Tofee থেকে online income bd | টফি অ্যাপে আয়ের সুযোগ – Toffee App

টফি অ্যাপে আয়ের সুযোগ
টফি অ্যাপে আয়ের সুযোগ

Toffee App কি?

টফি হল একটি মোবাইল অ্যাপ ভিত্তিক লাইভ ভিডিও দেখার অ্যাপ যার সাহায্যে আপনি টফির মাধ্যমে বিশ্বের যেকোন স্থান থেকে বাংলাদেশী এবং বিদেশী টিভি চ্যানেল সহ সকল ভিডিও দেখতে পারবেন। টফি ইউটিউবের মতো একটি ভিডিও দেখার প্ল্যাটফর্ম, আপনি যেমন ইউটিউবে ভিডিও দেখেন, আপনি টফিতেও ভিডিও দেখতে পারেন। টফিতে কোনো বিজ্ঞাপন নেই কারণ এটি বাংলাদেশের নিজস্ব সিম কোম্পানি বাংলালিংক দ্বারা তৈরি। মোবাইল app এ আয় করুন। 

আপনি বিজ্ঞাপন ছাড়া টফিতে সমস্ত সামগ্রী দেখতে পারেন। টফি শুধুমাত্র লাইভ টিভি দেখার জন্য নয়, আপনি টফিতে বাংলা ভাষায় সমস্ত বিদেশী এবং সর্বাধিক জনপ্রিয় বাংলাদেশী ওয়েব সিরিজ, নাটক সিনেমা এবং সমস্ত সিরিয়াল নাটক দেখতে পারেন। যেহেতু টফি বাংলাদেশী সিম কোম্পানি দ্বারা তৈরি, তাই আপনি খুব অল্প টাকায় টফি প্যাক কিনতে পারেন এবং আপনি অন্যান্য সিমের ইন্টারনেটের সাথে Wi-Fi এর মতো যেকোনো নেটওয়ার্কে টফি দেখতে পারেন।

আরও পড়ুনঃ  অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় | Recharge Business


কীভাবে টফি থেকে অর্থ উপার্জন করবো?

টফি থেকে অর্থ উপার্জন করতে, আপনাকে প্রথমে টফি অ্যাপটি ডাউনলোড করতে হবে। ডাউনলোড করার পর, Toffee অ্যাপটি খুলুন এবং আপনার বাংলালিংক সিম দিয়ে লগ ইন করুন। আপনার সাইট লগইন সফল হলে, আপনি আপলোড নামে একটি বিকল্প দেখতে পাবেন, এটিতে ক্লিক করুন এবং আপনি টফিতে একটি ক্রিয়েটর অ্যাকাউন্ট তৈরি করবেন। 


Tofee তে রেজিস্ট্রেশন করুন 

স্পন্সর কোডঃ 053996765


টফিতে একাউন্ট তৈরি করতে কি কি লাগে?

টফিতে একটি ক্রিয়েটর অ্যাকাউন্ট তৈরি করতে আপনার যা দরকার তা হল আপনার বাংলালিংক নম্বর আপনার জাতীয় পরিচয়পত্র অর্থাৎ NID কার্ড নম্বর এবং আপনার জাতীয় পরিচয়পত্রে আপনার নাম। মূলত আপনার ক্রিয়েটরদের অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে এখন আপনাকে একটি চ্যানেল খুলতে হবে যাতে আপনি My Channel অপশনে ক্লিক করে এবং My Channel অপশনে ক্লিক করে আপনার চ্যানেলে ভিডিও আপলোড করতে চান এমন বিভাগ নির্বাচন করে সহজেই একটি চ্যানেল তৈরি করতে পারেন। এখন আপনি আপনার তৈরি করা চ্যানেলে ভিডিও আপলোড করতে পারেন, তবে ভিডিও আপলোড করার আগে, টফি ক্রিয়েটর নীতিটি পড়ুন কারণ কিছু করার আগে এটি সম্পর্কে জেনে নেওয়া ভাল। 

আরও পড়ুনঃ  ঘরে বসে টাকা আয় করতে চাই | ঘরে বসে মোবাইলে আয়

আপনার আপলোড করা ভিডিও যত বেশি ভিউ পাবে, তত বেশি অর্থ উপার্জন করবে। কিন্তু একটি জিনিস আপনার জানা দরকার ইন্টারনেট থেকে অন্য লোকেদের ভিডিওর মতো কপিরাইট করা ভিডিও আপলোড করবেন না। এতে আপনাকে সাসপেন্ড করা হতে পারে এবং আপনার অ্যাকাউন্টে পর্যাপ্ত টাকা থাকলে আপনি বিকাশ বা নগদে পেমেন্ট নিতে পারবেন না। অনলাইনে আয় করুন। 


কোন ক্যাটাগরির ভিডিও আপলোড করলে বেশি ভিউ পাবো?

আপনি যদি একজন সত্যি ভিডিও ক্রিয়েটর হন এবং ভিডিও থেকে টাকা ইনকাম করতে চান তবে আপনাকে জানতে হবে কোন ধরনের ভিডিওতে বেশি ভিউ পায়। যেমন ধরুন আপনি ভিডিও তৈরি করেছেন কিন্তু ভিউ পাচ্ছেন না এতে আপনার টাকা ইনকাম হবে না অপর দিকে আপনি যদি ফানি ভিডিও তৈরি করেন তবে আনেক ভিউ পাবেন সবচেয়ে বেশি তাতে আপনার টাকা ইনকাম বেশি হবে। আমাদের ইউটিউব চ্যানেল। 

আরও পড়ুনঃ  ঘরে বসে টাকা আয় করার উপায় জানুন Google সার্চ করে, বিস্তারিত পড়ুন!

অথবা আপনি যদি কোনো ছোটখাটো ভিডিও বানান যেমন হাসির ভিডিও তবেও আপনি ভালো ভিউ পেতে পারেন এবং আপনি যদি কোনো নাটক তৈরি করেন তবেও ভালো ভিউ পেতে পারেন। আশা করি আপনি বুঝতে পেরেছেন যদি না বোঝেন তবে কমেন্ট করে জানাতে পারেন।


TAG: টফি অ্যাপে আয়ের সুযোগ ,টফি অ্যাপস ডাউনলোড,Toffee Live TV app download,টফি অ্যাপে আয়ের সুযোগ দিচ্ছে বাংলালিংক,টফি অ্যাপস কি?,টফি অ্যাপ.

Thank You All

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link