Upcoming Movies And Web Series December 2023: ডিসেম্বরের ঠান্ডায় এই বিস্ফোরক সিনেমা এবং ওয়েব সিরিজ আসছে!

Upcoming Movies And Web Series December 2023

আজকের চমৎকার এই আর্টিকেলে, আমরা ডিসেম্বর মাসে আসন্ন সিনেমা এবং ওয়েব সিরিজ (Upcoming Movies And Web Series December 2023) সম্পর্কে কথা বলতে যাচ্ছি।

এই বছর আমরা ফিল্ম এবং ওয়েব সিরিজের একটি চমৎকার সমন্বয় দেখেছি। প্রতি মাসেই কোনো না কোনো ওয়েব সিরিজ বা সিনেমা দেখা গেছে। বছরের শেষের দিকে আমরা আরও কিছু বিস্ফোরক মুভি এবং ওয়েব সিরিজ দেখতে পাব।

এর মধ্যে এমন অনেক চলচ্চিত্র রয়েছে যার জন্য আপনি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন। বিনোদনের এই যুগে মানুষ চলচ্চিত্রের পাশাপাশি ওয়েব সিরিজ দেখতে খুবই আগ্রহী।

Upcoming Movies And Web Series December

MovieRelease DatePlatform
Dhootha (কুয়াশা)December 1, 2023Prime Video
The Archies (আর্চিস)December 7, 2023Netflix
Chamak (চকচকে)December 1, 2023SonyLIV
Mission RaniganjDecember 1, 2023Netflix
Kadak SinghDecember 8, 2023ZEE5
Movies And Web Series চার্ট

Dhootha (কুয়াশা)

Upcoming Movies And Web Series December 2023 এই তালিকায়, ওয়েব সিরিজ Dhootha (কুয়াশা) প্রথম স্থানে রয়েছে। এটি হতে চলেছে “নাগা চৈতন্যের” ডেবিউ ওয়েব সিরিজ।

আরও পড়ুনঃ  বাংলাদেশে সেন্সরশিপের বাধার সম্মুখীন 'অ্যানিমেল', কী বলছেন কিবরিয়া

নাগা চৈতন্য অত্যন্ত পরীক্ষামূলক দক্ষ অভিনেতা হিসেবে পরিচিত। তিনি দক্ষিণ ভারতের একজন সুপরিচিত অভিনেতা। আপনি তার ওয়েব সিরিজে একটি দুর্দান্ত গল্পের পাশাপাশি একটি ভাল চিত্রনাট্য দেখতে পাবেন। এই ওয়েব সিরিজে সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে নাগাকে।

এই ওয়েব সিরিজে আপনি পার্বতী থিরুভোথু, প্রিয়া ভবানী শঙ্কর এবং প্রাচি দেশাইয়ের মতো অভিনেতাদের দেখতে পাবেন। এটি একটি আট পর্বের ওয়েব সিরিজ। এটি ১ ডিসেম্বর থেকে স্ট্রিম করা হবে।

The Archies (আর্চিস)

Upcoming Movies And Web Series December 2023 এই তালিকায়, এটি প্রথম এবং দ্বিতীয় স্থানে রয়েছে। দ্য আর্চিস একটি বহুল প্রতীক্ষিত ছবি। এই ছবির প্রযোজক জোয়া আখতার।

এতে আপনি বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানা খানকেও দেখতে পাবেন। এটি পূর্বে নির্মিত চলচ্চিত্রের একটি অভিযোজন। আপনি Netflix এ এই ফিল্ম দেখতে পারবেন। ৭ ডিসেম্বর থেকে প্রচারিত হতে চলেছে এই ছবিটি। খুব পরীক্ষামূলকভাবে তৈরি হচ্ছে এই ছবিটি। জোয়া আখতার এই ধরনের চলচ্চিত্রের জন্য পরিচিত।

আরও পড়ুনঃ  ওটিটি প্লাটফর্ম চরকিতে মুক্তি পেলো ফারুকী-তিশার সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি Movie

Chamak (চকচকে)

Upcoming Movies And Web Series December 2023 এই তালিকায়, এটি তৃতীয় স্থানে রয়েছে। এটি একটি মিউজিক্যাল থ্রিলার। এতে আমরা একজন তরুণ র‍্যাপারকে দেখতে পাবো।

এই পুরো গল্পটি এই র‍্যাপারকে ঘিরে। এই র‍্যাপারের নাম কালা যে গায়িকা হতে চায়। এই ইচ্ছা মাথায় নিয়েই তিনি কানাডা থেকে পাঞ্জাব ফিরে আসেন। এদিকে তার পথেও আসে নানা প্রতিকূলতা। আপনি ৭ ডিসেম্বর থেকে Sony Liv-এ এই ওয়েব সিরিজটি দেখতে পারবেন। এই ওয়েব সিরিজে দেখা যাচ্ছে পরমবীর সিং চিমা, মোহিত মালিক, ইশা তলওয়ারের মতো শিল্পীদের।

Mission Raniganj (মিশন রানীগঞ্জ)

মিশন রানিগঞ্জ আসন্ন মুভি এবং ওয়েব সিরিজ ডিসেম্বর 2023 এর তালিকায় চতুর্থ স্থানে রয়েছে। আপনি যদি অক্ষয় কুমারের ভক্ত হন তবে আপনার জন্য সুখবর রয়েছে।

আরও পড়ুনঃ  Shreyas Talpade: আচমকা হার্ট অ্যাটাক!শুটিংয়ের পর হৃদরোগে আক্রান্ত হন অভিনেতা (শ্রেয়াস তলপড়ে)

মাত্র কয়েক মাস আগে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া তাঁর ছবিটি এখন ওটিটি-তেও মুক্তি পাচ্ছে। এই ছবিতে অনেক ভালো অভিনেতাকে দেখতে পাবেন। এই ছবিতে আমরা অক্ষয় কুমারের সঙ্গে পরিণীতিকে দেখতে পাব। এই ছবিটি ১ ডিসেম্বর থেকে নেটফ্লিক্সে স্ট্রিম করা হচ্ছে।

Kadak Singh (কাদাক সিং)

কাদাক সিং ডিসেম্বর 2023 সালের আসন্ন মুভি এবং ওয়েব সিরিজের তালিকায় পঞ্চম স্থানে রয়েছে। এটি বহু প্রতীক্ষিত চলচ্চিত্র।

এতে দেখা যাবে বলিউডের শীর্ষ অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীকে। পঙ্কজ তার চমৎকার অভিনয়ের জন্য পরিচিত। বলিউডে অনেক ছবি উপহার দিয়েছেন তিনি। এটি একটি ক্রাইম ভিত্তিক থ্রিলার। এতে অফিসারের ভূমিকায় দেখা যাবে পঙ্কজকে। এই ছবিটি পরিচালনা করেছেন অনিরুধা রায়। ৮ই ডিসেম্বর থেকে এই ছবিটি দেখতে পারবেন। আপনি এটি ZEE5 এ দেখতে পারেন।

এরকম অনেক বিনোদনমূলক খবরের জন্য, sohobanglait.com এ আমাদের সাথে যুক্ত থাকুন, ধন্যবাদ!

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link