সরকারি বিদ্যুৎ কোম্পানিতে চাকরি, ৫২ হাজার টাকা বেতন

সরকারি বিদ্যুৎ কোম্পানিতে চাকরি

সরকারি বিদ্যুৎ কোম্পানিতে চাকরিঃ কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড, বাংলাদেশ সরকারের সম্পূর্ণ মালিকানাধীন কোম্পানি একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে সহকারী ব্যবস্থাপক (রসায়নবিদ) পদে অষ্টম শ্রেণিতে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

সরকারি বিদ্যুৎ কোম্পানিতে চাকরি

  • বয়সসীমা: 18 জানুয়ারী 2024 তারিখে সর্বোচ্চ 30 বছর। বীর মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধীদের সন্তানদের জন্য 32 বছর।
  • চাকরির ধরন: প্রাথমিকভাবে ৩ বছরের জন্য চুক্তি ভিত্তিতে নিয়োগযোগ্য। সন্তোষজনক কর্মমূল্যায়নের ভিত্তিতে ব্যবস্থাপনা পরিচালক, সিপিজিসিবিএলের অনুমোদনক্রমে চাকরির মেয়াদ ৬০ বছর বয়স পর্যন্ত নবায়নযোগ্য।
  • মূল বেতন: ৫২,০০০ টাকা (গ্রেড-৮)
  • ভাতা ও অন্যান্য সুবিধা: CPGCBL বেতন স্কেল-2016 অনুযায়ী বাড়ি ভাড়া, দুটি বার্ষিক উৎসব ভাতা, নববর্ষ ভাতা, যৌথ ভবিষ্য তহবিল, গ্রুপ বীমা, অর্জিত ছুটির নগদকরণ, গ্র্যাচুইটি, চিকিৎসা ভাতা পাওয়ার অধিকারী হবে।
  • পদের নাম: সহকারী ব্যবস্থাপক (কেমিস্ট)
  • পদসংখ্যা:
  • যোগ্যতা: সরকার বা বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন দ্বারা স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা শিক্ষা প্রতিষ্ঠান থেকে রসায়ন বা ফলিত রসায়নে 4 বছরের স্নাতক ডিগ্রি বা রসায়নে B.Sc ডিগ্রি থাকতে হবে। কোনো শিক্ষাগত পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণির আবেদন গ্রহণ করা হবে না। গ্রেডিং সিস্টেমে পাস করার জন্য GPA-5-এর স্কেলে ন্যূনতম 3.50 এবং CGPA-4-এর স্কেলে ন্যূনতম 2.75 থাকতে হবে। বিদেশ থেকে অর্জিত ডিগ্রীধারী প্রার্থীদের ক্ষেত্রে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সমমান সনদের অনুলিপি জমা দিতে হবে। প্রার্থীর অংশগ্রহণমূলক নেতৃত্বের গুণাবলী থাকতে হবে এবং বাংলা ও ইংরেজিতে যোগাযোগ দক্ষতা সহ কম্পিউটার সাক্ষর হতে হবে।
আরও পড়ুনঃ  প্রকাশ হলো প্রাইম ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, আজই আবেদন করুন

আবেদন যেভাবে করবেন

আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে http://epgcbl.teletalk.com.bd/ ফর্ম পূরণ করে আবেদন করতে হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিঙ্কে http://www.cpgcbl.gov.bd/sites/default/files/files/cpgcbl.portal.gov.bd/notices/46220fb1_0c04_4a97_8fe9_945578693b59/2024-01-18-09-54-6b685f54b99561714e2128a863e3b8ce.pdf জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে 121 নম্বরে কল করুন অথবা vas.query@teletalk.com.bd-এ ইমেল করুন।

আবেদন ফি কত

অনলাইনে ফর্মটি পূরণ করার ৭২ ঘণ্টার মধ্যে, পরীক্ষার ফি বাবদ টেলিটক চার্জ সহ 1,000 টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে SMS এর মাধ্যমে জমা দিতে হবে। চাকরি সম্পর্কিত আরও তথ্য পেতে আমাদের মূলপাতা পরিদর্শন করুন।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link