃ  চ্যাট জিপিটির নতুন CEO এক ভারতীয় বংশোদ্ভূত ''মীরা মূর্তি'' - জানুন তার সম্মন্ধে

Ai Models Fashion কিভাবে তৈরি হয়েছে?

Ai Models Fashion কিভাবে তৈরি হয়েছে
Ai Models Fashion কিভাবে তৈরি হয়েছে.

তবে তিনি শেষে জানতে পারেন যে, আইতানা আসলে বিজ্ঞানের একটি উপহার।ক্লুলেস নামে একটি কোম্পানির দ্বারা জন্মগ্রহণ করেন আইটানা। তবে তার জন্মের পেছনে বিশেষ কারণ রয়েছে।

আইটানার ডিজাইনার রুবেন ক্রুজ বলেন, “এক সময় তাদের কোম্পানি অনেক আর্থিক সমস্যার মধ্য দিয়ে যাচ্ছিল। তারা জানতে পারে যে ইনফ্লুয়েন্সার এবং মডেলের ব্যর্থতার কারণে তারা আরও বেশি কাজ হাতছাড়া করছে। তখনি তারা ডিসিসন নেয় যে তারা নিজেরাই ইনফ্লুয়েন্সারের জন্ম দিবে। আর সেই চিন্তার প্রতিফলন ঘটে আইতানা নামক Ai তে“।

উপসংহার

মূলত এই কাজগুলি করে আইতানা প্রতিটি বিজ্ঞাপন থেকে বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ লাখ ২০ হাজার টাকা আয় করে। তার মাসিক আয় ১২ লাখ টাকা। যদিও প্রতিষ্ঠানটির দাবি, আইতানার মাসিক গড় আয় ৪ লাখ টাকা।

আরও পড়ুনঃ  Redmi 12c 4/128 Price in Bangladesh

টেকনোলজি দুনিয়ার এই খবরটি পড়ে আপনার মতামত আমাদের জানান। এমন সব নিউজ পেতে আমাদের Whatsapp গ্রুপে যুক্ত থাকুন। অন্যান্য লেখাগুলি পড়তে আমাদের মূলপাতায় যান।

TAG: ai models fashion,ai models free,famous ai model,ai models instagram,Artificial Intelligence Models.

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link