Samsung Galaxy m54 price in Bangladesh 2023

Samsung Galaxy m54 price in Bangladesh 2023
Samsung Galaxy m54

কয়েক মাস আগে Samsung তাদের Galaxy S23(samsung galaxy s23 ultra price in bangladesh) ফ্ল্যাগশিপ সিরিজ লঞ্চ করেছে। এবার স্যামসাং তাদের মিড-রেঞ্জ লাইনআপে ফোকাস করছে। এরই অংশ হিসেবে মধ্যপ্রাচ্যে মুক্তি পেল Samsung Galaxy M54(galaxy m54 price in bangladesh) ফোন। স্পেসিফিকেশনের দিকে তাকালে, ফোনটি Samsung Galaxy A54-এর থেকে একটি বড় স্ক্রীন এবং বড় ব্যাটারি ভেরিয়েন্ট বলে মনে হবে। চলুন জেনে নেওয়া যাক সদ্য রিলিজ হওয়া এই ফোন সম্পর্কে বিস্তারিত।

Samsung galaxy m54 specs:

ডিসপ্লে: ৬.৭ইঞ্চি

প্রসেসর: স্যামসাং এক্সিনোস ১৩৮০

র‍্যাম: ৮জিবি

স্টোরেজ: ১২৮জিবি / ২৫৬জিবি

ব্যাক ক্যামেরা: ১০৮মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা

ফ্রন্ট ক্যামেরা: ৩২মেগাপিক্সেল

ব্যাটারি: ৬০০০মিলিএম্প

চার্জিং: ২৫ওয়াট

আরও পড়ুনঃ  Walton NEXG N6 কম দামে বেশি ফিচারস


Samsung Galaxy m54 ফোনটিতে ৬.৭ইঞ্চি Full HD + Super Amoled Display রয়েছে যার রেজ্যুলেশন 2400 x 1080 পিক্সেল, এছাড়া এখানে 120hz রিফ্রেশ রেটও রয়েছে। কর্নিং গরিলা গ্লাস ৫ এর প্রটেকশন থাকছে এই ডিসপ্লেতে।

ফোনটিতে Samsung এর নিজস্ব ৫ন্যানোমিটার প্রসেসে তৈরী এক্সিনোস 1380 প্রসেসর ব্যবহার করা হয়েছে। মেমোরি হিসেবে ফোনটিতে 8 জিবি র‍্যাম রয়েছে ও স্টোরেজ বেছে নেওয়ার সুযোগ রয়েছে 128 gb কিংবা 256 gb। এছাড়া ডেডিকেটেড SD card slot ব্যবহার করে স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগও রয়েছে।

Samsung Galaxy m54 এর ব্যাকে ট্রিপল Camera setup রয়েছে। ওআইএস যুক্ত 108 MP Primary সেন্সর এর পাশাপাশি 8 mp Ultra wide ক্যামেরা ও 2mp snsor রয়েছে ফোনটিতে। ফোনের ফ্রন্টে রয়েছে সেল্ফি ও ভিডিও কল এর জন্য 32mp।

আরও পড়ুনঃ  JY Super Mini Fan কিনুন সুলভ মূল্যে | মিনি চার্জার ফ্যান এর দাম ২০২৩

ফোনটি চলবে Android 13 ভিত্তিক ওয়ান ইউআই ৫.১ দ্বারা। স্যামসাং এর অধিকাংশ ফোনেই বড় ব্যাটারির পাশাপাশি অসাধারণ ব্যাটারি ব্যাকাপ দেখা যায়, এখানেও এর ব্যাতিক্রম নেই। ৬০০০মিলিএম্প এর বিশাল ব্যাটারি রয়েছে স্যামসাং এর এই মিড-রেঞ্জ বাজেটের ডিভাইসে। ২৫ওয়াট চার্জিং সাপোর্ট করবে ফোনটি। অর্থাৎ এখানে বিশাল ব্যাটারির সাথে সাথে তুলনামূলক বেশি পাওয়ারের চার্জারও অফার করছে স্যামসাং। 

ইতিমধ্যে বাংলাদেশে Samsung Galaxy m54 ফোনটির দামঃ 38,737 টাকা

সবকিছু মিলিয়ে বেশ অসাধারণ একটি প্যাকেজ অফার করছে Samsung Galaxy m54 ফোনটি। বড় স্ক্রিনের পাশাপাশি চলনসই পারফরম্যান্স, ভালো ক্যামেরা ও বিশাল ক্ষমতার ব্যাটারি মিলিয়ে এই ফোনটি মিড-রেঞ্জ বাজেটের অলরাউন্ডার বললে ভুল হবেনা। এখন দেখার বিষয় হচ্ছে দেশের বাজারে ফোনটির দাম কেমন হয়।

আরও পড়ুনঃ  Mobile Phone: Realme C55 একটি সাশ্রয়ী মূল্যে আইল্যান্ড ফিচার আসলো বাজারে


TAG: Samsung Galaxy m54 price in Bangladesh 2023,samsung galaxy m54 price in india,samsung galaxy m54 5g,samsung galaxy m54 5g price in india,galaxy m54 price,samsung galaxy m54 specs price,samsung galaxy m54 5g snapdragon,samsung galaxy m54 ultra.

Thank You All

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link