Kawasaki W175 : দারুণ ২টি বাইক আনল কাওয়াসাকি, কী ফিচার্স রয়েছে এতে জানুন

Kawasaki W175

Kawasaki W175 : জনপ্রিয় টু হুইলার কোম্পানি Kawasaki বাজারে আনছে নতুন বাইক। Kawasaki তার W175 স্ট্রিট রেট্রো-স্টাইল বাইক লঞ্চ করেছে মার্কেটে। নতুন রঙের সাথে, Kawasaki W175 Street-এ কিছু ভিজ্যুয়াল পরিবর্তনও করা হয়েছে।

Kawasaki W175 mileage

বাইকটি একটি 177cc সিঙ্গেল-সিলিন্ডার, এয়ার-কুলড, ফুয়েল-ইনজেক্টেড ইঞ্জিন দ্বারা চালিত, যা 7,000 rpm-এ সর্বাধিক 12.7 hp শক্তি এবং 6,000 rpm-এ সর্বাধিক 13.2 Nm টর্ক জেনারেট করতে পারে। এবং এটি একটি ৫স্পীড গিয়ারবক্সের সাথে বাজারে আনা হয়েছে।

এছাড়াও এই বাইকের ফুয়েল ট্যাঙ্কে আকর্ষণীয় গ্রাফিক্স দেওয়া হয়েছে। এটিতে ১৭ ইঞ্চি অ্যালয় হুইল এবং টিউবলেস টায়ার লাগানো হয়েছে। এই বাইকের সিটের উচ্চতা 786.5 মিমি এবং গ্রাউন্ড ক্লিয়ারেন্স 152 মিমি।

আরও পড়ুনঃ  Hero Xtreme 125R: তরুণ-তরুনীদের জন্য দুর্ধর্ষ বাইক, মাইলেজ অনবদ্য - দাম নাগালের মধ্যেই

বাইকটির সামনের দিকে 245mm ডিস্ক ব্রেক সহ ডুয়াল-চ্যানেল ABS রয়েছে। যেখানে সাসপেনশন ডিউটির জন্য সামনের দিকে টেলিস্কোপিক কাঁটা এবং টুইন রিয়ার শক অ্যাবজর্বার দেওয়া করা হয়েছে।

Kawasaki W175 highlite
Kawasaki W175 highlite

Kawasaki W175 price in Bangladesh

বাইকটিতে ক্রোম বেজেল সহ একটি রাউন্ড মাল্টি-রিফ্লেক্টর হেডল্যাম্প রয়েছে। বাইকটি দুটি নতুন রঙের স্কিমে অফার করা হয়েছে, যা হল ক্যান্ডি এমেরাল্ড গ্রিন এবং মেটালিক মুনডাস্ট গ্রে।

ভারতীয় কোম্পানি এই বাইকের দাম ১ লাখ ৩৫ হাজার টাকা রেখেছে। বাংলাদেশে এই বাইকের দাম কত হবে তা এখনো বলা যাচ্ছেনা। অন্যান্য খবর পড়তে মূলপাতা ভিজিট করুন।

হাইলাইট

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link