Cry Analyzer-Baby Translator: আদরের শিশু কেন কান্না করছে? শুনেই কারণ বলে দেবে অ্যাপ!

Cry Analyzer-Baby Translator

Cry Analyzer-Baby Translator: প্রত্যেকেই নিজেদের স্মার্টফোনে অসংখ্য অ্যাপ ব্যবহার করে। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে অনেক ধরনের অ্যাপ। কিন্তু গুগল প্লে স্টোরে বর্তমানে এমন একটি অ্যাপ রয়েছে যা আপনাকে বলতে পারে আপনার শিশু কেন কাঁদছে। কান্নার শব্দ শুনে শিশুর কান্নার আসল কারণ বুঝতে পারে অ্যাপটি।

মনেকরুন, রাতে শিশুকে খাওয়ানোর পর সে ঘুমিয়ে পড়ে। মাঝরাতে হঠাৎ শিশুটি কাঁদতে শুরু করে। কিন্তু বাচ্চা কেন কাঁদছে তা হয়ত আপনি বুঝতে পারছেন না। শিশুটি ক্ষুধার্ত বা অসুস্থ হতেউ পারে। এমন সময়ে একটি ফোন অ্যাপ আপনার সঙ্গী হতে পারে। ফোনে থাকা অ্যাপটি আপনার শিশুর কান্নার শব্দ শুনে কান্নার আসল কারণ জানাবে।

Cry Analyzer-Baby Translator

Cry Analyzer-Baby Translator
Cry Analyzer-Baby Translator

অ্যাপটির নাম Cry Analyzer-Baby Translator। অ্যাপটি আপনার শিশুর কান্না অনুবাদ করতে পারে এবং সেই অনুবাদের মাধ্যমেই আপনি জানতে পারবেন আপনার সন্তান কেন কাঁদছে। এই অ্যাপের মাধ্যমে আপনি সহজেই জানতে পারবেন আপনার সন্তান কি অনুভব করছে। এক কথায় আপনার সন্তান যে আবেগ আপনার কাছে প্রকাশ করতে পারে না – এই অ্যাপটি আপনার সন্তানের আবেগ আপনার কাছে পৌঁছে দিতে পারে। আপনি গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর উভয় থেকে এই অ্যাপটি ইনস্টল করতে পারেন।

আরও পড়ুনঃ  Lithium discovery in Thailand: বৃহত্তম লিথিয়ামের মজুদ আবিষ্কার! জানুন কত মিলিয়ম কোটি টাকার লিথিয়াম আবিষ্কার হলো!

গুগল প্লে স্টোরে এই অ্যাপটি 2.6 রেটিং পেয়েছে। এখন পর্যন্ত 1 মিলিয়নেরও বেশি মানুষ এই অ্যাপটি ডাউনলোড করেছেন এবং ব্যাবহার করেছেন।

যখনই আপনার শিশু কাঁদে তখন অ্যাপটি চালু করুন এবং আপনার শিশুর কাছে রাখুন। এটি তখন আপনার শিশুর কান্নার আওয়াজ শুনবে এবং আপনাকে জানাবে কেন আপনার শিশু কাঁদছে। আপনি অ্যাপটি ব্যবহার করে আপনার শিশুর ঘুমের সময়, দুধ বা বুকের দুধ খাওয়ানোর সময় বিশ্লেষণ করতে পারেন যে শিশুটি আপনাকে কি বলতে চাইছে। অ্যাপটি 0-2 বছরের শিশুদের জন্য ব্যবহার করা যেতে পারে। তবে আমাদের পরামর্শ হচ্ছে এই Apps ব্যাবহার না করা। ন্যাচারাল জিনিস ভালো যান্ত্রিক হওয়া ভালো নয়।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link