Online Income এর রাজা Self Shopping

www self shopping

আমাদের আজকের আয়োজন কেনো Online Income এর রাজা Self Shopping? প্রথমেই একটি কথা বলে রাখি, আমি যেহেতু আপনাদের সাথে বাংলাদেশের সেরা ১নাম্বার সেল্ফ ডিজিটাল বিজনেস প্লাটফর্ম এর সাথে পরিচয় করিয়ে দিচ্ছি সেহেতু আপনাদের নৈতিক কর্তব্য একাউন্ট রেজিস্ট্রেশন করার সময় আমার Affiliate Id ব্যাবহার করা। আমার Affiliate id: 379050

আমার সাথে যোগাযোগ করুনঃ Link

আমরা সবাই জীবিকার তাগিদে ইনকাম করতে চাই। কারন একজন মানুষের পকেটে টাকা না থাকা মানেই সে সমাজে মৃত লাশ। তাই আমরা সমাজে টিকে থাকার জন্যও টাকা আয় করতে চাই। কিন্তু বর্তমানে আয় করা অনেক কঠিন বিষয়।

অনেকে লেখাপড়া করে অনেক শিক্ষিত তবুও দক্ষতা ও টাকার অভাবে বাজারে চাকুরি খুজে পাচ্ছেন না। এমনকি অনেকে টাকার অভাবে ব্যাবসা প্রতিষ্ঠান খুলেউ বসতে পারছেন না। 

www self shopping
www self shopping

? বর্তমান সময়ে Earn money online from internet থেকে করার জন্য, অনেক উপায় বা মাধ্যম আমাদের হাথে রয়েছে। আমি নিজেই, আমার মাসিক ইনকামের অনেক বেশি পরিমান, ইন্টারনেট থেকে আয় করছি। এমনিতে, অনলাইনে ইনকাম (online income) করার রাস্তা প্রত্যেকের জন্য অবশই খোলা রয়েছে। কেবল প্রয়োজন হবে, আপনার মধ্যে কিছু সাধারণ কৌশল ও দক্ষতা (skills) থাকার।

Online থেকে টাকা ইনকাম করার জন্য, আজ বেশিরভাগ Students বিভিন্ন উপায় খুজেঁন থাকেন। তাছাড়া, কিছু সংখক লোকেরা বা মহিলারা ঘরে বসেই অনলাইন ইনকাম করার উপায় জানার জন্য অনেক উৎসুক।

Self Shopping Bussiness Affiliate id: 379050

 

কিন্তু মনে রাখবেন, অনলাইন ইনকামের যেভাবে অনেক লাভজনক উপায় রয়েছে, ঠিক সেভাবেই, অনেক মিথ্যা (false) বা জাল (fake) মাধ্যমও রয়েছে। এই ধরণের মাধ্যমে, আপনার কেবল সময় নষ্ট হবে। এবং, টাকা দেয়ার নামে আপনাকে কিছুই দেয়া হয়না। তাই, আজ অনলাইনে টাকা ইনকাম করার উপায় গুলির মধ্যে সব গুলোই কিন্তু আসল (real) বা জেনুইন (genuine) নয়।

তবে, ইন্টারনেটে টাকা উপার্জনের যেসব নিশ্চিত বা জেনুইন উপায় রয়েছে, সেগুলি যদি আপনারা সঠিক ভাবে ব্যবহার করে লাভ নিতে পারেন,তাহলে বিশ্বাস করুন, আপনি কিছু দিনের মধ্যেই অনলাইনে এতো টাকা আয় করতে পারবেন যে অন্য কোনো কাজ করার প্রয়োজন হবেনা।

তাই, এই আর্টিকেলে আমি আপনাদের, Online থেকে ঘরে বসে থেকে বাংলাদেশের Number one apps থেকে কিভাবে মোবাইল রিচার্জ, প্রডাক্ট রিসেলিং,এফিলিয়েট,টিকিট কেটে ইনকাম করবেন সে বিষয়ে আপনাদের জানাবো। আর এই প্লার্টফর্ম বাংলাদেশে ৩ বছর ধরে কাজ করে আসছে। এবং এদের ট্রেড লাইসেন্সও আছে। তাই মনযোগ দিয়ে সম্পূর্ন আর্টিক্যাল পড়ুন এবং ভিডিওটি দেখুন। আমি আজকে আপনাদের প্যাসিব ইনকাম নিয়ে বলবো। যা আপনি অনলাইনে ঘরে বসেই করতে পারবেন যা ইউটিউবের মত ইনকাম। 

আরও বিভিন্নভাবে অনলাইন থেকে টাকা আয় করতে পারবেন>> 
  1. সরকার অনুমোদিত অনলাইন ইনকাম করার অ্যাপ | বিস্বস্থ অনলাইন ইনকাম সাইট
  2. কিভাবে ফ্রিল্যান্সিং করব | Freelancing Online Job
  3. অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট | বাংলাদেশ অনলাইন ইনকাম
  4. ঘরে বসে টাকা আয় করতে চাই | ঘরে বসে মোবাইলে আয়
  5. ২০২৩ সালে আপনার সাইটের জন্য সেরা Google Adsense Alternatives
  6. মোবাইল দিয়ে টাকা ইনকাম করার কৌশল | কিভাবে মোবাইল দিয়ে ইনকাম করা যায়
আরও পড়ুনঃ  অনলাইনে কাজ করার আগে যেসব দক্ষতা থাকা দরকার - ফ্রিল্যান্সিং দক্ষতা

✅ প্রথমে আপনাকে জানতে হবেঃ

ইনকাম কয়প্রকার ও কি কি?

ইনকাম দুই ধরনের

১. একটিভ ইনকাম
২. প্যাসিব ইনকাম
 

একটিভ ইনকাম কি?

একটিভ ইনকাম হচ্ছে একবার কাজ করলে টাকা আয় হবে। আর কাজ না করলে টাকা নেই। তাহলে আপনি যতক্ষন কাজ করতে পারবেন, যতক্ষন সময় শ্রম দিবেন ততক্ষণ আপনার আয় আসবে। আপনি অসুস্থ, আপনি কাজ করতে পারছেন না, আপনার আয় শুন্য। এটা খুবই খারাপ আপনার পরবর্তী প্রজন্মের জন্য।
 

প্যাসিব ইনকাম কি?

প্যাসিব ইনকাম হচ্ছে কাজ না করলেও আয় আসবে। আপনি যদি শহরে একটি বাড়ি তৈরি করেন আর সেখান থেকে আপনি অক্ষম অবস্থায়ও আয় পাবেন এবং আপনার ছেলে মেয়ে বা তাদের পরবর্তী জেনারেশন ও তা ভোগ করতে পারবে। কারন বাড়িটা একবার তৈরি করা লাগে আর সেখান থেকে বার বার আয় আসবে। এখন অনেকে বলবেন এত টাকা তো নাই কি করবো, তাহলে ছোট ছোট ৫০/১ লক্ষ টাকার ইনভেস্ট এ যাবেন। বিভিন্ন ভাল কোম্পানি তে অংশীদার হোন । তবে দেখে শুনে যাবেন। ভাল মানুষ দেখে যাবেন যেন আপনার টাকা বা মূলধন নষ্ট না হয়। তবে আমি আজকে যে প্যাসিব ইনকাম নিয়ে কথা বলবো সেটিতে কোনো মূলধন খাটাতে হবেনা। শুধু বুদ্ধি থাকলেই যথেষ্ট।
 
সুতরাং প্যাসিভ ইনকম খুবই জরুরী।বাংলাদেশে একমাত্র Self Income Apps আপনাকে সেই সুযোগটাই দিচ্ছে। আপনার ভবিষ্যৎ এবং ক্যারিয়ার গড়ার জন্য এখনি যুক্ত হোন Self Shoping এ। রেজিস্ট্রেশন করার সময় অবশ্যই আপনাকে আমাদের Affiliate Code বসাতে হবে। তবেই আপনি আর্নিং শুরু করতে পারবেন।

Self Shopping কি?

সেল্ফ ডিজিটাল বিজনেস প্লাটফর্ম ২০১৮ সাল থেকে বাংলাদেশের সরকারি আইনের ১৯৯৪ এর অধীনে ২০১৮ সালে নিবন্ধিত। এই প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা জনাব হাফেজ মোহাম্মদ শাহাদাত হোসেন শাহীন। এই প্রতিষ্ঠানের যেমন লক্ষ লক্ষ কাস্টমার আছে তেমনি আমাদের মতন বিজনেস ম্যানও আছে। ২০১৮ সাল থেকে এই পর্যন্ত কেউ অভিযোগ করতে পারবেনা যে, সে ইনকাম করেছে কিন্তু তার প্রাপ্য টাকাটি পায়নি। 
প্রশিক্ষন ভিডিওঃ Self Income Video

 
Self shopping হল Daraz এর মত একটি প্লাটফর্ম। যেখানে আপনি আপনার পছন্দ অনুযায়ি পন্য  অর্ডার করতে পারেন। এতে ড্যারাজের মতই সুবিধা রয়েছে। তবে হ্যা এই Self shopping থেকে আপনি খুব সহজেই আয় করতে পারবেন ঘরে বসে থেকেই। তাই আর্টিক্যালটি সম্পূর্ন পড়ুন এবং ভিডিও দেখুন। আমি যে Affiliate code দিবো সেটি আপনাকে অবশ্যই ব্যবহার করতে হবে। যার ফলে আপনার সেলফ একাউন্টে ৫১টাকা রিচার্জ অপশনে যুক্ত হয়ে যাবে। APPS ডাউনলো করুন। জীবনে আনরা অনেকেই অযথা কারনে অনেক টাকা এদিক সেদিক নষ্ট করেছি। কিন্তু এই টাকা গুলো জমিয়ে ৫০০টাকা দিয়ে Self এ বিজনেস সাবস্ক্রিপশন কিনে কাজ শুরু করি তাহলে এটাই হতে পারে আমাদের জীবনে সবচেয়ে বড় সাফল্য। এখান থেকেই শুরু হবে আপনার ইনকাম। তাই আসুন আমরা self platform এ কাজ করি, পরিবারের হাল ধরি। 
 

সেল্ফে একাউন্ট করার নিয়ম:

? প্রথমে Play Store এ যান
? Self লিখে search দিন
? এবং Install করুন.
? তারপর open করে account করুন
?রেজিস্টারে ক্লিক করুন।
? Mobile Number দিন OTP আসবে OTP দিন
? আপনার নাম দিন
? পাসওয়ার্ড দিন
? Bussiness affiliate id দিন : 513116
?তারপর বিকাশ /নগদ থেকে 
?৫০ টাকা একাউন্ট একটিভিশন ফি দিয়ে সেলফে অ্যাকাউন্ট করা মাত্রই ৫১ টাকা বোনাস পাবেন যেটা সাথে সাথেই রিচার্জের মাধ্যমে উত্তোলনযোগ্য….
✳️✳️ যারা আনলিমিটেড ইনকাম করতে চান, তারা ২০০০টাকার কোর্স কিনে নিতে পারেন। এতে করে বিজনেস একাউন্ট পাবেন এছাড়া জেনারেশন ইনকাম পাবেন আরো অনেক সুবিধাউ রয়েছে। বিস্তারিত জানতে আমাকে মেইল করুন। 

Apps লিংক

এফিলিয়েট আইডিঃ 513116

কিভাবে কাজ সটি জানুন ভিডিওতে

 
এছাড়া যারা আমার মত এই প্লার্টফর্ম থেকে আয় করতে চান তারা ‘বিজনেস সাবস্ক্রিপশন‘ কিনে আয় শুরু করে দিতে পারেন। অবসর সময়কে কাজে লাগান সুন্দর একটি গোছালো জীবন ও কর্মময় জীবন গড়ে তুলুন। 
 

আপনার বিজনেস একাউন্ট সাবস্ক্রাইব করার পর এমন মেসেজ আসবেঃ 

Self income app sms
Self income app sms

আপনার বিজনেস একাউন্টের ইন্টারফেসঃ 

Self income app
Self income app

Self Shopping এফিলিয়েট করে আয়

Self app এ রেজি করলে আপনাকে প্রথমে ৫০টাকা দিয়ে সাবস্ক্রিপশন করে আপনার বিজনেস একাউন্ট একটিভ করতে হবে। আর সেটি করলে আপনার বিজনেস একাউন্ট একটিভ হলেই আপনাকে আপনার এফিলিয়েট/রেফার কোড দেওয়া হবে। এই রেফার কোড বা এফিলিয়েট কোড আপনার বন্ধুরা ব্যাবহার করে কাস্টমার একাউন্ট ওপেন করলে তারা Self থেকে যেকোনো প্রডাক্ট কিনলে ও রিচার্জ করলেই আপনি প্যাসিভ ইনকাম পেয়ে যাবেন। আর এটি আজীবন চলতেই থাকবে। আমরা তো ড্যারাজ সবাই ব্যাবহার করি কিন্তু সেখানে ঠকারো ভয় থাকে। তবে এখানে ঠকার ভয় নেই বরং সেলফ আপনাকে রিসেলিং ব্যাবসা ও প্যাসিব ইনকামের একটি সুজোগ করে দিয়েছে। এখানে কোনো মূলধন খাটাতে হয়না। আপনাকে শুধু মাত্র কাস্টমার একাউন্ট থেকে বিজনেস একাউন্ট একটিভ করে নিতে হবে এতটুকুই। Bussiness affiliate id: 379050

Self Shopping থেকে আর কি কি করে আয় করা যায়? 

  • Affiliate marketing
  • Recharge 
  • Ticket reselling
  • Product Reselling 
  • Live TV
আরও পড়ুনঃ  কিভাবে ফেসবুক রিলস থেকে ইনকাম করতে হয় জেনে নিন

প্রশ্ন উত্তর- এখন অনেকে বলবেন আমি যে ফেক্সিলোড করবো আমারতো দোকান নেই তাহলে কিভাবে করবো ফ্যাক্সিলোড? 

আপনাকে ফ্যাক্সিলোডের দোকান দেয়ার কনো প্রয়োজন নেই। আপনি,আমি,আমাদের পরিবার,বন্ধুবান্ধব,আত্মিয় স্বজনের সকলের কাছেই মোবাইলফোন আছে। সবাই কমবেশি প্রতিদিন টাকা লোড করে থাকি। আমরা হয় বিকাশ থেকে টাকা লোড করি বা দোকান থেকে লোড করে আনি। কিন্তু তারা আমদের কোনো সুবিধা দেয়না, ক্যাশব্যাক দেয়না,ড্রাইভ প্যাক স্বল্পমূল্যে দেয়না। কিন্তু আপনি এখানে সব পাবেন। Self-এ হাজারে ১৬-২০ টাকা ক্যাশব্যাক সহ,ড্রাইভ প্যাক পাবেন। এছাড়া আপনার পরিবার,আত্মিয়,বন্ধুবান্ধব তাদের যদি আপনি এই সেলফ শপিং এ একাউন্ট করে দেন এবং এখান থেকে কিভাবে ইনকাম করা যায় সকল কিছু বলেন তাহলে আপনার মাধ্যমে আপনার এফিলিয়েট কোড দ্বারা তারা একাউন্ট খুললে তারা এই সার্ভিস গুলো নিলে আপনি প্রতিদিন ভালো একটা এমাউন্টের কমিশন পাবেন কোনো কাজ না করেই। এটাই Self App এর Power। 
 

Self Shopping – FAQ

ভাই আমি টিকিট কিভাবে বিক্রয় করবো? 

উপরে ফেক্সিলোডের ক্ষেত্রে যা যা বললাম এটাতেউ একই বিষয়। আর চাইলে আপনি এটি দিয়ে মার্কেটে বসেউ ব্যাবসা করতে পারেন। 
 

প্রডাক্ট রিসেলিং কিভাবে ভাই? 

এই বিস্তারিত সবকিছু নিয়ে আমি নিচে ভিডিও দিলাম একবার দেখে নিন। তবে আমার এফিলিয়েট কোড দিয়ে একাউন্ট খুলবেন Bussiness affiliate id: 513116.
 

Self Shopping Bussiness affiliate id: 513116

আপনার ফেসবুক পেইজ বা আপনার বন্ধু বান্ধব,আত্মিয় থাকলে তাদেরকে বিভিন্ন প্রডাক্টের ছবি দেখিয়ে অর্ডার কাটবেন দেশের যেকোনো প্রান্ত থেকে। তারা অর্ডার দিলে আপনি Self এপস এ অর্ডার কনফার্ম করবেন। তারপর এই প্রডাক্ট ৩-৫ কর্মদিবসের মধ্যেই ক্রেতার নিক্ট পন্যটি চলে যাবে। প্রডাক্ট রিসেলিংক এ আপনার ৫০-১০০০ টাকা পর্যন্ত লাভ হয়। এছাড়া আপনার বুদ্ধিমত্তার উপর নির্ভর করে আপনার আয় হবে। এছাড়া আপনি যাদের Sponsered করবেন, তারা তাদের প্রয়োজনে পন্য কেনাকাটা করলে ও তারা যাদের Affiliate করবে তারা কেনাকাটা করলে আপনি কমিশন পেতেই থাকবেন সারাজীবন। এটাকেই বলে প্যাসিব ইনকাম। তো কিভাবে কাজ করতে হয় তা সম্মন্ধে আমরা জেনেই নিলাম। এছাড়া আরও বিস্তারিত জানতে আমাদের ভিডিও দেখুন। 
 

উপসংহার

Self Income apps থেকে কিভাবে আয় করবেন এবং কি কি আয়ের সুজোগ আছে সে সম্মন্ধে আমরা জেনে নিলাম। Self App থেকে যারা আয় করতে চান তারা অবশ্যই আমার Affiliate Code ব্যাবহার করুন। এতে করে মাত্র ৫০টাকায় আপনি আপনার বিজনেস সেন্টার একটিভ করতে পারবেন। এছাড়া ব্যাবসায় আপনাকে আর একটি টাকাও ইনভেস্ট করতে হবেনা। এই লেখাটি পড়ে উপকৃত হলে অবশ্যই Self app এ রেজিস্ট্রেশন করে আয় শুরু করুন। আপনার বন্ধুদের এফিলিয়েট করুন প্যাসিভ ইনকাম করুন ঘরে বসেই। আশাকরি আমাদের “Online Income এর রাজা Self Shopping” আর্টিক্যালটি খুব ভালো লেগেছে এববগ উপকৃত হয়েছেন। তাই এই লেখাটি আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করুন এবং ব্যাবসা শুরু করুন। 
আরও বিভিন্নভাবে অনলাইন থেকে টাকা আয় করতে পারবেন>> 
  1. সরকার অনুমোদিত অনলাইন ইনকাম করার অ্যাপ | বিস্বস্থ অনলাইন ইনকাম সাইট
  2. কিভাবে ফ্রিল্যান্সিং করব | Freelancing Online Job
  3. অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট | বাংলাদেশ অনলাইন ইনকাম
  4. ঘরে বসে টাকা আয় করতে চাই | ঘরে বসে মোবাইলে আয়
  5. ২০২৩ সালে আপনার সাইটের জন্য সেরা Google Adsense Alternatives
  6. মোবাইল দিয়ে টাকা ইনকাম করার কৌশল | কিভাবে মোবাইল দিয়ে ইনকাম করা যায়
আরও পড়ুনঃ  সরকার অনুমোদিত অনলাইন ইনকাম করার অ্যাপ | বিস্বস্থ অনলাইন ইনকাম সাইট

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link