বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৩ | বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৩

বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৩
বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৩
বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৩

স্বাগতম বন্ধুরা আমাদের আজকের ব্লগ বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৩ তে। আপনারা হয়ত সার্চ করেছিলেন বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন। যার ফলে আমাদের আজকের এই পোষ্টে এসে পৌছেছেন। আপনি একদম সঠিক বাংলালিংক ইন্টারনেট অফার পোষ্টে পৌছেছেন। আপনি এই পোষ্ট ধৈর্য সহকারে পড়লে আপনার কাঙ্খিত অফারটি পেয়ে যাবেন। তাই দেরি না করে আমাদের আজকের বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ পোষ্টটি ফলো করুন। 

বাংলালিংক ৩০ দিন মেয়াদে অর্থাৎ মাসিক ইন্টারনেট অফার প্রদানের ক্ষেত্রে গ্রাহকদের বিশেষ বিশেষ অফার দিয়ে থাকে। বিশেষ মূল্যছাড় এবং বাংলাদেশের ফাস্টেস্ট Growing টেলিকম নেটওয়ার্ক বাংলালিংক গ্রাহকদের সব সময় বিশেষ কিছু দেয়ার কমেন্ট করে থাকে। আমরাও আপনাদের Banglalink SIM এর সকল চমৎকার 30 দিন মেয়াদে ইন্টারনেট অফার সম্পর্কে জানাতে চলেছি। সেইসাথে Banglalink Internet Offer 30 Days 2023 যেখানে গ্রাহকদের মিনিটের সাথে ইন্টারনেট ফ্রি দেয়া হয় এবং অফার সম্পর্কে আপনাদের জানানো হবে। 

বর্তমানে বাংলালিংক সিমে ২ ধরনের ৩০ দিন মেয়াদে ইন্টারনেট অফার প্রদান করা হয়। Banglalink কিছু অফারের মধ্যে ইন্টারনেটের সাথে মিনিট প্রদান করা হচ্ছে এবং কিছু অফার শুধুমাত্র ইন্টারনেট কোন ধরনের মিনিট প্যাক সরবরাহ করা হয় না।

বাংলালিংক ইন্টারনেট অফার    

আপনি যদি বাংলালিংক সিম ব্যবহার করে থাকেন এবং মিনিট ও ইন্টারনেট একসাথে ব্যবহারে আগ্রহী হন তবে আপনার জন্য সেরা টেলিকম হতে পারে বাংলালিংক। Banglalink Internet Offer 30 Days পোস্টে প্রথমে আপনাদের যে সকল অফার বাংলালিংক শুধুমাত্র ইন্টারনেট প্রদান করে থাকে ঐ সকল অফার গুলো সম্পর্কে আলোচনা করব। আরো একটি সারণি তৈরি করে সেখানে আপনাদের বাংলালিংক বান্ডেল অফার যেখানে মিনিটও ইন্টারনেট একসাথে দেয়া হয় সেগুলো সম্পর্কে আলোচনা করার চেষ্টা করব।

আরও পড়ুনঃ  বাংলালিংক অপারেটর দিচ্ছে ৬৩টাকা ক্যাশব্যাক | নগদ রিচার্জ ক্যাশব্যাক অফার ২০২৩

বাংলালিংক এমবি Recharge   

209 Taka 2.5 GB – 30 Days

299 Taka 6 GB – 30 Days

349 Taka 30 GB – 30 Days

399 Taka 40 GB – 30 Days

499 Taka 60 GB – 30 Days

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৩
বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৩

Banglalink Internet Offer 30 Days    

বাংলালিংক সিমে ৩০ দিন মেয়াদের ইন্টারনেট অফার সমূহের মধ্যে ২০৯ টাকা রিচার্জ অফার টি প্রথমে আসে। বর্তমানে বাংলালিংক সিমে ২০৯ টাকা রিচার্জে গ্রাহকদের দেওয়া হচ্ছে –

  • ২.৫ জিবি ইন্টারনেট।
  • মেয়াদ ৩০ দিন। 

বাংলাদেশে চলমান সকল নেটওয়ার্কে 300 টাকার কম মূল্যের সকল মাসিক ইন্টারনেট প্যাকেজ ইন্টারনেটের পরিমাণ কম দেওয়া হচ্ছে।  

তারাই ধারাবাহিকতায় বাংলালিংক 299 টাকার 30 দিন মেয়াদে ইন্টারনেট অফার মাত্র 6 জিবি ইন্টারনেট প্রদান করা হচ্ছে।

বাংলালিংক ২৯৯ টাকা রিচার্জে গ্রাহকদের দেয়া হচ্ছে:-

  • ৬ জিবি ইন্টারনেট।
  • মেয়াদ ৩০ দিন।
বাংলালিঙ্ক গ্রাহকদের অবগতির জন্য পূর্বেই বলেছিলাম 300 টাকার নিচের মূল্যে যেসকল 30 দিন মেয়াদে মাসিক ইন্টারনেট অফার রয়েছে বাংলালিংক সিমের অফার গুলোতে কম পরিমাণ ইন্টারনেট ডাটা প্রদান করা হচ্ছে। তবে ৩০০ টাকার বেশি মূল্যের অফার সমূহে, তারই ধারাবাহিকতায় 349 টাকায় বাংলালিংক বর্তমানে 30 জিবি ইন্টারনেট প্রদান করছে গ্রাহকদের। 
 
বাংলালিংক ৩৪৯ টাকা রিচার্জে গ্রাহকদের দেয়া হচ্ছেঃ-
  • ৩০ জিবি ইন্টারনেট।
  • মেয়াদ ৩০ দিন।
বর্তমানে বাংলাদেশের বেশিরভাগ টেলিকম নেটওয়ার্কেই বড় ইন্টারনেট অফার প্রদান করছে 30 দিন মেয়াদে। এই লিস্টে বাংলালিংক ও রয়েছে, বর্তমানে বাংলালিংক সিমে 40 জিবি ইন্টারনেট পাচ্ছেন 400 টাকার মধ্যে।
 
বাংলালিংক ৩৯৯ টাকা রিচার্জে গ্রাহকদের দেয়া হচ্ছেঃ-
  • ৪০ জিবি ইন্টারনেট।
  • মেয়াদ ৩০ দিন।
আরও পড়ুনঃ  ২০২৩ বাংলালিংক নাম্বার চেক কোড | How to Banglalink Number Check
 
শুধুমাত্র ইন্টারনেট ডাটা প্রদানের ক্ষেত্রে বাংলালিংক সিমে Banglalink Internet Offer 30 Days লিস্টে 499 টাকার সর্বোচ্চ অফার বর্তমানে চলমান রয়েছে।
 
বাংলালিংক ৪৯৯ টাকা রিচার্জে গ্রাহকদের দেয়া হচ্ছেঃ-
  • ৬০ জিবি ইন্টারনেট।
  • মেয়াদ ৩০ দিন। 

Banglalink Internet Package 30 Days    

বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় টেলিকম অপারেটর সমূহের মধ্যে বান্ডেল অফার দেয়ার প্রতিযোগিতা দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে। বাংলালিংক বান্ডেল অফার হচ্ছে এমন একটি অফার যে অফারে গ্রাহকদের মিনিট এবং ইন্টারনেট, এসএমএস একসাথে প্রদান করা হয়। বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় টেলিকম অপারেটর বাংলালিংক গ্রাহকদের প্রদান করছে চমৎকার সব বান্ডেল অফার। 
 
আপনার যদি ইন্টারনেটের সাথে মিনিটের ব্যবহারের প্রয়োজন থাকে তবে আপনি বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৩  পরিবর্তে, নিন্মে উল্লেখিত বাংলালিংক বান্ডেল অফার ২০২৩ লিস্ট থেকে যেকোন একটি অফার পছন্দ করুন 30 দিন মেয়াদে। 

বাংলালিংক ইন্টারনেট অফার Recharge   

  • 198 Taka 190 Minutes + 1 GB +30 SMS – 30 Days
  • 298 Taka 250 Minutes + 6 GB – 30 Days
  • 498 Taka 700 Minutes + 30 GB – 30 Days
  • 598 Taka 800 Minutes + 35 GB – 30 Days
  • 598 Taka 1100 Minutes + 50 GB – 30 Days
আরও পড়ুনঃ  কম খরচে Banglalink Call Rate Offer 2023

শেষ কথাঃ 
আশা করি আপনি বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৩ সম্পর্কে সঠিক তথ্য পেয়েছেন। বাংলালিংক 30 দিন মেয়াদে ইন্টারনেট অফার সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে আপনি আমাদের কমেন্ট করে জানান।  সেই সাথে বাংলাদেশের জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা সমূহ ব্যবহার করে আপনি কম দামে এই অফার গুলো পেতে পারেন।

NOTE: 

বিশেষ দিনে বিশেষ মূল্য ছাড় দিয়ে কোম্পানি তাদের অফার গুলো সেল করে থাকে। বাংলালিংক সিমের মিনিট ইন্টারনেট ও বান্ডেল অফার গুলো সস্তা দামে পেতে আপনাকে অবশ্যই আপনার মোবাইল ব্যাংকিং সেবার অ্যাপ্স এ রেগুলার ভিজিট করে ক্যাশব্যাক সম্পর্কে জানতে হবে। বাংলালিংক ইন্টারনেট অফার 30 দিন মেয়াদ সম্পর্কে এই পোষ্ট টি আপনার কেমন লেগেছে আমাদের কমেন্ট করে জানান সেইসাথে এই বিষয়ে আপনার কোন পরামর্শ থাকলে আমাদের জানাতে ভুলবেন না।
 
TAG: বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৩,banglalink internet offer,banglalink minute chek,banglalink recharge offer,banglalink internet offer 30 days,বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৩,বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন ২০২২,বাংলালিংক ইন্টারনেট অফার দেখার নিয়ম,বাংলালিংক ইন্টারনেট অফার ১৫ দিন,বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ,বাংলালিংক ইন্টারনেট অফার কোড,বাংলালিংক ইন্টারনেট ও মিনিট অফার ২০২২,আজকের বাংলালিংক ইন্টারনেট অফার,বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন 2022,বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৩,বাংলালিংক ইন্টারনেট রিচার্জ অফার,বাংলালিংক ইন্টারনেট অফার দেখার কোড,বাংলালিংক ইন্টারনেট দেখার কোড,বাংলালিংক ইন্টারনেট অফার 2023,বাংলালিংক ইন্টারনেট ব্যালেন্স।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link