কম খরচে Banglalink Call Rate Offer 2023

Banglalink Call Rate Offer 2023
Contents
Banglalink Call Rate Offer 2023 / বাংলালিংক কল রেট অফার ২০২৩বাংলালিংক কল রেট অফার 2023Banglalink Call Rate Offer 2023 – ৯৯ পয়সা প্রতি মিনিট কলরেট অফারবাংলালিংক ৯৯ পয়সা প্রতি মিনিট কল রেট অফার 2023Banglalink recharge offer 1p/secবাংলালিংক 109 টাকা রিচার্জ অফাররিচার্জ অফার বাংলালিংকবাংলালিংক কল রেট অফার listBanglalink 29 tk Recharge Offerবাংলালিংক ২৯ টাকা রিচার্জ অফার এ গ্রাহক হচ্ছেনBanglalink 59 taka recharge offer বাংলালিংক ৫৯ টাকা রিচার্জ অফার এ গ্রাহক হচ্ছেনBanglalink 159 TK recharge offerবাংলালিংক ১৫৯ টাকা রিচার্জ অফার এ গ্রাহক হচ্ছেনBanglalink 1 sec pulse recharge call rate offerBanglalink 109 TK recharge offerশেষ কথাFAQs: Banglalink Call Rate Offer 2023কম খরচে Banglalink Call Rate Offer সম্মন্ধে কোথায় তথ্য পাব? কেন আমরা Banglalink Call Rate অফার ব্যাবহার করব? বাংলালিংক 109 টাকা রিচার্জ অফার এ কি আছে? বাংলালিংক ২৯ টাকা রিচার্জ অফার এ কি দিচ্ছে?

আপনি কি Banglalink call rate offer খুজছেন? কম টাকার Banglalink Call Rate Offer খুঁজলে আপনি সঠিক যায়গায় আছেন। আমরা আজ এখানে আপনাদের Banglalink 1 sec pulse recharge offer and Banglalink 48 paisa minute recharge offer সম্পর্কে আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করবো। তাই আমাদের সাথেই থাকুন।

Banglalink এ কম রেটে কথা বলতে আপনাকে অবশ্যই কোন না কোন Bl call rate offer অথবা মিনিট অফার ব্যবহার করতে হবে।  মিনিট অফার গুলি ব্যবহারে আপনি নির্দিষ্ট মেয়াদের জন্য মিনিট পাবেন, ঠিক নির্দিষ্ট করে দেয়া সময়ের পরে আপনার একাউন্টে মিনিট গুলো অবশিষ্ট থাকবে না তা কেটে নেওয়া হবে।

Banglalink Call Rate Offer 2023

সেজন্য বেশিরভাগ বাংলালিনক সিম ব্যবহার করি বাংলালিংক কল রেট অফার সম্পর্কে জানতে চান এবং কম রেটে কথা বলতে চান। যদি কোনো কারণে নির্দিষ্ট সময়ের মধ্যে আপনি কথা বলতে না পারেন তবে অবশিষ্ট টাকার পরিমাণ একাউন্টে জমা থাকবে শুধু কলরেট পরিবর্তন হবে। বাংলালিংক নতুন সিম অফার 2023 | Banglalink New SIM Offer 2023

রিচার্জকলরেটমেয়াদ
৩৪ টাকা৬৯ পয়সা প্রতি মিনিট৩ দিন
১১৯ টাকা৬৯ পয়সা প্রতি মিনিট৩০ দিন

বাংলালিংক কল রেট অফার 2023

সর্বশেষ আপডেট অনুসারে Banglalink সিমে ৬৯ পয়সা প্রতি মিনিট কল রেট অফার সম্পর্কে জানানো হয়েছে। বাংলা লিংক থেকে ৬৯ পয়সা প্রতি মিনিট কল রেট অফারে কথা বলার জন্য বর্তমানে দুইটি প্যাকেজ প্রদান করা হচ্ছে। এখন বাংলালিংক সিমে ৩৪ টাকা রিচার্জে গ্রাহক পাচ্ছেন ৬৯ পয়সা প্রতি মিনিট কল রেট অফার তিন দিন মেয়াদে। ৬৯ পয়সা প্রতি মিনিট কল রেটে ৩০ দিন মেয়াদে কথা বলার জন্য গ্রাহকে রিচার্জ করতে হবে ১১৯ টাকা।

রিচার্জকলরেটমেয়াদ
২৯ টাকা৯৯ পয়সা প্রতি মিনিট৩ দিন
৫৯ টাকা৯৯ পয়সা প্রতি মিনিট৭ দিন
১০৯ টাকা৯৯ পয়সা প্রতি মিনিট৩০ দিন

বাংলালিংক ৯৯ পয়সা প্রতি মিনিট কল রেট অফার 2023

আপনি যদি বাংলালিংক কল রেট অফার 2023 ব্যবহার করতে চান তবে আপনাকে উপরোক্ত সারণী থেকে তিনটি বাংলালিংক ৯৯ পয়সা প্রতি মিনিট কলরেট অফার থেকে যেকোনো একটি ব্যবহার করতে হবে। বাংলালিংক সিমের নাম্বার দেখে কিভাবে | বাংলালিংক নাম্বার বের করার নিয়ম

আরও পড়ুনঃ  বাংলালিংক অপারেটর দিচ্ছে ৬৩টাকা ক্যাশব্যাক | নগদ রিচার্জ ক্যাশব্যাক অফার ২০২৩

Banglalink recharge offer 1p/sec

বর্তমান সময়ে এখনো আপনারা যারা বাংলালিংক ১ পয়সা প্রতি মিনিট কলরেট অফার খুঁজছেন তাদের অবগতির জন্য জানাচ্ছি যে বাংলাদেশ টেলিকমেশন অথরিটি নির্দেশনা অনুসারে সকল টেলিকম কোম্পানিগুলো গ্রাহকদের জন্য নতুন কলরেট ঘোষণা করেছে।

বাংলালিংক টেলিকম কোম্পানিও তার ব্যতিক্রম নয় কিছুদিন আগেও বাংলালিংকে ৬০ পয়সা মিনিট এবং 79 পয়সা মিনিট দুইটি ভিন্ন ভিন্ন কলরেট অফার চলমান ছিল।

তবে বর্তমানে সকল বাংলালিংক রিচার্জ কলরেট অফার গুলোকে পুনরায় সাজানো হয়েছে।

এই নতুন বাংলালিংক কল রেট অফার 2023 থেকে বর্তমানে গ্রাহকদেরকে রিচার্জে দুই ধরনের কল রেট অফার প্রদান করা হচ্ছে। বাংলালিংক ট্যুরিস্ট সিম এর প্যাকেজ গুলো জেনে নিন এখনি

একটি হচ্ছে ৬৯ পয়সা প্রতি মিনিট কল রেট অফার এবং অন্যটি হচ্ছে বাংলালিংক ৯৯ পয়সা প্রতি মিনিট কল রেট অফার।

বাংলালিংক 109 টাকা রিচার্জ অফার

অনেকদিন থেকে বাংলালিংকে ১০৯ টাকা রিচার্জ কল রেট অফার চলে আসছে, তবে পূর্বের এক পয়সা সেকেন্ড প্রতি মিনিট কল রেট অফার নেই এই বাংলালিংক রিচার্জ অফারে। এখন বাংলালিংক 109 টাকা রিচার্জ অফার গ্রাহকদের প্রদান করছে 99 পয়সা প্রতি মিনিট কল রেট অফার এক মাস মেয়াদ।

বাংলালিংক 109 টাকা রিচার্জ অফার

বাংলালিংক কল রেট অফার সম্পর্কে অনেকেই অনেক কিছু ধারনা রাখেন, তবে গ্রাহকদের ধারণাকে গুরুত্ব দিয়ে বাংলালিংক বেশকিছু কল রেট অফার প্রকাশ করেছে। বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৩ | বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৩

Banglalink call rate offer বিবেচনা করলে সর্বনিম্ন কলরেট অফার হচ্ছে ৪৮ পয়সা মিনিট কল রেট। এছাড়াও চমৎকার কিছু কলরেট অফার রয়েছে Banglalink SIM এ।

যে অফারগুলো তে পূর্বের ন্যায় এখনো রয়েছে। এবং Bangllaink rate cutter এখনো কিছু অফারে ১ পয়সা সেকেন্ড কলরেট অফার চালু রেখেছে।

রিচার্জ অফার বাংলালিংক

অনেকে Banglalink 1 sec pulse recharge offer সম্পর্কে জানতে চান। তাই আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে বর্তমানে বাংলালিংক এ যে তিনটি কলরেট অফার চলমান রয়েছে উক্ত কলরেট অফার গুলো তে 1 সেকেন্ড প্লাস অফার চলমান রয়েছে।

এই অফারের উদ্দেশ্য হচ্ছে গ্রাহক যে পরিমাণ কথা বলেন ঠিক ওই পরিমাণ টাকা চার্জ করা।

বাংলাদেশ কিছু টেলিকম অপারেটররা গ্রাহকদের কাছ থেকে এক সেকেন্ড কথা বললে 10 সেকেন্ড করে চার্জ কেটে নিয়ে যায়। এই ধারণাকে পাল্টে দিতে বাংলালিংকের পক্ষ থেকে গ্রাহকদের জন্য এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

আশাকরি আপনাদের বাংলালিংকের পক্ষ থেকে দেয়া এই Banglalink 48 paisa call rate offer গুলি ব্যাবহার করতে পারেন ভালোভাবে। ২০২৩ বাংলালিংক নাম্বার চেক কোড | How to Banglalink Number Check

Bl call RatePrice / TKValidity
29 Taka48 Paisa/minute3 Days
59 Taka48 Paisa/minute7 Days
159 Taka48 Paisa/minute60 Days

বাংলালিংক কল রেট অফার list

উপরোক্ত সারণি থেকে আপনি নিশ্চয়ই বুঝতে পেরেছেন বাংলা লিংক রিচার্জ কলরেট অফার ২০২৩ বর্তমানে ৬০ দিন মেয়াদে ৪৮ পয়সা মিনিট কল রেট অফার প্রদান করছে।

আরও পড়ুনঃ  বাংলালিংক নতুন সিম অফার 2023 | Banglalink New SIM Offer 2023

মোট কথা, Banglalink 1 sec pulse recharge offer গুলি বর্তমানে পুরনো হয়ে গেছে তবে গ্রাহকদের জন্য এখনও ওই অফারগুলি চলমান রয়েছে। Banglalink 109 tk recharge offer এখন চলমান না থাকলেও Banglalink 39 tk recharge offer এখন চলমান রয়েছে।

চলুন কথা না বাড়িয়ে প্রতিটি বাংলা লিংক রিচার্জ কলরেট অফার সম্পর্কে একে একে বিস্তারিত জেনে নেয়া যাক।

বাংলালিংক সিমে গ্রাহকদের সস্তা রেটে কথা বলার জন্য সর্বনিম্ন রিচার্জ প্যাকেজ হচ্ছে বাংলালিনক ২৯ টাকা রিচার্জ অফার। এই অফারটি পূর্বে গ্রাহকদেরকে Banglalink 1 sec pulse recharge offer প্রদান করে আসছিল।

তবে বাংলালিংক অফিসিয়াল ভাবে সম্প্রতি Banglalink 29 tk recharge offer কে একটি 48 paisa minute call rate offer এ রূপান্তর করার ঘোষণা দিয়েছে।

banglalink recharge offer 1p sec 2023

কেননা বাংলালিংক ৪৮ পয়সা মিনিট কল রেট অফার এর সর্বশেষ প্রকাশিত অফিশিয়াল আপডেট অনুসারে 59 টাকা এবং 159 টাকা অফার চলমান ছিল। সম্প্রতি নতুন করে bangllaink 29 tk call rate offer যুক্ত করা হয়েছে।

বাংলালিংক ২৯ টাকা রিচার্জ অফার এ গ্রাহক হচ্ছেন

  • ৪৮ পয়সা মিনিট কলরেট
  • ১ সেকেন্ড প্লাস কল রেট
  • মেয়াদ ৩ দিন।
  • গ্রাহকের রিচার্জ করা ২৯ টাকা মূল অ্যাকাউন্টে যুক্ত হবে।
  • মেয়াদ শেষ হওয়ার পরবর্তী গ্রাহকদের কাছ থেকে বাংলালিংক রেগুলার কলরেট অনুসারে কলরেট চার্জ করা হবে।

বাংলালিংক গ্রাহকদের জন্য ৫৯ টাকার সর্বনিম্ন রিচার্জে ৪৮ পয়সা প্রতি মিনিট কল রেট অফার টি চালু করা হয়েছিল ২০২০ সালে, তাই এই অফারকে আপনি বাংলালিংক কল রেট অফার ২০২৩ বা ২০২০ বলতে পারেন, যা এখনো চলমান রয়েছে।

৫৯ টাকার নিচে রিচার্জে এই ধরনের অফার চালু না থাকায় অনেক গ্রাহককে সমস্যায় পড়তে হয়েছে এবং অনেক গ্রাহক এই চিন্তিত ছিলেন।

তবে সম্প্রতি বাংলালিংক কল রেট অফার ২০২৩ বর্তমানে ৫৯ টাকার পাশাপাশি বাংলালিংক ২৯ টাকা রিচার্জে একটি ৪৮ পয়সা মিনিট কল রেট অফার চালু করেছে। তাই অনেকেই বর্তমানে ৫৯ টাকা অফার সম্পর্কে অধিক পরিচিত।

৭ দিন মেয়াদে সস্তা রেটে বাংলালিংক থেকে দেশের যে কোন টেলিকম অপারেটরে কম রেটে কথা বলতে চাইলে 59 Taka Banglalink call rate offer 2023 ব্যবহার করতে পারেন।

 বাংলালিংক ৫৯ টাকা রিচার্জ অফার এ গ্রাহক হচ্ছেন

  • ৪৮ পয়সা মিনিট কলরেট
  • ১ সেকেন্ড প্লাস rate cutter
  • মেয়াদ ৭ দিন।
  • গ্রাহকের মূল অ্যাকাউন্টে ৫৯ টাকা মূল অ্যাকাউন্টে যুক্ত হবে।
  • মেয়াদ শেষ হওয়ার পরবর্তী গ্রাহকদের কাছ থেকে বাংলালিংক রেগুলার কলরেট অনুসারে চার্জ করা হবে।

যে সকল বাংলালিংক গ্রাহক ৩০ দিন মেয়াদের জন্য কলরেট অফার খুঁজছিলেন তাদের জন্য একটি সুখবর হচ্ছে বাংলালিংক ১৫৯ টাকা রিচার্জ অফার এখন গ্রাহকদের ৬০ দিনে মেয়াদ প্রদান করছে।

অর্থাৎ ৩০ দিন মেয়াদে জন্য যে পরিমাণ টাকা রিচার্জ করে আপনি বাংলালিংক কল রেট অফার ক্রয় করতেন এখন একই পরিমাণ টাকা রিচার্জে আপনি ৬০ দিন মেয়াদ পাচ্ছেন সেরা Banglalink rate cutter pack.

চমৎকার এই বাংলালিংক কল রেট অফার টি ক্রয় করতে আপনাকে ১৫৯ টাকা রিচার্জ করতে হবে। যেভাবে দেখছে ইংরেজি ১ম ও ২য় পত্র খাতা | এইচএসসি পরীক্ষা ২০২৩

আরও পড়ুনঃ  ২০২৩ বাংলালিংক নাম্বার চেক কোড | How to Banglalink Number Check

বাংলালিংক ১৫৯ টাকা রিচার্জ অফার এ গ্রাহক হচ্ছেন

  • ৪৮ পয়সা মিনিট কলরেট
  • ১ সেকেন্ড প্লাস rate cutter
  • মেয়াদ ৬০ দিন।
  • গ্রাহকের মূল অ্যাকাউন্টে ১৫৯ টাকা মূল অ্যাকাউন্টে যুক্ত হবে।

৬০ মেয়াদ পরবর্তী গ্রাহকদের কাছ থেকে বাংলালিংক রেগুলার কলরেট অনুসারে টাকা চার্জ করা হবে।

বন্ধুরা বাংলালিংক ১ পয়সা সেকেন্ড রিচার্জ অফার টি বর্তমানে ৩৯ টাকা এবং ৭৯ টাকা রিচার্জ কলরেট অফার এ বিদ্যমান রয়েছে।

তবে সাম্প্রতিক সময়ে বাংলালিংক ২৯ টাকা, ৫৯ টাকা এবং ১৫৯ টাকা কলরেট অফার টি প্রকাশিত হওয়ার পর থেকে এই অফার গুলো বর্তমানে গ্রাহকরা ব্যবহার কম করে থাকেন।

আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে বর্তমানে বাংলালিংক সিমে 109 টাকা রিচার্জ কলরেট অফার টি চলমান নেই।

তাই আপনি উপরে উল্লেখিত এবং বর্ণনাকৃত বাংলালিংক রিচার্জ কলরেট অফার Banglalink 59 taka recharge offer অথবা ১৫৯ টাকা অফার ব্যবহার করুন। নিঝুম দ্বীপ কোথায় অবস্থিত কোন নদীর মোহনায় | নিঝুম দ্বীপ

শেষ কথা

আশা করি আপনারা যারা বাংলালিংক এর ইউজার আছেন তারা আমাদের এই “কম খরচে Banglalink Call Rate Offer 2023” ব্লগটি পড়ে উপকৃত হয়েছেন। যদি তাই হয় তবে আমাদের এই কষ্ট স্বার্থক।

বাংলালিংক থেকে যে কোন অপারেটরে কম রেটে কথা বলার জন্য আপনাকে উক্ত কলরেট অফার গুলি ব্যবহার করা জরুরী বলে আমরা মনে করি। আর আপনাদের প্রিয়জনদের এই বিষয়টি শেয়ার করে জানিয়ে দিবেন। তাহলে তারাও উপকৃত হবে।

বাংলালিংক মিনিট অফার, ইন্টারনেট অফার, এসএমএস অফার ছাড়াও বিভিন্ন অফার সম্পর্কে জানতে আমাদের বাংলালিংক ক্যাটাগরি পোস্টগুলি পড়ুন। বাংলালিংক সম্পর্কে আপনার সকল প্রশ্নের উত্তর রয়েছে সেখানে।

যাইহোক আপনি চাইলে আমাদের Facebook কমিউনিটি গ্রুপে আমাদের সাথে যুক্ত হতে পারেন। ধন্যবাদ সবাইকে পড়ার জন্য।

  1. কম খরচে Banglalink Call Rate Offer সম্মন্ধে আপনি বাংলা ব্লগ সাইট Sohobanglait তে তথ্য পাবেন।

  2. Banglalink এ কম রেটে কথা বলতে আপনাকে অবশ্যই কোন না কোন Bl call rate offer অথবা মিনিট অফার ব্যবহার করতে হবে।  মিনিট অফার গুলি ব্যবহারে আপনি নির্দিষ্ট মেয়াদের জন্য মিনিট পাবেন, ঠিক নির্দিষ্ট করে দেয়া সময়ের পরে আপনার একাউন্টে মিনিট গুলো অবশিষ্ট থাকবে না তা কেটে নেওয়া হবে। সেজন্য বেশিরভাগ বাংলালিনক সিম ব্যবহার করি বাংলালিংক কল রেট অফার সম্পর্কে জানতে চান এবং কম রেটে কথা বলতে চান।

  3. বাংলালিংক 109 টাকা রিচার্জ অফার এ কি আছে?

    বাংলালিংকে ১০৯ টাকা রিচার্জ কল রেট অফার চলে আসছে, তবে পূর্বের এক পয়সা সেকেন্ড প্রতি মিনিট কল রেট অফার নেই এই বাংলালিংক রিচার্জ অফারে। এখন বাংলালিংক 109 টাকা রিচার্জ অফার গ্রাহকদের প্রদান করছে 99 পয়সা প্রতি মিনিট কল রেট অফার এক মাস মেয়াদ।

  4. বাংলালিংক ২৯ টাকা রিচার্জ অফার এ কি দিচ্ছে?

    বাংলালিংক সিমে গ্রাহকদের সস্তা রেটে কথা বলার জন্য সর্বনিম্ন রিচার্জ প্যাকেজ হচ্ছে বাংলালিনক ২৯ টাকা রিচার্জ অফার। এই অফারটি পূর্বে গ্রাহকদেরকে Banglalink 1 sec pulse recharge offer প্রদান করে আসছিল। তবে বাংলালিংক অফিসিয়াল ভাবে সম্প্রতি Banglalink 29 tk recharge offer কে একটি 48 paisa minute call rate offer এ রূপান্তর করার ঘোষণা দিয়েছে।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link