অক্টোবর মাসের বেতনের চেক দিচ্ছে কারিগরি শিক্ষা অধিদপ্তর | কারা পাবে এই বেতন? – দেখে নিন!

অক্টোবর মাসের বেতনের চেক দিচ্ছে কারিগরি শিক্ষা অধিদপ্তর

অক্টোবর মাসের শিক্ষক ও কর্মচারীদের বেতনের চেক দিচ্ছে কারিগরি শিক্ষা অধিদপ্তর। তবে এমপিওভুক্ত কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের জন্য।

অক্টোবরের বেতন ১৫ নভেম্বর ২-২৩ তারিখে ব্যাংক থেকে উত্তোলন করা যাবে বেতন ও ভাতা। নীচের অনুচ্ছেদে বেতন স্মারক এবং এমপিও শীটের আপ টু ডেট কপি দিয়ে দিয়েছি, দেখে নিন।

অক্টোবর মাসের বেতন দিচ্ছে কারিগরি শিক্ষা অধিদপ্তর!

বেসরকারি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের এইচএসসি (BM), এসএসসি (Vocational), মাদ্রাসা (Vocational ও BM) এবং কৃষি ডিপ্লোমা শিক্ষক-কর্মচারীদের অক্টোবর মাসের বেতনের চেক হস্তান্তর করা হয়েছে বলে জানা যায়।

২০২৩ এর অক্টোবর মাসের বেতনের সরকারি অংশের মোট ১২টি চেক অগ্রণী, জনতা, রূপালী ও সোনালী ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয় ও স্থানীয় অফিসে পাঠানো হয়েছে।

আরও পড়ুনঃ  Honours 1st Year Exam Routine 2023 | অনার্স প্রথম বর্ষের পরীক্ষার রুটিন 2023

৯ অক্টোবর ২০২৩ তারিখে অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে অক্টোবর মাসের বেতন বিজ্ঞপ্তি এবং এমপিও শীটের কপি। কারিগরি শিক্ষক-কর্মচারীরা ১৫/১১/২০২৩ খ্রিস্টাব্দে ব্যাংক থেকে অক্টোবর মাসের বেতন-ভাতা উত্তোলন করতে পারবেন।

কারিগরি শিক্ষক-কর্মচারীদের জন্য অক্টোবরের এমপিও শীট ২০২৩ এর কারিগরি শিক্ষকদের বেতন চেক হস্তান্তরের নোটিশসহ এমপিও শিট প্রকাশ করা হয়েছে। অনলাইনে এমপিও শীটের কপি ডাউনলোড করে বেতন উত্তোলনের নির্দেশনা দিয়েছে অধিদপ্তর।

নিচের বাটনে ক্লিক করে অক্টোবরের এম্পিও শীট সংগ্রহ করতে পারবেন। দেরি না করে শীট সংগ্রহ করুন।

আপনাদের এই নিয়ে আরও কোনো জিজ্ঞাসা থাকলে আমাদের কমেন্ট করুন বা সরাসরি সোসাল মিডিয়ায় যোগাযোগ করুন। এমনসব তথ্য পেতে আমাদের সঙ্গেই থাকুন।

আরও পড়ুন:

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link