KTM 1390 Super Duke : চোখ জুড়ানো লুকে এল নতুন কেটিএম সুপার ডিউক

KTM 1390 Super Duke Price

KTM 1390 Super Duke: জনপ্রিয় টু হুইলার কোম্পানি কেটিএম মার্কেটে নিয়ে এসেছে নতুন সুপার ডিউক। কোম্পানি প্রিমিয়াম মোটরসাইকেল Super Duke 1390R বাজারে লঞ্চ করেছে।বিশ্ববাজারকে চমকে দিতে কোম্পানিটি এই হাইপার ফাস্ট স্ট্রিট বাইকে বেশ কিছু আগ্রাসী বৈশিষ্ট্য যুক্ত করেছে।

বাইকটির বেশিরভাগ ডিজাইনই আগের KTM মডেলের সুপার ডিউক 1290 এর সাথে অনেক মিল। KTM তাদের এই বাইকের হেডলাইট এবং উইংলেট নতুন করে দিয়েছে। মোটরবাইকটির ডিজাইনের চেয়েও এর স্পেসিফিকেশন এবং এর পারফরম্যান্স চোখ ধাঁধানো।

KTM 1390 Super Duke এ কী ইঞ্জিন রয়েছে?

হাইপার ফাস্ট স্ট্রিট বাইকে কোম্পানি নতুন এলসি৮ (LC8) ইঞ্জিন দিয়েছে। এই V-টুইন মোটর ১০,০০০ rpm-এ সর্বাধিক ১৯০ হর্সপাওয়ার এবং ৮,০০০ rpm-এ ১৪৫ Nm টর্ক উৎপন্ন করতে পারে। ৬ স্পিড গিয়ারবক্স রয়েছে এই বাইকটিতে। কেটিএম তাদের এই বাইকে আগের থেকে জ্বালানি ক্ষমতা বাড়িয়েছে।

আরও পড়ুনঃ  Telegram Channel Boost Features: WhatsApp কে বুড়ো আঙ্গুল দেখিয়ে নতুন ফিচার আনল Telegram

KTM Super Duke এ পাবেন ১৭.৫ লিটার ফুয়েল ট্যাঙ্ক। পাথুরে ভূখণ্ড হোক বা মসৃণ রাস্তা, বাইকটিতে রয়েছে আপসাইড ডাউন ফর্ক এবং মনোশক সাসপেনশন যে কোনো অবস্থায় মসৃণ রাইডিং করার জন্য সাহায্য করবে। বাইকটির ড্রাই ওয়েট রয়েছে ২০০ কেজি। বাইকটিতে বিশেষ ক্যাম শিফট সিস্টেমও রয়েছে যা উচ্চ শক্তি এবং টর্ক তৈরি করতে সাহায্য করবে।

এই বাইকটিতে রয়েছে :

  1. একাধিক রাইডিং মোড- অটো কমফোর্ট রেইন,
  2. স্ট্রিট অ্যান্ড স্পোর্ট,
  3. ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম,
  4. ফুল কালার ৫ ইঞ্চি টিএফটি ইন্সট্রুমেন্ট কনসোল,
  5. টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম,
  6. ডুয়াল চ্যানেল ইত্যাদি।

বাইকটিতে বিশেষ উন্নত অ্যান্টি-হুইলি বৈশিষ্ট্যও রয়েছে, যা একটি বাটনের মাধ্যমে কাজ করে। একটি বোতামের মাধ্যমে। এই বাইকটি আগামী বছরের শুরুতে বিক্রি হবে। দুই চাকার জন্তুটি ২০২৪ সালের প্রথম দিকে বাজারে আসবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুনঃ  এই বছরের সেরা ৫টি Smartphone সম্মন্ধে জেনে নিন, যা ২০২৩ সালের মার্কেট কাপিয়েছে

KTM 1390 Super Duke Price? – ভারতীয় বাজার অনুযায়ী

এই মোটরসাইকেলটি তার পূর্বসূরি KTM 1290 Super Duke (ভারতীয় মুদ্রায় যার দাম ১২.৫০ লক্ষ টাকা) থেকে বেশি ব্যয়বহুল হতে পারে। $21,499 এর সম্ভাব্য মূল্য ভারতীয় মুদ্রায় প্রায় ১৭.৯১ লক্ষ টাকার সমানহোমপেইজে যেয়ে অন্যান্য খবর পড়ুন।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link