Animal Movie: মহেশ বাবুর কণ্ঠে উঠে এসেছে রণবীরের ব্যাপক প্রশংসা, কি বললেন মহেশ বাবু?

Animal Movie thumbnail

Animal Movie: রণবীর কাপুর ও মহেশ বাবু। একজন সমসাময়িক বলিউড অভিনেতা আর অন্যজন দক্ষিণী সিনেমার আরেক জনপ্রিয় তারকা।

রণবীর কাপুরের আসন্ন সিনেমা ‘অ্যানিমাল মুভি‘-এর মুক্তির প্রচারে মঞ্চে হাজির হন দুই তারকাই। যেখানে মহেশ বাবুর কণ্ঠে উঠে এসেছে রণবীরের ভরপুর প্রশংসা।

ট্রেলার

বহুল প্রতীক্ষিত Animal Movie Release Date এর আর মাত্র ৩ দিন বাকি আছে। তার আগে চলচ্চিত্রের প্রচারণায় ব্যস্ত সিনেমা সংশ্লিষ্টরা।

এর পর, ২৭ নভেম্বর সোমবার হায়দরাবাদের মাল্লা রেড্ডি কলেজ অফ ইঞ্জিনিয়ারিং-এ আসন্ন ছবির প্রি-রিলিজের সময় পুরো ‘Animal Movie‘ টিম উপস্থিত ছিল।যেখানে রণবীরের সঙ্গে ছিলেন দক্ষিণী তারকা MaheshBabu এবং পরিচালক এস. এস. রাজামৌলি

ইভেন্ট চলাকালীন, মহেশ বাবু রণবীরের প্রশংসায় পূর্ণ ছিলেন। নিজেকে রণবীরের বড় ভক্ত দাবি করে এই অভিনেতা বলেন, ‘রণবীর কাপুর ভারতের সেরা অভিনেতা। আমি তার বড় ভক্ত।‘ সেই সময় মহেশের পাশে দাঁড়াতে দেখা যায় এই বলিউড তারকাকে।

আরও পড়ুনঃ  ibomma new movies watch | ibomma website কি | ibomma website এর বিষয়বস্তু

রণবীর নিজেও দক্ষিণী তারকার প্রশংসা করতে ভুলেনি। বললেন, ‘মহেশ, আমার দেখা প্রথম সুপারস্টার তুমি।‘ রণবীরকে মহেশ বাবুকে ‘স্যার‘ বলে সম্বোধন করতেও দেখা যায়।

উপসংহার – Animal Movie

এরই মধ্যেই মুক্তি পেয়েছে সাড়ে তিন মিনিটের ‘অ্যানিমেল’-এর ট্রেলার। যেখানে পারিবারিক টানাপোড়েন, শত্রুতা, অ্যাকশন, প্রতিশোধের গল্প দেখা যায়।

রণবীর-অনিল কাপুর ছাড়াও সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিমেল’ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রশ্মিকা মান্দানা এবং ববি দেওল। হিন্দি ছাড়াও ছবিটি তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পাবে ১ ডিসেম্বর।

এমন সব মুভি রিভিউ সবার আগে পেতে আমাদের Whatsapp গ্রুপে যুক্ত থাকুন। অন্যান্য খবর পড়তে আমাদের মূলপাতা ভিজিট করুন।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link