Work up job বাংলাদেশের সেরা ফ্রিল্যান্সিং সাইটে ইনকাম করুন

Work up job বাংলাদেশের সেরা ফ্রিল্যান্সিং সাইটে ইনকাম করুন
Work up job

বর্তমান সময়ে Online এ income করার জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে। Online এ সাধারণত বিভিন্ন সাইটে বিভিন্ন ভাবে কাজ করে income করা যায়। তবে এই Work up job সাইট টি অনেক জনপ্রিয়।  এখানে আপনি একটু ভালো মতন চেষ্টা করলেই এই Work up job সাইটে জব করে প্রচুর টাকা income করতে পারবেন। আজকে আপনাদের সাথে এই সাইটটি নিয়ে বিস্তারিত আলোচনা করবো।


Online income in bangladesh

আজকের দিনে প্রযুক্তির বিশেষ ভাবে এগিয়ে যাওয়ায় Online ব্যবহারে এক বিশেষ পরিবর্তন ঘটেছে। আমাদের আজকের এই যুগ Online যুগ। আর এই online কে চালিত করার প্রধান মাধ্যম হচ্ছে কম্পিউটার ও মোবাইল।অনলাইনের ব্যবহার আজকে সারা বিশ্বকে বদলে দিয়েছে। কোন দেশকে তার উন্নতি সাধন করতে গেলে অনলাইন ব্যবহারে এগিয়ে যেতে হবে। আজকে এই বিশ্বে, যে দেশ যত বেশি অনলাইন ব্যবহার করে চলছে সে দেশ তত বেশি উন্নতি সাধন করেছে।


আর এই online কে ব্যবহার করে বর্তমান সময়ে ঘরে বসে অর্থ উপার্জন করার এক বিশেষ জনপ্রিয়তা শুরু হয়েছে। ঘরে বসে অর্থ উপার্জন করতে অনেকেই বিভিন্ন সাইটে বা বিভিন্ন অ্যাপসে অনলাইনের মাধ্যমে কাজ করে অর্থ উপার্জন করে চলছে। আমাদের দেশে এর সংখ্যা অসংখ্য হারে বেড়ে চলছে।


বর্তমান সময়ে আমাদের দেশে চাকরির বাজারে এক বিশেষ ধরনের প্রতিযোগিতা শুরু হয়েছে। তাই অসংখ্য শিক্ষিত তরুন তরুনীরা তাদের জীবিকা অর্জনের জন্য তারা ফ্রিল্যান্সিং-আউটসোর্সিং পেশাকে বেছে নিয়েছে। তারা এই পেশার মাধ্যমে তাদের জীবনকে উন্নত করে তুলছে। দেশে বর্তমান সময় অসংখ্য ফ্রিল্যান্সার রয়েছে। অধিকাংশ ফ্রিল্যান্সাররাই নিজেদেরকে যথাযথভাবে উন্নতির শিখরে নিয়ে গিয়েছে। আর তাই এই সময়ে অনলাইন কে কাজে লাগিয়ে আমরা ঘরে বসে অনেকেই অর্থ উপার্জন করার স্বপ্ন দেখে থাকি।

Work up job কি? 

তবে আপনি যদি অনলাইনে অর্থ উপার্জন করতে চান তাহলে এই Work up job সাইটে কাজ করে সহজেই প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। আমরা হয়তো অনেকেই এই সাইটটি সম্পর্কে জানি না। যারা এই সাইটটি সম্পর্কে জানেনা বা জেনেও কাজ করতে পারছেন না, আজকে আমাদের এই আলোচনাটি তাদের জন্য। নিচে Work up job সাইট এর বিস্তারিত আলোচনা করা হলঃ 

আরও পড়ুনঃ  কিভাবে ফ্রিল্যান্সিং করব | Freelancing Online Job


Work up job সাইট:

Work up job সাইট


সাইটটিকে সাধারণত একটি Microjob সাইট বলা হয়। সাধারণত অনেক Microjob সাইট রয়েছে কাজ করার মত। কিন্তু অনেক সাইটেই কাজ করে অনেকেই প্রতারণার শিকার হতে হয় কেননা আজকাল প্রচুর Website তৈরি তো হয়েছেই।

?EjobWork এ কাজ করুন?

কিন্তু এই Work up job সাইটটি একটি নির্ভরযোগ্য Microjob site যেখানে আপনি ভালো মত কাজ করলে সঠিকভাবে আয় করতে পারবেন। এই সাইটের কাজগুলো কোন রকম জটিল বা বড় ধরনের কোনো কাজ নয়, এখানে আপনি বিভিন্ন ছোট ছোট কাজ সম্পন্ন করে আয় করতে পারবেন।।

Work up job বাংলাদেশের সেরা ফ্রিল্যান্সিং সাইটে ইনকাম করুন

তবে এখানে আপনি এই ছোট ছোট কাজগুলো করে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। এখানে ইনকামের কোনো ধরা-বাধা নিয়ম নেই আপনি যত বেশি কাজ করতে পারবেন আপনার ইনকাম তত বেশি হবে। তবে আপনি যদি একটু সময় দিয়ে কাজ প্রতিদিনের মত কাজ চালিয়ে যেতে পারেন তবে আপনি নিমিষেই প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন। এখানে প্রতিটা কাজের জন্য আপনাকে নির্দিষ্ট পরিমান টাকা Payment করা হবে, কাজ জমা দেওয়ার পর তাে Approve হলে আপনার অ্যাকাউন্টে টাকা যোগ হয়ে যাবে। কিন্তু এখন প্রশ্ন হল এই সাইটে আপনি একাউন্ট খুলবেন কিভাবে, কিভাবে কাজ করবেন, এবং কিভাবে আপনার আয় করা টাকা হাতে পাবেন। চলুন আলোচনা করা যাক সেইসব বিষয়গুলো নিয়ে।


Work up job সাইটে যে ভাবে একাউন্ট করবেনঃ 

Work up job সাইটে যে ভাবে একাউন্ট করবেনঃ


এই সাইটে একাউন্ট করার জন্য আপনাকে প্রথমেই একটি রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। অন্যান্য সাইটে রেজিস্ট্রেশন করার মতো এখানেও আপনি এখানেও সেভাবে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পারবেন।

আপনি আপনি যদি রেজিস্ট্রেশন করতে চান তাহলে workupjob.com/register এখানে ক্লিক করুন। এবার আপনার Username, সঠিক ইমেইল, নাম্বার সঠিকভাবে পাসওয়ার্ড এবং সঠিক একটি ভালো মানের ছোট ছবি দিন। পরে আপনি সাবমিট বাটনে ক্লিক করুন আপনি যদি উপরে বর্ণিত ফর্মটি  ভালোমতন পূরণ করে থাকেন তাহলে অবশ্যই আপনি অ্যাকাউন্ট খুলে ফেলতে পারবেন।


আপনাকে আরেকটি কথা যেটা বলে রাখা প্রয়োজন সেটি হচ্ছে আপনি যেই ইমেইলটি নিয়মিত ব্যবহার করেন আপনি এখানে সেই ইমেইলটি দিবেন এতে আপনার কাজের সুবিধা হবে। আপনাকে লগইন বাটনে ক্লিক করতে হবে তারপর আপনি লগইন করে মেইন পেজে আসুন।

আরও পড়ুনঃ  ফেসবুক থেকে টাকা ইনকামের উপায় | Facebook Income In Bangladesh

??workupjob.com/register??

Work up job বাংলাদেশের সেরা ফ্রিল্যান্সিং সাইটে ইনকাম করুন


Best microjob website work up job

এবার আপনাকে অ্যাকাউন্টটি পুরোপুরিভাবে ভেরিফাই করতে হবে। আর যদি আপনি ভেরিফাই না করে থাকেন তাহলে আপনি কোনভাবেই এই সাইটটিতে কাজ করে ভালোমতন ইনকাম করতে পারবেন না।


যদিও কিছু কিছু কাজ এখন করার সুবিধা প্রদান করা হয়েছে কিন্তু আপনি যখন টাকা আপনার হাতে তুলতে যাবেন তখন অবশ্যই আপনার অ্যাকাউন্টি ভেরিফাই থাকতে হবে। আর এই ভেরিফাই করার জন্য আপনার যেটি দরকার পড়বে সেটি হচ্ছে ন্যাশনাল আইডি কার্ড অথবা ড্রাইভিং লাইসেন্স। যদি এই দুটোই আপনার কাছে না থাকে তাহলে আপনি জন্ম সনদপত্র যাবতীয় তথ্য দিয়ে আপনি আপনার একাউন্টি ভেরিফাই করতে পারবেন।


অ্যাকাউন্ট ভেরিফাই করার পরে আপনাকে অবশ্যই মনে রাখতে হবে সঠিক তথ্য দিয়ে আপনাকে আপনার প্রোফাইলটি সাজিয়ে নিতে হাব। এজন্য আপনি উপরে থাকা এডিট প্রোফাইল বাটনে ক্লিক করুন। আপনার একটি অরজিনাল ছবি এবং আপনার নিয়মিত ব্যবহৃত মোবাইল ফোন নম্বর আপনি আপনার সম্পর্কে কোন কিছু লিখতে পারেন।


আপনি ভাল আর্টিকেল রাইটিং করতে পারেন তাহলে আর্টিকেল রাইটিং সম্পর্কে দু্ই এক লাইন লিখে দিবেন এরপর আপনি সবকিছু করে সেভ করে দেবেন তাহলে আপনার প্রোফাইলটি আপডেট হয়ে যাবে।


Work up job সাইটে যে ধরনের কাজ পাবেনঃ 

আপনি সাধারণত এই Microjob সাইটটিতে নানা ধরনের কাজ পেতে পারেন। তবে এখানকার কাজগুলো আপনাকে তেমন পরিশ্রম করতে হবে না। আপনার খুব অল্প পরিশ্রমে দ্বারাই আপনি ভালোমতন ইনকাম সম্পন্ন করতে পারবেন।


আপনি এই Work up job সাইটটিতে যে কাজগুলো পাবেন তা নিচে আলোচনা করা হলো: 

  • ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে আয়।
  • ইউটিউব ভিডিও ভিউ করে আয়।
  • বিভিন্ন সাইট রেফার করে আয়
  • অ্যাপ ইন্সটল করার মাধ্যমে আপনি এখান থেকে আয় করতে পারেন।
  • জিমেইল বিক্রি করে আপনি এখান থেকে আয় করতে পারেন।

?EjobWork এ কাজ করুন?

আপনি সাধারণত অ্যাকাউন্ট লগইন করবেন। লগইন করার পর আপনাকে হোম পেজ অপশনে গেলে এই কাজগুলোর টাইটেল আপনি খুব সহজেই খুজে পাবেন। এবং সেই জব গুলোর উপরে আপনি যদি ক্লিক করেন তাহলে আপনি বিস্তারিত জানতে পারবেন, এবং জেনে কাজ সম্পন্ন করতে পারবেন।

কিভাবে কাজ করবেন সেটার ভিডিও ??


Work up job সাইটে কাজ করার পদ্ধতি:

আপনাকে এখানে কাজ করতে গেলে আপনাকে লগ ইন করার পরে আপনার পছন্দ মতন আপনি কাজ বাছাই করে, যেটা আপনার ভালো লেগে থাকে আপনি সেখানে ক্লিক করবেন। তারপর আপনি কাজের পুরো বিস্তারিত সেখান থেকে জানতে পারবেন।

আরও পড়ুনঃ  মোবাইল দিয়ে টাকা ইনকাম করার কৌশল | কিভাবে মোবাইল দিয়ে ইনকাম করা যায়


আপনাকে এখানে কাজ করে কাজটির প্রমাণ হিসাবে একটি স্ক্রিনশর্ট রাখতে হবে। তবে কোনো কোনো ক্ষেত্রে আপনাকে একটির জায়গায় আরও বেশি স্ক্রিনশর্ট রাখতে হতে পারবে। এরপর আপনাকে তার নিচের বক্সে আপনি যে কাজ করেছেন সে সম্পর্কে কিছু বর্ণনা দিন।


তার নিচে একটি সাবমিট বক্স দেখতে পারবেন সেখান থেকে আপনি এটি সাবমিট করে দিতে পারবেন। তবে আপনি সেইসব  স্ক্রিনশর্ট দেয়ার পরেই সাবমিট করবেন নয়তো আপনার করা কাজটি এপ্রুভ হবে না। 


Work up job সাইট থেকে কিভাবে টাকা উত্তোলন করবেন: 

আপনি যদি এই Work up job সাইটে ভালো মতন কাজ করতে পারেন তাহলে ভালো মতন ইনকাম করতে পারবেন। যদি আপনি এখানে একটু সময় দিয়ে নিয়মিত কাজ করতে পারেন তাহলে আপনি দ্রুত প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। 

আর আপনার ইনকাম করা টাকা গুলো আপনি হাতে নিবেন কিভাবে, আপনার ইনকাম করা টাকা আপনি এখানে আমাদের বাংলাদেশের মোবাইল ব্যাংকিং সেবা গুলোর মাধ্যমে হাতে পেয়ে যাবেন। আামদের দেশের ব্যাংকিং সেবা বিকাশ ও নগদের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। 


তাছাড়াও আপনি এখানে আরোও কিছু দ্বারা আপনার উপার্জিত টাকা হাতে নিতে পারবেন তা হলো বিটকয়েন পেইয়ার বা অন্য কোনো আন্তর্জাতিক পেমেন্টের মাধ্যমে আপনি টাকা হাতে নিতে পারবেন।


তবে আপনি যদি বিকাশ ও নগদের মাধ্যমে টাকা উঠাতে চান তাহলে আপনাকে কমপক্ষে ২০০ টাকা হতে হবে। আর যদি অন্যন্য সাইট থেকে টাকা উত্তোলন করতে চান তাহলে কমপক্ষে ডলার হতে হবে।  সাধারণত এখানে কাজ করা অনেক সহজ হয়ে থাকে আপনি খুব সহজেই কাজ করতে পারেন। আপনি যদি একটু চেষ্ঠা করেন তাহলে আপনি এখানে কাজ করে নিয়মিত অর্থ উপার্জন করতে পারেন।

?EjobWork এ কাজ করুন?

আর আপনাকে এই কাজ করতে গেলে আপনি কম্পিউটার বা মোবাইল যেকোন একটি সাহয্যে করেতে পারেন। আপনি আপনার হাতে থাকা মোবাইলের সাহায্যেও কাজ করতে পারেন এতে আপনার কোনো অসুবিধা হবে না। আপনি যদি এখানে এই সাইটটি তে যথাযথ ভাবে এবং পুরোপুরি সঠিক ভাবে কাজ করে দিতে পারেন তাহলে আপনি প্রচুর ইনকাম করতে পারবেন। 


আমাদের আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে দয়া করে আপনার পছন্দ মতন একটি সাইটে একবার শেয়ার করবেন।

Work up job বাংলাদেশের সেরা ফ্রিল্যান্সিং সাইটে ইনকাম করুন

Thank You All

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link