ওটিটি প্লাটফর্ম চরকিতে মুক্তি পেলো ফারুকী-তিশার সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি Movie

সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি

জনপ্রিয় চিত্রনায়ক মোস্তফা সারায়ার ফারুকীনুসরাত ইমরোজ তিশার প্রেমের গল্প নিয়ে আবর্তিত হয়েছে ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি‘। ফারুকী এই সিনেমায় অভিনয়ের পাশাপাশি প্রথমবারের মতো পরিচালনাও করেছেন। গত ৩০ নভেম্বর বৃহস্পতিবার ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে এই Movie টি। সিনেমাটি চরকির “মিনিস্ট্রি অব লাভ” এর প্রথম সিনেমা।

সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি

সিনেমাটির প্রসঙ্গে তিশা বলেন, অনুপ্রাণিত হয়ে ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ আমার প্রথম কাজ। লেখক হিসেবে আমার প্রথম লেখা। ইলহামের প্রথম মিউজিক ভিডিও, পরিচালক হিসেবে ফারুকীর অভিষেক- অনেক কিছুই প্রথমবারের মতো ঘটেছে এই ছবিতে। এবং যে কোন প্রথম জিনিস মানুষের জীবনে খুব বিশেষ একটি স্মৃতি বহন করে। তাই ছবিটি আমার জন্য খুবই স্পেশাল।

আরও পড়ুনঃ  বীর মুভি শাকিব খান Full Movie | বীর মুভি শাকিব খান ২০২১

তিশা আরও জানান, এই সিনেমা নিয়ে যদি আমাকে আরও কিছু বলতে হয়, তাহলে সংক্ষেপে বলব যে, এই সিনেমাটি সব সন্তানের জন্য তার বাবা-মায়ের অনুভূতির উপহার।

প্রথমবারের মতো অভিনয় প্রসঙ্গে ফারুকী বলেন, অনেক দিন ধরেই কাজ করছি। কখনো ভাবিনি অভিনয় করব। সেটাও হয়ে গেল। ফলে এক ধরনের সংকোচ থাকে। একই সঙ্গে টেনশনও কাজ করছে। আমাদের নিজেদের জীবন থেকে গল্প বের করার মধ্যে অনেক দুর্বলতা আছে। আর হৃদয় খুঁড়ে বেদনাকে বের করে আনাই শিল্পীর কাজ।

ফারুকী আরও বলেন, নিজেদের সময়ের সাক্ষী হওয়া ছাড়া আর কী করার আছে। সেটাই আমরা এখানে করার চেষ্টা করেছি। অভিভাবক হিসেবে আমরা বিশেষ নই। সব বাবা-মায়ের একই গল্প আছে। সব বাবা-মায়েদের সন্তানদের জন্য বিশেষ ত্যাগের গল্প আছে, সুখের গল্প আছে, বিব্রতকর গল্প আছে, এই ছবিটি তাদের সেই অনুভূতিগুলো মনে করিয়ে দিলে আমরা খুশি হব। কারন মানুষ সময়ের সাথে অনেক কিছুই ভুলে যায়।

আরও পড়ুনঃ  পুষ্পা মুভি বাংলা ভাষায় | পুষ্পা মুভি বাংলা ডাবিং
Something Like An Autobiography Trailer

উপসংহার

ফারুকী ও তিশার সঙ্গে এই সিনেমায় অভিনয় করেছেন ইরেশ যাকের, ডলি জহুর, শরফ আহমেদ জীবন প্রমুখ ব্যাক্তিগন। অন্যান্য খবর পড়তে মূলপাতায় যান। এমন খবর সবার আগে পেতে আমাদের হোয়াটসেপ গ্রুপে যুক্ত থাকুন।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link