বাংলাদেশে সেন্সরশিপের বাধার সম্মুখীন ‘অ্যানিমেল’, কী বলছেন কিবরিয়া

অ্যানিমেল মুভির উদ্দেশে কিবরিয়া

রণবীর কাপুর অভিনীত বহুল প্রত্যাশিত বলিউড ফিল্ম “অ্যানিমেল” এর গ্লোবাল প্রিমিয়ারে সেন্সর ছাড়পত্রের অভাবে আলোর মুখ দেখেনি। কিবরিয়া ফিল্মস, ছবিটির পিছনে প্রযোজনা সংস্থা, কর্তৃপক্ষের কাছ থেকে প্রয়োজনীয় ছাড়পত্র পাওয়ার ক্ষেত্রে প্রাথমিক চ্যালেঞ্জ নিয়ে হতাশা প্রকাশ করেছে।

অ্যানিমেল মুভির উদ্দেশে কিবরিয়া কি বলছে

কিবরিয়া ফিল্মসের ব্যবস্থাপনা পরিচালক কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু বলছেন, “আমদানি পারমিট প্রাপ্ত হওয়া সত্ত্বেও, আমরা সেন্সর সার্টিফিকেট সহ প্রয়োজনীয় কাগজপত্র সুরক্ষিত করতে অসুবিধার সম্মুখীন হয়েছি।”

তবে, সাম্প্রতিক এক বিবৃতিতে কিবরিয়া ফিল্মস ভক্তদের আশ্বস্ত করেছে যে সবকিছু ঠিক থাকলে আগামী সপ্তাহে দেশের প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাবে।

এদিকে, অনিশ্চয়তার মধ্যে, ইতিমধ্যেই দেশের কয়েকটি সিনেমা হলে ‘অ্যানিমেল’-এর অগ্রিম টিকিট পাওয়া গেছে। এই টিকিটগুলিতে উল্লিখিত প্রকাশের তারিখগুলি অপরিবর্তিত রয়েছে, ব্যবস্থাপনার দ্বারা জানানো হয়েছে, আর কোনও বিলম্বের কোনও ইঙ্গিত নেই।

আরও পড়ুনঃ  Dunki Movie: মুক্তির আগেই হাজির King শাহরুখ খান, দেখুন ডাঙ্কি’র ট্রেলার

কিবরিয়া লিপু, দর্শক এবং চলচ্চিত্র উত্সাহীদের কাছে তার ক্ষমা প্রসারিত করে বলেছেন, “আমরা আশা করেছিলাম যে বলিউডে একই দিনে ছবিটি মুক্তি পাবে। তবে তা বাস্তবায়িত হয়নি। আমি দর্শকদের কাছে আন্তরিকভাবে ক্ষমা চাইছি। আমরা প্রচণ্ড উত্তেজনার সাক্ষী হয়েছি। এখানে সিনেমার জন্য।”

দর্শকদের অভূতপূর্ব প্রতিক্রিয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে লিপু যোগ করেন, “আমি তাদের কাছে ক্ষমা চাই। মালিকদের সমর্থন এবং দর্শকদের উৎসাহে, আমরা আগামী সপ্তাহে ছবিটি মুক্তি দিতে সক্ষম হব।”

বলিউড হার্টথ্রব রণবীর কাপুরের “অ্যানিমেল“, এটির ট্রেলার প্রকাশের পর থেকে উল্লেখযোগ্য মনোযোগ অর্জন করেছে। প্রাথমিক বাধা সত্ত্বেও ছবিটি ভারতসহ অন্যান্য দেশে সফলভাবে মুক্তি পেয়েছে। অন্যান্য খবর পড়তে মূলপাতায় যান।

আরও পড়ুনঃ  Yash Upcoming Movie Toxic First Look: KGF খ্যাত ইয়াশ ভক্তদের অবাক করে ঘোষণা করলেন আসন্ন ছবির নাম, শেয়ার করলেন একটি ভিডিও

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link