Samsung Health App: ওষুধ খাওয়ার সময় মনে করিয়ে দেবে এই অ্যাপ, দারুণ সুবিধা চালু করছে স্যামসাং

Samsung Health App

Samsung Health App: স্বাস্থ্য প্রত্যেকের লাইফস্টাইলের একটি মূল অংশ এবং প্রত্যাকের অত্যাবশ্যক বিষয়গুলি ট্র্যাক করার জন্য, অনেক লোকের কাছে তাদের ফোনে স্বাস্থ্য অ্যাপ ব্যবহার করা সাধারণ বিষয় হয়ে উঠেছে। বর্তমানে একটি ব্র্যান্ড এই সাহায্যটিকে অন্য স্তরে নিয়ে যাচ্ছে। আপনাকে আপনার সমস্ত নির্ধারিত ওষুধগুলি ট্র্যাক করতে এবং সেগুলি নেওয়ার জন্য আপনাকে স্মরণ করিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে Samsung।

Samsung Health App

নতুন ওষুধের বৈশিষ্ট্যটি Samsung Health App-র মাধ্যমে আসবে। যেখানে আপনি কী ধরনের ওষুধ গ্রহণ করেন, কখন সেগুলি গ্রহণ করবেন এবং এমনকি আপনাকে দেওয়া বড়িগুলির আকার এবং রঙ উল্লেখ করতে আপনি ম্যানুয়ালি ডেটা ফিড ব্যাবহার করতে পারেন।

আরও পড়ুনঃ  Women Safety: ডিপফেক ভিডিও থেকে সুরক্ষিত থাকার উপায়

স্যামসাং আপাতত বাজারগুলি নির্বাচন করতে তার স্বাস্থ্য অ্যাপে নতুন বৈশিষ্ট্যটি চালু করছে। ওষুধের বৈশিষ্ট্যটি এমন লোকেদের জন্যও সহায়ক যাদের স্টক ফুরিয়ে গেলে এবং তাদের ডাক্তারদের কাছ থেকে আরও সাহায্যের প্রয়োজন হলে তাদের স্মরণ করিয়ে দিতে পারবে। এটি আরও এক ধাপ এগিয়ে, আপনি যে ওষুধটি গ্রহণ করছেন তার বিশদ বিবরণের মাধ্যমে আপনার সাথে কথা বলবে।

মেডিসিনের কোন পার্শ্বপ্রতিক্রিয়া আছে কিনা এবং এমনকি আপনাকে যে ওষুধটি দেওয়া হচ্ছে সে সম্পর্কে কিছু বেঠিক হলে আপনাকে সতর্ক করবে। স্যামসাং এলসেভিয়ার নামে একটি কোম্পানির কাছ থেকে বিশেষজ্ঞের সাহায্য নিয়েছে যারা চিকিৎসা বিষয়বস্তু নিয়ে কাজ করে।

Samsung Health App টি কোন OS এ চলবে?

Samsung Health App টি কোন OS এ চলবে
Samsung Health App টি কোন OS এ চলবে

তাহলে, অ্যান্ড্রয়েডে এই ওষুধের ফিচার ব্যবহার করার জন্য কোন ফিচার দরকার? স্যামসাং বলেছে যে আপনার কাছে অবশ্যই Android 8.0 বা উচ্চতর চলমান একটি ফোন থাকতে হবে। আপডেট হওয়া Samsung Health অ্যাপ সংস্করণ 6.26 বা তার পরবর্তী সংস্করণ ব্যবহার করতে হবে। একটি বিষয় লক্ষণীয় যে আপনি যে ফোনটি ব্যবহার করছেন তার উপর ভিত্তি করে স্বাস্থ্য অ্যাপের ওষুধের বৈশিষ্ট্যটি পরিবর্তিত হতে পারে।

আরও পড়ুনঃ  বাড়িতে নিয়ে আসুন এই ৩টি গাড়ি, দীর্ঘদিন ব্যাবহার করুন কোনো ঝামেলা ছাড়াই - পড়ুন।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link