বাংলাদেশে তৈরি Infinix Inbook Y2 Plus নিয়ে এলো ইনফিনিক্স, কি কি থাকছে জেনে নিন

Infinix Inbook Y2 Plus price in Bangladesh

Infinix Inbook Y2 Plus: Infinix এর এই Y2 Plus ল্যাপটপটি বাংলাদেশে তৈরি। এর 8GB-512GB এর ভার্সন মার্কেটে লঞ্চ করা হয়েছে। এতে রয়েছে 11th Generation এর Core i5 প্রসেসর। সাশ্রয়ী মূল্যের ল্যাপটপটি দুর্দান্ত কিছু দূর্দান্ত ফিচার্স নিয়ে মার্কেটে এসেছে। এই Y2 Plus ল্যাপটপটি অনলাইন এবং অফলাইন উভয়ভাবেই কেনা যাবে।

এই ল্যাপটপটি দারাজ চেরাগ ক্যাম্পেইনের সাথে একটি বিশেষ অংশীদারিত্বে Launced করা হয়েছে। এই ক্যাম্পেইনটি ৫ ডিসেম্বর থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত চলবে।

Infinix Inbook Y2 Plus price in Bangladesh

Inbook Y2 Plus এর বাজার মূল্য আনুমানিক ৫৮,৯৯০ টাকা। তবে এই দারাজ ক্যাম্পেইন চলাকালীন ল্যাপটপটি বিশেষ ছাড়ে ৫৬,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। ক্রেতাদের জন্য ২,০০০ টাকার নগদ ভাউচারও রয়েছে। ফলে ক্রেতারা মোট ৪,০০০ টাকা ছাড় পাচ্ছেন কাস্টমাররা।

আরও পড়ুনঃ  Poco M6 Pro তে কমদামে বেশি সুবিধা | Poco M6 Pro Price in Bangladesh

Infinix Inbook Y2 Plus স্পেসিফিকেশন কি?

Infinix Inbook Y2 Plus highlite
Infinix Inbook Y2 Plus highlite

InBook Y2 Plus এ একটি Intel Core i5-1165G7 প্রসেসর, Windows 11 Home অপারেটিং সিস্টেম, 512GB NVMe PCIe SSD, 8GB LPDDR4X RAM, 15.6-ইঞ্চি 1920×1080 ডিসপ্লে এবং 50 ওয়াট-আওয়ার ব্যাটারি দেওয়া হয়েছে। Y2 Plus রূপালী, ধূসর এবং নীল এই তিনটি রঙে পাওয়া যাবে।

Y2 Plus এ রয়েছে দীর্ঘস্থায়ী 45 ওয়াট-ঘন্টা ব্যাটারি। যার সাহায্যে আপনি ৮ ঘন্টা পর্যন্ত কাজ করতে পারবেন। ল্যাপটপ এবং স্মার্টফোন উভয়ই ল্যাপটপের ৪৫-ওয়াটের টাইপ-সি চার্জারের মাধ্যমে চার্জ করা যাবে। এতে চার্জিং করা সহজ হবে।

নিয়মিত ভিডিও কনফারেন্স, ভিডিও চ্যাটিং এবং অনলাইন ক্লাস সহজ করতে এই ল্যাপটপে COB সেন্সর সহ একটি 1080p FHD+ ভিডিও ক্যামেরা রয়েছে। সাথে AI নয়েজ কমানোর প্রযুক্তি এবং ডুয়াল মাইক্রোফোন থাকছে।

আরও পড়ুনঃ  Nokia 1100 Lite 2024: ৭৫০০mah এর শক্তিশালী ব্যাটারি, দেখলে কিনতে ইচ্ছে হবেই!

দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতার জন্য ল্যাপটপে রয়েছে 15.6 inch ফুল HD এর বড় স্ক্রিন। এর স্ক্রিন-টু-বডি অনুপাত ৮৫%। এটি টাইপিং অভিজ্ঞতা উন্নত করতে ব্যাকলাইটিং সহ একটি রেসপন্সিভ কীবোর্ড যুক্ত করা হয়েছে।

Infinix Inbook Y2 Plus Daraz Offer

Infinix তাদের প্রথম Laptop বাজারে আনা উপলক্ষে কিছু বিশেষ উপহারও ঘোষণা করেছে। শীর্ষ ৩ ক্রেতারা দারাজ থেকে ল্যাপটপ কিনলে Infinix Hot 30 স্মার্টফোন পাবেন। এছাড়া ২০ জন ভাগ্যবান ক্রেতা একটি উপহার বাক্স পাবেন। প্রতিটি গ্রাহক একটি ব্যাকপ্যাকও পাবেন। অন্যান্য খবর পড়ুন আমাদের মূলপাতায়। এছাড়া বিভিন্ন খবর সবার আগে পেতে আমাদের গ্রুপগুলিতে যুক্ত থাকুন।

Infinix Inbook Y2 Plus রিভিউ

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link