Yash Upcoming Movie Toxic First Look: KGF খ্যাত ইয়াশ ভক্তদের অবাক করে ঘোষণা করলেন আসন্ন ছবির নাম, শেয়ার করলেন একটি ভিডিও

Yash Upcoming Movie Toxic First Look

Yash Upcoming Movie Toxic First Look: দর্শকরা সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা অভিনেতা যশের আসন্ন সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। KGF 1 এবং KGF 2-এর মতো ছবির সাফল্যের পর, যশের ভক্তরা তার নতুন ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এমন পরিস্থিতিতে এবার ভক্তদের চমক দিলেন যশ। তার আসন্ন ছবি (Yash Upcoming Movie Toxic First Look) ঘোষণা করেছে।

KGF ফ্র্যাঞ্চাইজির সাফল্যের পর সুপারস্টার যশের কাছে মানুষের প্রত্যাশা বেড়েছে। তার ফ্যান বেসও সারা বিশ্বে প্রচুর পরিমানে। গত কয়েকদিন ধরেই কথা হচ্ছে সুপারস্টার যশের নতুন ছবি নিয়ে। এই ছবির নাম কী হবে তা নিয়ে আলোচনায় ছিলেন ভক্তরা। বলা হচ্ছিল এই ছবির নাম হবে ‘যশ ১৯‘ কিন্তু এখন এই ছবির নাম ও টিজার দর্শকদের সামনে প্রকাশ করা হয়েছে।

আরও পড়ুনঃ  পুষ্পা মুভি বাংলা ভাষায় | পুষ্পা মুভি বাংলা ডাবিং

Yash Upcoming Movie Toxic First Look

Toxic First Look
Toxic First Look

দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতা যশের আসন্ন ছবির নাম ‘Toxic‘। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে যশ তার আসন্ন ছবির নাম ও মুক্তির তারিখ ঘোষণা করেছেন।

View this post on Instagram

A post shared by Yash (@thenameisyash)

যশ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা ভিডিওতে অর্ধেক পোড়া পাতা দেখা যায়। ভিডিওটির পটভূমিতে একটি আকর্ষণীয় সুর শোনা যাচ্ছিলো। এই ভিডিওতে যশের শক্তিশালী লুকের একটি ঝলকও দেখা যাবে। ভিডিওতে যশকে কাউবয় লুকে দেখানো হয়। তাকে সিগারেট খেতে দেখা যায়। তার এক হাতে একটি বড় বন্দুকও দেখানো হয়।

Toxic Movie Star Cast

যশের আসন্ন ছবি ‘টক্সিক’ এ মুখ্য ভূমিকায় থাকবেন তিনি। ছবিটিতে অভিনেত্রী কে থাকবেন তা নিয়ে চলছে নানা আলোচনা। বলা হচ্ছে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন সাই পল্লবী। এই ছবির মাধ্যমে কন্নড় সিনেমায় অভিষেক হবে তার। তবে এই ছবিতে কোন অভিনেতা থাকবেন সে বিষয়ে এখনও পূর্ণাঙ্গ তথ্য পাওয়া যায়নি। তবে সাই পল্লবী যদি এই ছবিতে কাজ করেন, তাহলে দর্শকরা প্রথমবারের মতো সাই ও যশের জুটিকে দেখতে পাবেন।

আরও পড়ুনঃ  Upcoming Movies And Web Series December 2023: ডিসেম্বরের ঠান্ডায় এই বিস্ফোরক সিনেমা এবং ওয়েব সিরিজ আসছে!

Toxic Rlease Date – ‘টক্সিক’ কবে মুক্তি পাবে?

যশের আসন্ন ছবি ‘টক্সিক‘ মুক্তি পাবে ১০ এপ্রিল ২০২৫ সালে। ছবিটি পরিচালনা করেছেন ‘গীতু মোহনদাস‘। এই ছবিটি প্রযোজনা করেছে ‘কেভিএন প্রোডাকশন হাউস‘।

যশের আগের ছবি ‘কেজিএফ চ্যাপ্টার ২‘ বক্স অফিসে প্রচুর আয় করেছিল। যশ ছাড়াও এই ছবিতে কাজ করেছিলেন সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, শ্রীনিধি শেঠি এবং প্রকাশ রাজ। ছবিটি কন্নড়, তামিল, তেলেগু, মালায়লাম এবং হিন্দি ভাষায় মুক্তি পায়। এই খবরগুলি আপনাদের ভালো লাগলে আমাদের অন্যান্য খবর পড়ুন মূলপাতায়

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link